বৃহস্পতির রাশি পরিবর্তন, বছর শেষে এই ৩ রাশির ঘুরতে চলেছে ভাগ্য

ধনু রাশি ছেড়ে ২০ নভেম্বর মকর রাশিতে প্রবেশ করেছে গ্রহরাজ বৃহস্পতি। মকর রাশিতে শনি-সহ বৃহস্পতির আগমনকে শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির সঙ্গে গ্রহরাজ বৃহস্পতির বন্ধুত্ব বা শত্রুতা কিছুই নেই। ফলে বৃহস্পতির সঙ্গে শনির একটি সম্পর্ক রয়েছে। শনির নিজস্ব রাশিঘর হল মকর রাশি। বৃহস্পতির সঙ্গে এসে শনির কঠোরতা হ্রাস পাবে। যার কারণে এটি সমস্ত রাশিরগুলিতে ভাল প্রভাব ফেলবে। তবে মিথুন, সিংহ এবং তুলা রাশির উপর এই যোগের বিশেষ প্রভাব পড়বে।

deblina dey | Published : Nov 21, 2020 5:32 AM IST

18
বৃহস্পতির  রাশি পরিবর্তন, বছর শেষে এই ৩ রাশির ঘুরতে চলেছে ভাগ্য

জ্যোতিষশাস্ত্রের মতে দেবতাদের গ্রহ বৃহস্পতি হিসাবে বিবেচিত। বৃহস্পতি বেশিরভাগ শুভ ফল প্রদান করে। বৃহস্পতি শুভ যখন হয়, তখন কেউ বিভিন্ন উত্স থেকে উচ্চপদ, কাজ, সম্মান এবং সম্পদ লাভ করে। বৃহস্পতিও জ্ঞানের একটি উপাদান হিসাবে বিবেচিত হয়। 

28

আবার শনি দেবকে জ্যোতিষশাস্ত্রে একজন বিচারক মনে করা হয়। শনি কোনও ব্যক্তিকে তার কাজের ভিত্তিতে ফল দেয়। অর্থাত্, কোনও ব্যক্তি যদি ভাল কাজ করেন তবে শনি তাকে ভাল ফল দেয়, তবে শনি কোনও ব্যক্তির ভুল করলে তাঁকে শাস্তি দেন। এজন্য শনিদেবকে সমস্ত গ্রহের বিচারক বলা হয়েছে।

38

এই যোগের ফলে মিথুন রাশির জাতক জাতকের লোকেদের উপর ভালো প্রভাব থাকবে। মিথুন রাশির জাতকদের জন্য বৃহস্পতির পরিবর্তন অনেক ক্ষেত্রেই শুভ ফল প্রদান করতে চলেছে। চাকরি ও ব্যবসায়ের প্রতিবন্ধকতা কেটে যাবে। বিবাহে যদি দেরি হয় তবে মকর রাশিতে বৃহস্পতি গ্রহের আগমনের কারণে এই সমস্যাটি দূরত্ব হতে দেখা যায়। 

48

 শিক্ষার ক্ষেত্রে সক্রিয় লোকেরা উপকৃত হবেন। অতীতে যে সকল ঝামেলা শুরু হয়েছিল তার সমাধান করা হতে পারে। ভগবান বিষ্ণুর উপাসনা করুন এবং বৃহস্পতি এবং বাড়ির প্রবীণদের সম্মান করুন। অর্থনৈতিকভাবে দুর্বল শিক্ষার্থীদের শিক্ষামূলক উপাদান দান করুন।

58

সিংহ রাশিরা নতুন সুযোগ পাবেন। বৃহস্পতি পরিবর্তনের ফলে সিংহ রাশির জাতকরা যথাযোগ্য সম্মান পাবেন। যারা চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন তারা নতুন সুযোগ পাবেন। আপনি এই সময়ে পদোন্নতিও পেতে পারেন। মকর রাশিতে বৃহস্পতির প্রবেশ আপনাকে নতুন দায়িত্বও দিতে পারে। 

68

এই সময়ে দাম্পত্য জীবন ভাল থাকবে। আপনি যদি নতুন ব্যবসায় ইত্যাদির কথা ভাবছেন তবে আপনি এতে সাফল্য পেতে পারেন। পেট সম্পর্কিত যে কোনও রোগে ভুগতে হতে পারে। ভগবান বিষ্ণুর পূজা করুন এবং মহিলাদের সম্মান করুন।

78

তুলা রাশির লোকেরা এই যোগে নতুন চাকরি পেতে পারেন। মকর রাশির জাতক ও শনি গ্রহের জাতক জাতিকার জন্য শুভ ফল প্রদান করবে। এই সময়ে একটি নতুন কাজের পরিস্থিতি তৈরি করা যেতে পারে। 

88

বিবাহিত জীবনে মিষ্টতা আসবে, জীবনসঙ্গী পূর্ণ সমর্থন পাবে। এই সময়ে, ধর্ম কর্মের কাজে আগ্রহী হবে। বাড়িতে ভালো পরিবেশ থাকবে। ব্যবসায় লাভের পরিস্থিতি থাকবে। তবে রাগ এবং অন্যকে অপমান করা এড়িয়ে চলুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos