ট্রেডিশনাল না ওয়েস্টার্ন কোন মেয়ের কেমন ড্রেস পছন্দ, জেনে নিন রাশি অনুযায়ী

জ্যোতিষশাস্ত্র প্রায়ই একজন ব্যক্তির ব্যক্তিত্বের ব্যাখ্যা করার জন্য এবং তার জন্মের সময় সূর্য, চন্দ্র, এবং অন্যান্য জ্যোতিষ্কগুলির অবস্থানের উপর ভিত্তি করে তার জীবনের ভবিষ্যদ্বাণী করার জন্য ব্যবহৃত হত। জ্যোতিষশাস্ত্র অতি প্রাচীন এবং এটি বিভিন্ন সময়ে পৃথিবীর বিভিন্ন প্রান্তে বিভিন্ন সভ্যতার মানবগোষ্ঠির দ্বারা চর্চিত, পরিবর্তিত ও পরিবর্ধিত হয়েছে। তাই কোন একটি বিশেষ সময়কে জ্যোতিষশাস্ত্রের সৃষ্টিকাল হিসেবে চিহ্নিত করা যুক্তিযুক্ত নয়। জ্যোতিষশাস্ত্র মতে, কোন ব্যক্তির পছন্দ নির্ভর করে তাঁর রাশি চক্রের উপর। কোন ব্যক্তি কেমন ধরনের পোশাক পছন্দ করেন তাও রাশি ভিত্তিতেই নির্ধারিত হয়ে থাকে। তাই জ্যোতিষশাস্ত্রের এই ব্যাখা অনুযায়ী দেখে নেওয়া যাক, কোন রাশি অনুযায়ী মেয়েরা কেমন পোশাক পছন্দ করেন জেনে নেওয়া যাক-  

deblina dey | Published : Feb 22, 2021 5:39 AM IST

112
ট্রেডিশনাল না ওয়েস্টার্ন কোন মেয়ের কেমন ড্রেস পছন্দ, জেনে নিন রাশি অনুযায়ী

মেষ- এরা পছন্দসই আরামদায়ক পোশাকেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। এই রাশির জাতিকাদের কাছে সবচেয়ে প্রয়োজনীয় হল আরামদায়ক পোশাক। 

212

বৃষ- এই রাশির জাতিকারা অত্যন্ত সাহসী। তবে পোশাক বাছাইয়ের ক্ষেত্রে এরা সাহসী পোশাক পড়তে বেশি স্বচ্ছন্দ্য় বধ করেন তা নয়। বরং এরা সাহস করে একটু পুরনো ট্রেডিশন্যাল পোশাক পড়তেই বেশি স্বচ্ছন্দ্য বোধ করেন। এমনকী এরা শাড়ি পড়তেও বেশ পছন্দ করেন। 

312

মিথুন- এদের কাছে ফ্য়াশন একবারেই ভিত্তিহীন। এদের যখন যা ভালো লাগে এরা তাই পড়েন। এই রাশির মেয়েরা অত্যন্ত স্বাধীনচেতা।  যে কোনও ধরনের পোশাকেই এরা খুব সহজেই ক্যারি করতে পারেন।  আপাতদৃষ্টিতে দেখতে গেলে এরা ট্রেন্ডসেটার।

412

কর্কট- এরা একটু ঢিলেঢালা পোশাক পড়তে বেশি পছন্দ করেন। এই রাশির জাতিকাদের পছন্দের তালিকায় রয়েছে সুতির কাপড়। এর বাইরে এরা কিছুই ভাবতে পারেন না। ট্রেন্ডিং পোশাকে নয় বরং কটনেই এরা তৈরি করেন আলাদা ধরণের ফ্যাশন। 

512

সিংহ- যেই পোশাক ওদের ভালোলাগে, বা যেই পোশাকে ওদের মানায় সেটাই ওদের পছন্দের তালিকায়। এই রাশির মহিলাদের পছন্দের তালিকায় রয়েছে আরামদায়ক পোশাক। এরা ট্রেন্ডিং পোশাক নিয়ে একদমই চিন্তিত নন।

612

কন্যা- ট্রেন্ডিং পোশাকের মধ্যে থেকেই এরা নিজেদের পছন্দটা বেছে নেন। এই রাশির জাতিকাদের প্রথম পছন্দ ফ্যাশনেবল পোশাক। এরা খুবই সাজতে পছন্দ করেন। তাই চলতি ট্রেন্ডের উপরেই এরা ভরসা রাখেন।  

712

তুলা- এরা পছন্দের রং এর বাইরে বেরিয়ে এরা অন্য কোনও রং-এর পোশাক পছন্দ করেন না। এই রাশির মেয়েদের পছন্দের তালিকায় থাকে বেশ কিছু পছন্দ সই রং। তবে এদের পছন্দের রং-এর মধ্যে রয়েছে কালো। আর এই ডার্ক শেডের পোশাকেই এরা হয়ে ওঠেন অনন্যা।

812

বৃশ্চিক- ফ্যাশন নিয়ে এরা নানা ধরনের এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন। এই রাশির জাতিকারা অত্যন্ত সাহসী, তাই সাহসী পোশাকেই এরা বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। 

912

ধনু- এরা মানানসই পোশাক পড়তে বেশি স্বচ্ছন্দ্য বোধ করেন। এরা অত্যন্ত আত্মবিশ্বাসী। তাদের এই স্বভাবজাত বৈশিষ্ট্য তাঁদের স্বভাবের মধ্যে ফুঁটে ওঠে। অনেক সময় ক্যাজুয়াল পোশাকেই এদের বেশি আকর্ষনীয় লাগে।

1012

মকর- এঁদের মধ্যে সব থেকে বড় বিষয় হল, এরা যেই পোশাক পছন্দ করেন, সেই পোশাকেই এদের বেশ মানিয়ে যায়। এই রাশির মেয়েদের সঠিক ভাবে কোনও পছন্দের বাঁধন নেই। যখন যা মনে ধরে সেই পোশাকটাই পরেন।  এরা সবথেকে পছন্দ করেন আরামদায়ক পোশাক।

1112

কুম্ভ- এরা সাদা রং খুব বেশি পছন্দ করেন। হালকা রং এর মধ্যে ট্রেডিশন্যাল বা ট্রেন্ডিং পোশাকই এরা খুব ভালোবাসেন। এই রাশির জাতিকাদের পছন্দের তালিকায় রয়েছে হালকা রং-এর পোশাক। এরা পোশাকের সঙ্গে মানাসই হালকা গয়না পড়তেও বেশ পছন্দ করেন। 

1212

মীন- সুতি এদের পছন্দের তালিকায় প্রথম দিকেই রয়েছে। তাই মানানসই সুঁতির পোশাকেই এদের বেশি পছন্দ। এরা পোশাক নিয়ে ধারনা অত্যন্ত সাধারণ। এরা ফ্যাশন নিয়ে এক্সপেরিমেন্ট করতে বেশি পছন্দ করেন না।


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos