করওয়া চৌথের শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ

স্বামী দীর্ঘায়ু কামনার জন্য নির্জলা উপবাস করে ব্রত পালন করে করওয়া চৌথের ব্রত পালন করেন অনেক মহিলারা। এই দিন মহাদেব ও পার্বতীর পুজো হয়। এই দিন কঠিন ব্রত পালন করে থাকেন মহিলারা। তিথি অনুসারে, এবছর করওয়া চৌথ পালিত হবে ১৩ অক্টোবর। তবে, ১৩ অক্টোবর রাত ১.৫৯ মিনিটে চতুর্থী পড়ছে। তিথি সমাপ্ত হচ্ছে ১৪ অক্টোবর রাত ৩.০৮ মিনিটে। করওয়া চৌথের পুজোর তিথি বিকেল ৫.৫৪ মিনিট থেকে সন্ধ্যে ৭.০৯ মিনিট পর্ঠন্ত। মোট ১ ঘন্টা ১৫ মিনিট পর্যন্ত এবছর পুজোর তিথি আছে। ব্রতর সময় ভোর ৬.২০ মিনিট থেকে রাত ৮.০৯ মিনিট পর্যন্ত। এই শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা। জেনে নিন কেমন বার্তা লিখবেন।  

Sayanita Chakraborty | Published : Oct 12, 2022 10:51 AM IST

110
করওয়া চৌথের শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ

আশা করি এই দিনটি আপনাদের দুজনের মধ্যে প্রেমের বন্ধনকে আরও জোরদার করবে। আপনার সুখী ও দীর্ঘ বিবাহিত জীবন কামনা করি। শুভ করওয়া চৌথ।– এমন বার্তা পাঠাতে পারেন আপনার পরিচিত সকলকে। এই শুভ তিথিতে সকলের দাম্পত্য সুখ কামনা করুন। দিনের শুরুতে পাঠিয়ে ফেলুন এমন বার্তা। 

210

বিবাহ ও প্রেমের শুভ বন্ধন উদযাপন করুন। শুভ করওয়া চৌথ।- সারাদিন নির্জলা থেকে ব্রত পালন করেন। রাতে পূর্ণ চন্দ্রোদয়ের পর চালুনির মধ্যে দিয়ে চাঁদ দেখে তারপর নিজের স্বামীকে সেই চালুনি দিয়ে দেখে স্বামীর হাতে জল পালন করে উপবাস ভাঙেন রমণীরা। এই শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা। 

310

করওয়া চৌথের এই শুভ দিনে উপবাসরত সমস্ত মহিলাদের জানাই উষ্ণ শুভেচ্ছা। আপনার সব আশা ও স্বপ্ন সত্য হোক। শুভ করওয়া চৌথ। - সারাদিন নির্জলা থেকে ব্রত পালন করে রাতে চন্দ্র দেবতার পুজো স্বামীর হাতে জল পালন করে উপবাস ভাঙেন তারা। এই কঠিন ব্রত পালনের জন্য তাদের জানান সম্মান। 

410

পারস্পরিক প্রশংসা, অগাধ শ্রদ্ধা, সমান আকর্ষণ ও অন্তহীন ভালোবাসা- আপনার বিবাহিত জীবনে সুখ নিয়ে আসুন। রইল করওয়া চৌথের শুভেচ্ছা। - স্বামী দীর্ঘায়ু কামনার জন্য নির্জলা উপবাস করে ব্রত পালন করে করওয়া চৌথের ব্রত পালন করেন অনেক মহিলারা। বিবাহিত মহিলাদের কাছে করওয়া চৌথ একটি গুরুত্বপূর্ণ উৎসব। এই দিন সকলকে জানান শুভেচ্ছা।  

510

আপনার স্বামীর সঙ্গে আপনার সম্পর্ক যেন হয় সবচেয়ে সুখের। জীবন কাটুক আনন্দে। রইল অনেক অনেক শুভেচ্ছা। শুভ করওয়া চৌথ।– স্বামীর মঙ্গলের জন্য রমণীরা কঠিন ব্রত পালন করেন এই করওয়া চৌথের শুভ তিথিতে। তাদের সম্পর্ক যাতে সুন্দর হয় তারই কামনা করুন।  

610

মহাদেব ও দেবী পার্বতীর আশীর্বাদ আপনার দাম্পত্য জীবনে প্রেম ও সুখে ভরিয়ে তুলুক। রইল এমনই কামনা। শুভ করওয়া চৌথ।– দাম্পত্য সুখ বজায় রাখতে, স্বামীর মঙ্গলের জন্য মহাদেব ও দেবী পার্বতীর পুজো করা হয় কওয়া চৌথের দিন। এই দিন সকলকে জানান শুভেচ্ছা।

710

মঙ্গলসূত্র আপনাকে সেই প্রতিশ্রুতির কথা মনে করিয়ে দেয় যা আপনার জীবন ঘিরে রয়েছে। মেহেন্দির রঙ আপনার ভালোবাসার গভীরতা প্রমাণ করে। শুভ করওয়া চৌথ।- শুধু মাত্রা স্বামীর মঙ্গলের জন্য তার দীর্ঘায়ু কামনায় এই কঠিন ব্রত পালন করে থাকেন। এবার এই বিশেষ দিনে সকলকে পাঠান শুভেচ্ছা বার্তা। লিখতে পারেন এমন মেসেজ। 

810

চাঁদের আলো আপনার হৃদয় ও জীবনকে অনন্ত আনন্দ এবং সুখে পূর্ণ করুক। আপনার জীবন শান্তি, সমৃদ্ধি ও সাফল্যে ভরে উঠুক। শুভ করওয়া চৌথ। - এই বিশেষ তিথিতে সকলের জন্য করুন প্রার্থনা। সকলের জীবন যাতে শান্তি, সুখ ও আনন্দে ভরে ওঠে এই কামনাই থাক আপনার পাঠানো শুভেচ্ছা বার্তায়। 

910

আশা করি, এই দিনটি আমাদের মধ্যে ভালোবাসার বন্ধনকে আরও মজবুত করবে। ভগবানের কাছে প্রার্থনা করি দীর্ঘ হোক আমাদের বিবাহিত জীবন। শুভ করওয়া চৌথ। - এই বিশেষ বার্তা পাঠাতে পারেন আপনার পরিচিত সকলকে। তাদের ভালোবাসার বন্ধন যে আরও মজবুত হয় সেই কামনা করুন। দিনের শুরুতে পাঠিয়ে ফেলুন এমন বার্তা। 

1010

করওয়া চৌথে একজন মহিলার ভালোবাসা ও ত্যাগকে জানাই সম্মান। আনন্দে কাটুক এই বিশেষ দিন। শুভ করওয়ো চৌথ। - করওয়া চৌথ একটি গুরুত্বপূর্ণ উৎসব। স্বামীর মঙ্গলের জন্য তার দীর্ঘায়ু কামনায় এই কঠিন ব্রত পালন করে মহিলারা। এই দিন সকলকে জানান শুভেচ্ছা। পাঠাতে পারেন এমন বার্তা। এই বার্তা মন কাড়বে সকলের।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos