মেষ থেকে মীন প্রেমের সম্পর্ক কেমন কাটবে, জেনে নিন ১২ রাশির শনিবারের লাভ লাইফ

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশিচক্রের উল্লেখ রয়েছে।  প্রতিটি রাশির প্রেম জীবন, কর্মজীবন এবং প্রকৃতি আলাদা।  রাশিচক্রের মাধ্যমে একজন ব্যক্তির প্রেম এবং সম্পর্কগুলি মূল্যায়ন করা হয়।  জ্যোতিষীর কাছ থেকে জেনে নিন কোনও রাশির জাতকদের আজ সঙ্গীর প্রেম জীবনে উত্থান-পতন হবে এবং কার দিনটি চমৎকার হবে। মেষ থেকে মীন রাশির অবস্থা জেনে নিন-

deblina dey | Published : Oct 22, 2022 4:13 AM IST

112
মেষ থেকে মীন প্রেমের সম্পর্ক কেমন কাটবে, জেনে নিন ১২ রাশির শনিবারের লাভ লাইফ

মেষ (Aries Love Horoscope): 
আপনার ভাইবোনরা প্রেমের বিষয়ে আজ আপনার কাছে কিছু আপত্তিকর কথা বলতে পারে। এর কারণে, আপনি নিজের মধ্যে অনেক উত্তেজনা অনুভব করবেন এবং আপনি আপনার ভাই-বোনদের কথার তীব্র বিরোধিতা করতে পারেন।

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনি আপনার ভিতরে শক্তির অভাব অনুভব করতে পারেন এবং এর কারণে আপনার মন কোনও কাজ করতে সক্ষম হবে না। মনকে প্রফুল্ল করতে প্রেমিকাকে অন্য বন্ধুদের সঙ্গে বেড়াতে নিয়ে যেতে পারেন।

312

মিথুন (Gemini Love Horoscope): 
দিনের প্রথম ভাগ পর্যন্ত আপনার দিনটি স্বাভাবিক মনে হবে, তবে তার পরে প্রেমিকের আগমনের কারণে কিছু কাজ করা সম্ভব হতে পারে। প্রেমের সম্পর্ক খুব বেশি হতে পারে। আপনার প্রেমিকা আপনার প্রতি খুব স্নেহময় এবং প্রশংসনীয় ভালবাসা বলে মনে হচ্ছে।

412

কর্কট (Cancer Love Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য খুব একটা অনুকূল বলা যাবে না। আপনাকে আপনার প্রেমিকার সঙ্গে একটি পার্টি বা অনুষ্ঠানে যেতে হতে পারে, তবে আপনি সেখানকার পরিবেশ খুব কমই পছন্দ করবেন। এ কারণে মন কিছুটা অস্থির থাকতে পারে।

512

সিংহ (Leo Love Horoscope): 
আজ আপনার উপহার হিসেবে বিশেষ কিছু পাওয়ার সম্ভাবনা রয়েছে। তাকে পেয়ে আপনি খুব খুশি হবেন, কিন্তু আপনার অহংকার এতটাই যে আপনি আপনার প্রেমিকার সামনে আপনার আনন্দ প্রকাশ করবেন না এমনকি স্বাভাবিক হওয়ার ভানও করবেন না।

612

কন্যা (Libra Love Horoscope): 
আজ ভাগ্য আপনার সঙ্গে থাকবে এবং আপনি জীবনে অনুকূল জিনিসগুলি অনুভব করতে পারেন। তবে আপনি যদি কারও হৃদয় ভেঙে থাকেন তবে আপনার প্রেমিক ভুল বোঝাবুঝি দূর করতে আপনার সঙ্গে একবার দেখা করতে চাইবেন।
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আজ ভাগ্য আপনার সঙ্গে থাকবে এবং আপনি জীবনে অনুকূল জিনিসগুলি অনুভব করতে পারেন। তবে আপনি যদি কারও হৃদয় ভেঙে থাকেন তবে আপনার প্রেমিক ভুল বোঝাবুঝি দূর করতে আপনার সঙ্গে একবার দেখা করতে চাইবেন।
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
দিনটি আপনার জন্য প্রতিকূল মনে হচ্ছে। আপনি যদি প্রেমের সম্পর্কে অতীতে কোনও ভুল করে থাকেন তবে আপনাকে আজ তা দিতে হতে পারে। তিক্ত কথা শোনা যায় যা আপনাকে বিভ্রান্ত হওয়া থেকে রক্ষা করবে, কিন্তু আপনি যা শুনবেন তা আপনার দ্বারা বপন করা বীজ হবে।
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনার প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপান্তরিত করার জন্য আপনার বাবা-মা আপনার সঙ্গে কথা বলতে পারেন।যার কারণে আপনার দিনটি ভাল যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি ভবিষ্যতের স্বপ্ন লালন করে সারা দিন খুশি থাকবেন।
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আজ প্রেমিকের সঙ্গে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সাবধানে চলা উচিত এবং বিশেষ করে আপনার জিহ্বা বন্ধ করা উচিত। আপনার দুজনের মধ্যে সরাসরি লড়াই হওয়া উচিত নয়।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আজ প্রেমের সম্পর্ক গভীর হবে বলে মনে হচ্ছে এবং আপনি আপনার প্রেমিকার কাছ থেকে প্রশংসার শব্দও শুনতে পাবেন। এতে আপনি ফুলে উঠবেন। আপনার ভাল আচরণ বা পোশাকের প্রশংসা করা যেতে পারে।

1212

মীন (Pisces Love Horoscope): 
আজ প্রেমের সম্পর্কের কিছু উন্নতি হতে পারে। আপনার প্রেমিকা প্রথমে এই উন্নতির চেষ্টা করবেন। আপনি কোনও বিষয়ে আপনার নীরবতা পালন করেন এবং আপনার প্রেমিকা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos