ভবিষ্যত জীবন কেমন কাটবে আপনার, জেনে নিন জন্ম সময় অনুসারে

প্রশ্নকর্তার জন্মসময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। এই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আপনার ভাগ্য কেমন হবে তা অনুমান করা সম্ভব আপনার জন্ম সময় অনুযায়ী। জেনে নেওয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী জন্ম সময় হিসেবে কেমন হতে পারে আপনার ভাগ্য।

deblina dey | Published : Jan 20, 2021 5:50 AM IST

18
ভবিষ্যত জীবন কেমন কাটবে আপনার, জেনে নিন জন্ম সময় অনুসারে

জন্ম সময় দুপুর ২টা থেকে বিকেল ৪টা হলে তাদের মাঝে মধ্যেই জীবনে আর্থিক সমস্যার সম্মুখিন হওয়ার সম্ভাবনা থাকে। দুর্ঘটনার কারণে কষ্টভোগেরও আশঙ্কাও থাকে। 

28

জন্ম সময় ভোর ৪টা থেকে ৬টার মধ্যে হলে তারা সচরাচর সুগঠিত দেহের অধিকারী হয়ে থাকেন। 

38

জন্ম সময় দুপুর ১২টা থেকে ২টা হলে এদের জনপ্রিয়, খ্যাতিযুক্ত এবং ধনী হওয়ার সম্ভাবনা থাকে। এরা সাধারণত সচরাচর দয়ালু, উদার এবং পরোপকারী হয়ে থাকেন। 

48

জন্ম সময় সকাল ৬টা থেকে ৮টা হলে তাদের জীবনে নানাবিধ আশ্চর্য ঘটনা ঘটার সম্ভাবনা থাকে। এদের আয়ের থেকে ব্যয় বেশি হওয়ার কারণে ঋণগ্রস্ত হওয়ার সম্ভাবনা থাকে।

58

জন্ম সময় সকাল ১০টা থেকে ১২টা হলে তাদের পক্ষে বিশেষ উন্নতি লাভ করা অসম্ভব নয়। পরিকল্পনা বা ইচ্ছা থাকলে এরা অনায়াসে জীবনে উন্নতি করতে পারবেন। 

68

সকাল ৮টা থেকে ১০টার মধ্যে জন্ম সময় হলে তাদের বন্ধু ভাগ্য খুব ভালো থাকে। এদের আর্থিক বিষয়ে চিন্তা ভাবনা তেমন থাকে না। এদের তেমন পরিশ্রম না করেও উপার্জন ভাল হওয়ার সম্ভাবনা থাকে। 

78

জন্ম সময় বিকেল ৪ টা থেকে সন্ধ্যে ৬ টা হলে তাদের এরা মাথা ঠান্ডা রেখে কাজ না করলে বিপদেও পড়তে পারেন। 

88

জন্ম সময় সন্ধ্যে ৬ টা থেকে রাত ৮ টা হলে তাদের বেশিরভাগ ক্ষেত্রে আকস্মিকভাবে উন্নতি হওয়ার সম্ভাবনা থাকে। আইনগত ঝামেলাও জড়িয়ে পড়ার সম্ভাবনা থাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos