মেষ রাশির এই চার ধরনের স্বভাব প্রসঙ্গে সতর্ক থাকুন, এদের জন্য আপনি পড়তে পারেন বিপদে

আমাদের সকলে নিজের মতো। কারও সঙ্গে কারও মিল নেই। একে অন্যের থেকে আলাদা। কেউ স্বভাবে শান্ত তো কেউ চঞ্চল। কেউ তেজী ও কেউ বুদ্ধিমান। তেমনই কেউ ধূর্ত তো কেউ বোকা। জ্যোতিষ মতে, আপনার স্বভাব কেমন হবে তা অনেকাংশেই নির্ভর করে আপনার রাশির ওপর। রাশির অনুসারে চিনে নেওয়া সম্ভব কে কেমন প্রকৃতির। আজ রইল মেষ রাশির কথা। এই রাশির চারটি স্বভাব প্রসঙ্গে সতর্ক হন। এদের এই স্বভাব যে কোনও সময় আপনাকে সমস্যায় ফেলতে পারে।  

Sayanita Chakraborty | Published : Apr 18, 2022 11:48 AM IST

110
মেষ রাশির এই চার ধরনের স্বভাব প্রসঙ্গে সতর্ক থাকুন, এদের জন্য আপনি পড়তে পারেন বিপদে

জন্ম তারিখ অনুসারে জানা যায় আপনি কোন রাশির জাতক জাতিকা। শাস্ত্র অনুসারে, যে সকল ব্যক্তিরা ২১ মার্চ থেকে ২০ এপ্রিল অর্থাৎ ৮ চৈত্র থেকে ৭ বৈশাখ সময়ের মধ্যে যারা জন্মেছেন তারা মূলত মেষ রাশির অন্তর্গত। আপনার রাশি মেষ হলে, কোনও শুভ কাজে যাওয়ার সময় সঙ্গে রাখতে পারেন লাল রঙের দ্রব্য। এই রাশির জন্য লাল রঙ শুভ। এদের শুভ দিন হল মঙ্গলবার। শুভ সংখ্যা ১৬। 

210

শাস্ত্র অনুসারে, যারা মেষ রাশির জাতক জাতিকা হন, তারা মূলত স্বাধীনচেতা মানসিকতার অধিকারী হন। অন্যান্যদের তুলনায় এদের বুদ্ধি বেশি থাকে। এরা এই বুদ্ধির জোড়েই সব কাজ সফল হন। এরা কোনও কিছুকেই ভয় পান না। নিজের সিদ্ধান্ত নিজেই নিচে পছন্দ করে থাকে। বুদ্ধির জোড়ে যে কোনও বিপদ থেকে মুক্তি পান। 

310

মেষ রাশির ছেলে মেয়ে উভয়ই খুবই নির্ভীক প্রকৃতির হন। এরা নতুন ধরনের কাজ করতে আগ্রহী হন। যে কোনও চ্যলেঞ্জ খুব সহজে গ্রহণ করেন। কোনও কাজে এরা ভয় পান না। তেজস্বী স্বভাবের হন মেষ রাশির ছেলে মেয়েরা। এই স্বভাব সকলের কাছে গ্রহণ যোগ্য হয় এমন নয়। তবে, এরা সকলের থেকে ভালোবাসা পান।  

410

আপনার ভালো বন্ধু কিংবা জীবন সঙ্গীর রাশি যদি মেষ হয়, তাহলে সাবধান। তাদের প্রসঙ্গে এই চারটে জিনিস সব সময় মাথায় রাখুন। আজ মেষ রাশির চারটি স্বভাব প্রসঙ্গে রইল তথ্য এই স্বভাবগুলোর জন্য যে কেউ সমস্যায় পড়তে পারে। জেনে নিন কী কী। 

510

এরা চ্যালেঞ্জ নিতে বেশ পছন্দ করে। এরা নির্ভীক স্বভাবের হয়ে থাকে। এরা ঝুঁকি পূর্ণ কাজে বড্ড আগ্রহী। সুযোগ পেলেই নতুন কিছু করতে চান। দুর্গম রাস্তা জয় করা, অচেনা কাজের চ্যালেঞ্জ নেওয়ার মতো কাজ করে থাকেন মেষ রাশির ছেলে মেয়েরা। তাই এদের সঙ্গে কোথাও ঘুরতে গেলে সাবধান। তাদের সিদ্ধান্ত আপনাকে সমস্যায় ফেলতে পারে. 

610

নির্ভীক স্বভাবের হন মেষ রাশির ছেলে মেয়েরা। এরা খুবই দুঃসাহসী। সে কারণে এদের থেকে সাবধান। এদের এই নির্ভীক স্বভাব কাউকে সমস্যায় ফেলতে পারে। তাই বুদ্ধি করে এদের সঙ্গে মিশবেন। এরা হুট করে কেমন সিদ্ধান্ত নেবেন, তা আগে থেকে আন্দাজ করা মুশকিল। মেষ রাশির এই নির্ভীক স্বভাবের জন্য অন্য লোকে সমস্যায় পড়তে পারে। 

710

এরা মনের দিক থেকে খুব ভালো হন। মেষ রাশির ছেলে মেয়েদের মত তরুণদের মতো হয়। এদের মধ্যে শিশু সুলভ আচরণ দেখা যায়। যে কারণে যখন-তখন আপনি বিপদে পড়তে পারেন। এই স্বভাবের জন্য এরা আবেগের বসে সিদ্ধান্ত নিয়ে ফেলেন। সে কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। 

810

মেষ রাশির ছেলে মেয়েরা অধিকাংশই পশু প্রেমী হয়ে থাকেন। অবলা প্রাণীর প্রতি সকলেরই মায়া থাকে। কিন্তু, এই মায়ার ভাগ মেষ রাশির একটু বেশি হয়। এই রাশির ছেলে মেয়েদের এই স্বভাব প্রসঙ্গে জেনে রাখা ভালো। তা না হলে আপনিই বিপদে পড়বেন। কারণে সকলের পছন্দ সমান হয় না। এই চার স্বভাব সম্পর্কে সচেতন থাকুন।

910

এমনিতে মেষ রাশির ছেলে মেয়ার মজা করতে পছন্দ করেন। এরা সাহসী হন। এদের এই স্বভাব এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে। মেষ রাশির ছেলে মেয়েরা চাকরি নিয়ে খুবই সতর্ক থাকেন। একটি চাকরি কিংবা ভালো পোস্ট পাওয়ার জন্য কারও সঙ্গে ডেটিং করা অনৈতিক। কিন্তু, এটাই করে থাকেন মেষ রাশির ছেলে মেয়েরা। 

1010

তাদের কাছের কর্মজীবনে সফল হওয়া সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সে কারণে এরা ব্যক্তিগত জীবনকে উপেক্ষা করে থাকেন। চাকরি ক্ষেত্রে উন্নতি করতে, ব্যক্তিগত সম্পর্কে ইতি টানতে এরা দ্বিধা করেন না। তবে, সকলে এমন তা নয়। অনেকের মধ্যে এমন স্বভাব দেখা যায়।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos