রাশি পরিবর্তন করবে কেতু, এই ৩ রাশির জাতকদের আসবে শুভ সময়

জ্যোতিষীদের মতে, যে ঘরে কেতু অবস্থান করে সেই ঘরের জাতক জাতিকারা ভালো ফল পেতে পারে। কেতুকে কর্মপ্রধান গ্রহ বলে মনে করা হয়। যখন কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তখন এটি সমস্ত রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। এই প্রভাবগুলি শুভ এবং অশুভ উভয়ই হতে পারে। 

Web Desk - ANB | Published : Mar 16, 2022 7:57 AM IST

110
রাশি পরিবর্তন করবে কেতু, এই ৩ রাশির জাতকদের আসবে শুভ সময়

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তখন এটি সমস্ত রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। এই প্রভাবগুলি শুভ এবং অশুভ উভয়ই হতে পারে। 

210

১২ এপ্রিল ২০২২ কেতু তুলা রাশিতে শুক্র রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন অবস্থায় কোন কোন রাশির জাতক-জাতিকার জীবনে এর শুভ প্রভাব দেখা যাবে। 

310

জ্যোতিষীদের মতে, যে ঘরে কেতু অবস্থান করে সেই ঘরের জাতক জাতিকারা ভালো ফল পেতে পারে। কেতুকে কর্মপ্রধান গ্রহ বলে মনে করা হয়। 

410

কেতু ব্যক্তির ভালো-মন্দ কাজের ফল দেয়। অতএব, কেতুর যাত্রার প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। কিন্তু ৩টি রাশি বিশেষ, যার উপর এটি বিশেষভাবে উপকারী। 

510

কন্যা রাশি: এই রাশিতে, কেতু গ্রহটি দ্বিতীয় ঘরে অবস্থান করছে, যাকে অর্থ ও বক্তৃতার বাড়ি বলা হয়। অতএব, এই সময়ের মধ্যে আর্থিক লাভ হতে পারে। এই সময়ে ব্যবসায় লাভ হতে পারে। 

610

আইনজীবী, শিক্ষক, মার্কেটিং, মিডিয়ায় কর্মরত ব্যক্তিরা উপকৃত হতে পারেন। আসুন আমরা বলি যে কন্যা রাশির অধিপতি বুধ, ব্যবসার দাতা। তাই ব্যবসায় অগ্রগতির পূর্ণ সুযোগ রয়েছে। এমতাবস্থায়, আপনি অফিস ইত্যাদিতে বড় পদ বা দায়িত্ব পেতে পারেন। 

710

ধনু: রাশিফলের একাদশ ঘরে কেতুর রাশি পরিবর্তন ঘটবে। ১১ তম স্থান আয় এবং লাভের স্থান হিসাবে বিবেচিত হয়। অতএব, কেতুর রাশিচক্রের পরিবর্তন আপনার আয় বাড়াতে পারে। 

810

সম্পদের নতুন পথ খুলে যাবে। রাজনীতির ক্ষেত্রে করা প্রচেষ্টা সফল হবে। আপনি ব্যবসায় অনেক বড় চুক্তি করতে পারেন, এর সুফল ভবিষ্যতে পাওয়া যাবে। 

910

মকর: কেতুর গমন মকর রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কেতু আপনার রাশি থেকে দশম ঘরে প্রবেশ করবে। একে কর্ম ও চাকরির ভাব বলা হয়। এই সময়ের মধ্যে নতুন চাকরির অফার পাওয়া যেতে পারে। 

1010

একই সঙ্গে চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে ব্যবসায় লাভও হতে পারে। নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হবে। সেই সঙ্গে তেল, পেট্রোলিয়াম, লোহা ইত্যাদির ব্যবসায় ভালো লাভ হতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos