ব্রেকআপ হলে কার প্রতিক্রিয়া কেমন, জেনে নিন রাশি অনুযায়ী

প্রতিটি মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য যেমন আলাদা হয় প্রতিটি মানুষের পছন্দও হয় আলাদা আলাদা। আবার জ্যোতিষশাস্ত্রের মতে প্রতিটি রাশির চারিত্রিক বৈশিষ্ট্যও আলাদা হয়। সে রকমভাবেই সম্পর্ক ভেঙ্গে গেলে বা ব্রেকআপ হলে ব্যক্তি অনুযায়ী তাদের প্রতিক্রিয়া দেখা যায়। জ্যোতিষশাস্ত্র মতে, রাশি অনুযায়ী সম্পর্ক ভেঙ্গে গেলে কোন রাশির কেমন প্রতিক্রিয়া হবে তা জেনে নেওয়া যাক।

deblina dey | Published : Jan 16, 2020 8:38 AM IST

112
ব্রেকআপ হলে কার প্রতিক্রিয়া কেমন, জেনে নিন রাশি অনুযায়ী
মেষ রাশির ব্রেকআপ বা বিচ্ছেদে তেমন কোনও প্রভাব পড়ে না। এই ব্যক্তিত্বরা বরং আরও ভাল করে জীবন সাজিয়ে গুছিয়ে নেন।
212
বৃষ রাশি বিপরীত লিঙ্গের সহজেই মন জয় করতে পারে। ব্রেকআপ হলে এরা বাইরে থেকে তা একদমই প্রকাশ করে না নিজেরা ভিতর ভিতর গুমরে থাকে।
312
মিথুন রাশি সম্পর্ক ভেঙে গেলে খুব অবসাদে ভোগেন। ব্রেক আপের পরে বুঝতে পারেন না ঠিক কী করবেন। রাগে ক্ষোভে ফেটে পড়েন। এমনকী মাঝে মাঝে মানসিক বিপর্যস্তও হয়ে পরেন।
412
কর্কট রাশি মিথুনের মতই আবেগপ্রবণ। বিচ্ছেদ এদের মানসিক চাপের থেকেও আত্মসম্মানে বেশি আঘাত করে। ফলে এরা ভেঙে পড়েন ভিতর থেকে। তবে পাশাপাশি এঁরা এটাও জানে এইভাবে সারা জীবন চলবে না। তাই ধীরে ধীরে আবারও স্বাভাবিক জীবনে ফিরে আসেন।
512
সিংহ রাশি এঁদের ব্রেক-আপ মেনে নিতে খুব সমস্যা হয়। সঙ্গীকে এরা খুব বেশি নিজের ভাবতে শুরু করেন। আর ব্রেকআপ হলে এঁরা নানা রকমের কান্ড ঘটিয়ে থাকেন।
612
কন্যা রাশিও প্রাক্তন হিসেবে বেশ আবেগপ্রবণ। কন্যা রাশির জাতক জাতিকারা, কোনও একটি বিষয়ে অত্যন্ত বেশি ভাবেন। বাইরে থেকে দেখে কিছু বোঝা য়ায় না। কিন্তু মনে মনে প্রাক্তনের জন্য ক্ষোভ তৈরি হয়।
712
তুলা রাশি ব্রেক আপের পরে খুব একটা কষ্ট পান না। কারন এঁরা বাস্তববাদী। এরা জানেন আবার তাঁদের জীবনে প্রেম আসবেই। তাই তাড়াতাড়ি মুভ অন করাই ভালো।
812
বৃশ্চিক রাশি বিচ্ছেদের পরে হয়তো অন্যান্য রাশির মতো প্রতিক্রিয়া না করলেও ভিতর থেকে যন্ত্রণার মধ্যে থাকেন। চুপচাপে সঙ্গীর কীভাবে মুভ অন করছেন, তার উপর নজর রাখেন। কিন্তু মুখে কিছু বলেন না।
912
ধনু রাশির ব্রেক-আপের পরে এরা সামান্য প্রতিক্রিয়া দিলেও এরা পরে ভ্রমণে বেরিয়ে পড়েন। পরবর্তী সম্পর্কে যেতেও এদের বেশি সময় লাগে না।
1012
মকর রাশির বিচ্ছেদ মোটেই পছন্দ নয়। এরা ভিতর থেকে ভেঙে পড়লেও মুখে কিছু বলেন না। উল্টে সেই অভিজ্ঞতা নিয়ে নিজেকে আরও শক্তিশালী করে তোলেন।
1112
কুম্ভ রাশি ব্রেক আপ হওয়ার ঠিক পরবর্তী মুহূর্তে তেমন কষ্ট পাননা কিন্তু কিছুদিন কেটে যাওয়ার পের বুঝতে পারেন কী হারিয়েছেন। এঁরা নিজেদের মনের কথা ঠিকঠাক প্রকাশ করতে পারেন না। কারন এরা হাসিখুশি থাকতে বেশি পছন্দ করেন।
1212
মীন রাশি অত্যন্ত আবেগপ্রবণ। প্রাক্তন হিসেবে ব্রেক-আপের পরেও এরা সঙ্গীর খারাপ ব্যবহার করার কথা ভাবেন না। এরা আজীবন মনে মনে
Share this Photo Gallery
click me!
Recommended Photos