আজকের লাকি নম্বর দিয়ে মিলতে পারে সুবিধা, জেনে নিন আজকের ট্যারট কার্ড অনুসারে রাশিফল

ট্যারোট কার্ডে, একজন ব্যক্তি প্রথমে একটি প্রশ্ন জিজ্ঞাসা করে এবং তারপরে একটি কার্ড নিতে হয়, যা ট্যারোট কার্ড রিডার ভবিষ্যদ্বাণী করে। ট্যারোট কার্ড অনুসারে, ২ জুন মেষ রাশির সাথে অর্থ লেনদেনের সময় সতর্ক থাকুন। আজ তার শুভ রং হবে হালকা নীল এবং শুভ সংখ্যা ১০। বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি কঠিন হতে পারে। তার শুভ রং মেরুন এবং শুভ সংখ্যা ৬। মিথুন রাশির জাতকদের খরচ সীমিত করতে হবে। তার শুভ রং নীল এবং শুভ সংখ্যা ৬। আরও জেনে নিন অন্যান্য রাশির জাতক জাতিকাদের দিনটি কেমন যাবে-
 

deblina dey | Published : Jun 2, 2022 3:03 AM IST

112
আজকের লাকি নম্বর দিয়ে মিলতে পারে সুবিধা, জেনে নিন আজকের ট্যারট কার্ড অনুসারে রাশিফল

মেষ রাশির রাশিফল ​​প্রতিদিনের
শুরুতে অলসতার কারণে কিছু করার ইচ্ছা থাকবে না। গুরুত্বপূর্ণ কাজগুলো অগ্রাধিকার ভিত্তিতে সম্পন্ন করুন। লেনদেনে সতর্ক থাকুন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। বিনিয়োগে লাভের যোগ রয়েছে।
শুভ রং: হালকা নীল শুভ সংখ্যা: ১০

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
​​আজ আপনাকে অনেক সমস্যার মধ্য দিয়ে যেতে হবে। মন রাগান্বিত থাকবে, এর প্রধান কারণ আপনার কাছের কারও দ্বারা প্রতারিত হওয়া। মনের মধ্যে চলমান বিভ্রান্তি ও চিন্তার সমাধান হতে শুরু করবে।
শুভ রং: মাহরুন, শুভ সংখ্যা: ৬

312

মিথুন ট্যারো দৈনিক রাশিফল
​​আজ ভ্রমণের যোগ। কিছু কাজ করার পর শান্তিতে বসার কথা ভাববেন। তবে নতুন কাজ আপনার সামনে থাকবে। ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে।
শুভ রং: নীল শুভ সংখ্যা: ৬

412

কর্কট ট্যারো দৈনিক রাশিফল
​​আজকের দিনটি আপনার জন্য শুভ কিন্তু আপনাকে আপনার দক্ষতা আরও বাড়াতে হবে। আজ কৌশলগত সিদ্ধান্ত নেওয়ার দিন। কথা বলার আগে একবার ভাবুন।
শুভ রং: নীল শুভ সংখ্যা: ৬

512

সিংহ রাশি দৈনিক রাশিফল
​​আজকের দিনটি আপনার জন্য অনেক নেতিবাচক চিন্তা নিয়ে এসেছে। নিজেকে নিয়ন্ত্রণ করুন। কেউ তোমার ক্ষতি করতে পারবে না। আপনার নিরাপত্তাহীনতা থেকে বেরিয়ে আসুন।
শুভ রং: ক্রিম, শুভ সংখ্যা: ৩

612

কন্যা রাশি দৈনিক রাশিফল:
আজ আপনি শারীরিকভাবে অসুস্থতার কবলে পড়তে পারেন, সতর্ক থাকুন। নিজের সঙ্গে ভাল আচরণ করুন। আপনার ভুল বারবার মনে রাখা আপনার জন্য বেদনাদায়ক হবে।
শুভ রং: নেভি ব্লু লাকি নম্বর: ৩

712

তুলা রাশি দৈনিক রাশিফল
​​আজকের দিনটি কিছু প্রতিকূল পরিস্থিতি নিয়ে এসেছে, মনে পরাজয়ের অনুভূতি থাকবে, সম্পর্কের ক্ষেত্রে বিতর্কের কারণে দিনটি নষ্ট হতে পারে। আপনি অর্থের বিষয়ে কারও দ্বারা জড়িত হতে পারেন।
শুভ রং: হালকা নীল শুভ সংখ্যা: ৬

812

বৃশ্চিক ট্যারো দৈনিক রাশিফল:
আজকের দিনটি সৃজনশীলতায় ভরপুর হবে। আপনি নতুন ধারণা এবং সেগুলি করার শক্তিতে পূর্ণ হবেন। আপনার দায়িত্বজ্ঞানহীন আচরণ পরিবারের বড় আর্থিক ক্ষতির কারণ হতে পারে।
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৪

912

ধনু রাশির রাশিফল
​​আজ আপনি একজন শক্তিশালী ব্যক্তি হিসাবে প্রমাণিত হবেন। আপনি আবেগগতভাবে খুব শক্ত। রাগ নিয়ন্ত্রণ করুন। ব্যবসায় ভালো যোগ আছে। সম্পত্তি সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না।
শুভ রং: ফিরোজ্জি লাকি সংখ্যা: ৭

1012

মকর ট্যারো দৈনিক রাশিফল
​​আজ আপনি আপনার কাজে দক্ষ হবেন। আপনি যেভাবে কাজ করবেন তা থেকে আপনি আরও কাজ পাবেন, যা আপনাকে সাফল্যের দিকে নিয়ে যাবে। আপনার নয় এমন জিনিস থেকে দূরে থাকুন।
শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ১

1112

কুম্ভ রাশির ট্যারো দৈনিক রাশিফল
​​আজ, আপনার প্রভাব বাড়ি এবং অফিসে সর্বত্র নিয়ন্ত্রণ করবে। আপনি সমস্যা সমাধান করতে সক্ষম হবে. আপনার সিদ্ধান্ত বিবেচনা করা হবে. সবকিছুতেই একগুঁয়ে থাকা নতুন বিবাদের সৃষ্টি করতে পারে।
শুভ রং: মেরুন, লাল, শুভ সংখ্যা: ২

1212

মীন রাশির রাশিফল ​​দৈনিক রাশিফল
​​আজকের দিনটি সম্পদ এবং সুখে কাটবে, আপনি সম্পর্কের সতেজতা অনুভব করবেন। যা দেবে নতুন শক্তি। বাড়ি সংক্রান্ত বড় কেনাকাটা হবে। আজ থেকেই ভবিষ্যতের জন্য কাজ শুরু করুন।
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৪

Share this Photo Gallery
click me!
Recommended Photos