১৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে বৃহস্পতি, মারাত্মক সমস্যা বাড়বে ৬টি রাশির

বৃহস্পতি গ্রহ বর্তমানে রয়েছে ধনু রাশিতে। জ্যোতিষশাস্ত্রের মতে, এই গ্রহটি এখনও চলমান। অর্থাৎ, সমস্ত রাশিচক্র এই গ্রহের শুভ প্রভাব পাচ্ছে না। দেব গুরু বৃহস্পতি ৩০ জুন মকর থেকে ধনুতে অবস্থান করছে। ১৩ সেপ্টেম্বরে বৃহস্পতি বক্রী হয়ে আবারও প্রবেশ করবে ধনু রাশিতেই । এর পরে, এটি ২০ নভেম্বর পর্যন্ত এই রাশি ঘরে থাকবে। এই রাশির পরিবর্তনের ফলে বৃহস্পতি ও রাহুর দৃষ্টি যোগ তৈরি হবে। এই অশুভ যোগটি দেশ ও বিশ্বের পাশাপাশি সমস্ত রাশিচক্রের উপর প্রভাব ফেলবে। বৃহস্পতি এই পরিবর্তনের ফলে ৬ টি রাশিচক্রের সমস্যা বাড়বে। ধনু, মিথুন, মকর, বৃশ্চিক, সিংহ ও কুম্ভ রাশির জন্য এই যোগ অত্যন্ত শুভ হতে পারে।
 

deblina dey | Published : Sep 7, 2020 7:13 AM IST

16
১৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে বৃহস্পতি, মারাত্মক সমস্যা বাড়বে ৬টি রাশির

ধনু - বৃহস্পতির রাশিচক্র পরিবর্তনের ফলে ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে চাকরি ও ব্যবসায় এগিয়ে যাবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। অনেক ক্ষেত্রে আপনি ভাগ্যবানও হতে পারেন। ভাগ্য সম্পত্তি সম্পর্কিত ক্ষেত্রে শুভ যোগ রয়েছে। যা আপনার উপকার করতে পারে। সন্তান সুখ লাভ হতে পারে। আপনি শক্তিশালী বোধ করবেন। পরিবার সাহায্য পাবেন। পরিবারের সঙ্গে বেশি সময় কাটাবে। চাকরি ও ব্যবসায়ের দিক থেকে উন্নতি হবে। 

26

মিথুন - বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে সময় মতো কাজ শেষ হবে। বৃহস্পতির প্রভাব সাহস এবং আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। সামনের দিকে এগিয়ে যাওয়ার সুযোগ থাকতে পারে। চাকরি ও ব্যবসায় ভালো সুযোগ পাওয়া যাবে। আপনার ভাল সময় কাটাবে। কার্যক্ষমতায় স্থায়িত্ব থাকতে পারে। প্রতিদিনের কাজে উপকারী হতে পারে। আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন মানসিক চাপ বাড়াতে পারে এবং স্বাস্থ্যের ক্ষেত্রে যত্নবান হতে হবে। 

36

মকর -  স্বাস্থ্যের ক্ষেত্রে সময় ভাল হয় না। কারও সহায়তা এই সময় পাবেন না। ব্যয় বাড়তে পারে। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে, তবে আপনি কোনও সুবিধা পাবেন না। সঞ্চয় শেষ হতে পারে। বৃহস্পতির রাশি পরিবর্তন ​​আপনার পক্ষে মঙ্গলজনক নয়। এই দিনগুলিতে সমস্যা বাড়তে পারে। শত্রুরা আপনার ঝামেলা বাড়াতে পারে। কোনও বিষয়ে ভাই বা বন্ধুদের সঙ্গে মতপার্থক্য তৈরি হবে। চাকরি ও ব্যবসায় ক্ষেত্রে বিপরীত পরিস্থিতি দেখা দিতে পারে।

46

বৃশ্চিক - লেনদেন এবং বিনিয়োগে আপনাকে সতর্ক থাকতে হবে। পারিবারিক বিষয় নিয়ে উত্তেজনা বাড়তে পারে। পরিবারে অর্থ ব্যয় হতে পারে। আপনার কিছু গোপনীয়তা প্রকাশিত হতে পারে। দাম্পত্য জীবনে বিবাদ হতে পারে। আপনার আয় এবং সঞ্চয় বৃহস্পতির কারণে প্রভাবিত হতে পারে। ব্যয় বাড়তে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে যত্নবান হতে হবে। কাউকে ঋণ দেওয়ার বিষয়টি এড়িয়ে চলুন। বাচ্চাদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। 

56

সিংহ - কাজের বিষয়ে নতুন নতুন সুযোগ পাওয়া যাবে। বৃহস্পতির প্রভাব শিশু-সংক্রান্ত উদ্বেগকে উপশম করবে। আপনি কিছু গবেষণা থেকে বা গোপনীয় বিষয় জানতে পেরে উপকৃত হতে পারেন। আপনি বৃহস্পতির রাশি পরিবর্তনের যোগ থেকে উপকৃত হবেন। এই সময়ে নতুন পরিকল্পনা করা যেতে পারে। স্বাস্থ্যের বিষয়ে যত্নবান হতে হবে দীর্ঘস্থায়ী রোগগুলি সমস্যার সৃষ্টি করতে পারে। 

66

কুম্ভ -  প্রাত্যহিক কাজে বাধা থাকতে পারে। ভাইদের থেকে পৃথক হওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। মানসিক কাজ হতে পারে তবে তাদের মধ্যে বিতর্কও সম্ভব। বাচ্চাদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। দাম্পত্য জীবনে মানসিক চাপ বাড়তে পারে। প্রেম জীবনের জন্য সময়টা ঠিক নয়। আপনার আয় বৃহস্পতির প্রভাব দ্বারা প্রভাবিত হতে পারে। এই দিনগুলিতে নতুন পরিকল্পনা থাকবে তবে এগুলিতে কাজ না করার কারণে আপনি মন খারাপ করতে পারেন। ব্যয় বাড়তে পারে। এই সময় নেওয়া কিছু সিদ্ধান্ত ভুল হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos