Jupiter Transit 2021- চন্দ্রগ্রহণের পরের দিনেই হতে চলেছে বিশাল এক মহাজাগতিক পরিবর্তন, জেনে নিন এর প্রভাব

ঘটতে চলেছে ২০২১ সালে বৃহস্পতির শেষ রাশি পরিবর্তন। গুরুগ্রহ বৃহস্পতির রাশি পরিবর্তন হতে চলেছে নভেম্বর মাসে। একই মাসে বৃহস্পতির গোচর ও চন্দ্রগ্রহণ জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ ঘটনা বলে মনে করছেন জ্যোতিষীরা। 
 

deblina dey | Published : Nov 12, 2021 5:22 AM IST

18
Jupiter Transit 2021- চন্দ্রগ্রহণের পরের দিনেই হতে চলেছে বিশাল এক মহাজাগতিক পরিবর্তন, জেনে নিন এর প্রভাব

পঞ্জিকা অনুসারে ১৯ নভেম্বর, শুক্রবার, শুক্ল পক্ষের পূর্ণিমা তিথিতে চন্দ্র গ্রহন হবে। এই চন্দ্রগ্রহণ কে এই বছরের সবচেয়ে বড় চন্দ্র গ্রহন বলে মনে করা হচ্ছে। 

28

এর সঙ্গে এটি এই বছরের শেষ চন্দ্রগ্রহণ। তার ঠিক পরের দিনেই ২০ নভেম্বর, শনিবারের দিন বৃহস্পতির রাশি পরিবর্তন হতে চলেছে।

38

বৃহস্পতির রাশি পরিবর্তন পঞ্জিকা অনুসারে ২০ নভেম্বর, শনিবারের হচ্ছে। বর্তমান সময়ে বৃহস্পতির মকর রাশিতে গোচর হচ্ছে। ২০ নভেম্বর বেলা ১১ টা বেজে ২৩ মিনিটে কুম্ভ রাশিতে প্রবেশ করবে গুরু গ্রহ বৃহস্পতি।

48

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বৃহস্পতিকে এক শুভ গ্রহ রূপে মনে করা হয়। জ্ঞান, উচ্চ শিক্ষা, শিক্ষক, সম্মান, সন্তান, ধর্মীয় কর্ম, পবিত্র স্থান, দান, পুন্য, আর্থিক বৃদ্ধির কারণ হিসেবে বৃহস্পতিকে মানা হয়।

58

মকর রাশি বৃহস্পতি গ্রহের নিজ রাশিঘর। বর্তমান সময়ে বৃহস্পতি মকর রাশিতে বিরাজমান। সেই রাশিঘর ত্যাগ করে গুরুগ্রহ কুম্ভ রাশিতে প্রবেশ করবে।
 

68

কর্কট রাশি গুরুর উচ্চ রাশিঘর। জ্যোর্তিবিদ্যা অনুসারে কর্কট রাশিকেই বৃহস্পতি উচ্চ রাশি মানা হয়। যখন বৃহস্পতি এই রাশিতে প্রবেশ করে তখন তা উচ্চতর হয়। কুম্ভ রাশিতে বৃহস্পতির ঘর পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে।
 

78

বৃহস্পতির এই পরিবর্তনের ফলে ব্যক্তির সম্মান এবং আর্থিক অবস্থা উন্নতির পথ সুগম হবে। জেনে নিন এই গ্রহের শুভ ফল পাওয়ার উপায়গুলি-
 

88

বৃহস্পতিবারে মহাদেবের পুজো করুন। বৃহস্পতিবারে উপবাস রাখলে দেবগুরুর শুভ ফল লাভ হয়। হলুদ রঙের খাদ্যবস্তু যেমন- মুগ ডাল দান করুন। কেসর এর তিলক লাগান।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos