মিশুকে স্বভাবের তুলা রাশির মেয়েরা সবেতে যুক্তি খোঁজেন, রইল তাদের সম্পর্কে কয়টি অজানা কথা

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। জ্যোতিষ মতে, এরা সৌন্দর্য, ভোগাবিলাস প্রিয় হন। এরা ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তি ও ভালো প্রেমিক হন। এরা শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী ও অভিনয় পেশার সঙ্গে জড়িত হন। আজ জেনে নিন এই রাশির প্রসঙ্গে কয়টিটি অজানা কথা। যদি তুলা রাশির কোনও মেয়েকে ডেট করে থাকেন তবে এই টোটকা বেশ কাজে লাগবে। তুলা রাশির এই চারটি স্বভাব থেকে সতর্ক থাকুন। আগে থেকে জানা থাকলে সম্পর্ক মজবুত হবে। 

Sayanita Chakraborty | Published : Apr 2, 2022 12:55 PM IST

110
মিশুকে স্বভাবের তুলা রাশির মেয়েরা সবেতে যুক্তি খোঁজেন, রইল তাদের সম্পর্কে কয়টি অজানা কথা

তুলা রাশির ছেলে মেয়েরা লোকজনের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করে থাকেন। এরা চট করে বন্ধু তৈরি করতে পারেন। মনের মিল হলে সেই বন্ধুত্ব থাকে অটুট। এরা সহজে কারও সঙ্গে মিশে যেতে পারে। এদের স্বভাবে জড়তা কম থাকে। তুলার এই স্বভাবকে অনেকে ভুল বোঝেন। অনেকের মতে, ওরা সকলের নজর কাড়ার জন্য এমন আচরণ করে থাকেন। 

210

মিশুকে স্বভাবের জন্য অনেকে যেমন তুলা রাশি ছেলে-মেয়েকে পছন্দ করে থাকেন, আবার অনেকে সময় এই জন্যই খারাপ হয়ে থাকেন। তাদের এই স্বভাবের জন্য এরা নিজেরাও সমস্যায় পড়েন। অধিক কথা বলা, প্রাণ খোলা স্বভাবে জন্য লোকে এদের ভুল পথে চালিত করে। তাই আপনি নিজেও যদি তুলা রাশির জাতক কিংবা জাতিকা হন, তাহলে সতর্ক থাকুন।  

310

যুক্তিবাদী স্বভাবের হয় তুলা রাশির ছেলে মেয়েরা। এদের বোকা বানানো সহজ নয়। এরা সব জিনিস যুক্তি দিয়ে বিচার করে থাকেন। তুলার এই স্বভাবের জন্য অনেকে এদের ভুল বোঝেন। কিন্তু, এই স্বভাবই এদের সকল সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য করে। আবেগের বসে ভুল সিদ্ধান্ত নিতে পছন্দ করেন না তুলা রাশির ছেলে মেয়েরা।  

410

কূটনৈতিক বুদ্ধি থাকে তুলা রাশির ছেলে মেয়েদের। এদের সমস্যায় ফেলা এত সহজ নয়। তাই এদের থেকে সাবধান থাকুন। এরা কারও অন্যায় সহ্য করতে পারে না। তাই দোষীদের শাস্তি দিতে পছন্দ করে। সে কারণে, এদের বুদ্ধির সঙ্গে পাল্লা দেওয়া সহজ কথা নয়।  

510

সমতাবাদী হন তুলা রাশির ছেলে মেয়েরা। এরা সব ক্ষেত্রে সমতার দাবি জানান। নারী-পুরুষের অধিকার নিয়ে এরা সব সময় সতর্ক থাকেন। এদের মানসিকতার সঙ্গে মিল না হলে মুশকিল। সমতার অধিকার এরা না পেলে নানা রকম অসন্তোষ দেখা দেয় এই রাশির মধ্যে। তাই তাদের এই মানসিকতা সম্পর্ক অবগত থাকুন। 

610

তুলা রাশির মেয়েদের সঙ্গে বুদ্ধি করে মেলা মেশা করবেন। এদের বুদ্ধি খুব বেশি হয়। সে কারণে, সহজে এদের কেউ ক্ষতি করতে পারে না। এদের সঙ্গে ফ্লার্টিং করবেন না। এরা কাউকে মন দিয়ে ফেললে, আপনিই সমস্যায় পড়বেন। কাউকে মন থেকে ভালো বাসলে তাদের এরা সহজে ভুলতে পারে না।   

710

শাস্ত্র মতে, মিথুন ও তুলা রাশির প্রেম সব সময় মজবুত হয়। কারণ এই দুই রাশির ছেলে মেয়েরাই মিশুকে স্বভাবের। দুজন এই স্বভাবের বিস্তর মিল। সে কারণে এরা একে অন্যের সঙ্গে গল্প করে, মজা করে আনন্দ পান। এই মিশুকে স্বভাবের জন্য এদের কেমিস্ট্রি খুবই ভালো হয় থাকে। তাই আপনার রাশি তুলা হলে মিথুন রাশির সঙ্গী খুঁজুন।

810

তাছাড়া, তুলা ও মিথুন দুই রাশিই দুজনেই বুদ্ধিমান। এরা যে কোনও ক্ষেত্রে বুদ্ধি দিয়ে বিচার করে। এরা আবেগে ভেসে যাওয়ার মতো মানুষ নন। এই দুই রাশির মিল হয় বিস্তর। তাই কোনও তুলার রাশির ছেলের বা মেয়ের সঙ্গে মিথুন রাশির সম্পর্ক হলে সেই সম্পর্কের বন্ডিং খুব ভালো হয়।  

910

তুলা রাশির মেয়েরা সাধারণত প্রতিভাবান হন। এরা নৃত্য, সঙ্গীত এই সব বিষয়ে আগ্রহী হন। তাই তাদের এই প্রতিভা নষ্ট হতে দেবেন না। সংসারের চাপে অধিকাংশই নিজের প্রতিভাকে বিসর্জন দিয়ে থাকেন। এতে প্রথমে সব ঠিক থাকলেও পরে সমস্যা হয়। তাই এই কথা সব সময় মাথায় রেখে চলুন। 

1010

রোম্যান্টিক স্বভাবের হন তুলা রাশির মেয়েরা। এই রাশির সঙ্গে সম্পর্কে জড়ালে তাদের মানসিকতা বোঝার চেষ্টা করুন। অনেক সময় এরা মনের কথা মুখে বলতে পারে না। তাই তাদের সঙ্গে সম্পর্ক হলে, এদের বোঝার চেষ্টা করুন। তা না হলে পরে সমস্যায় পড়তে পারেন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos