আজ এই রাশিগুলি সঙ্গীর সঙ্গে সময় কাটাবেন, দিনটি আরও রোমান্টিক হবে, দেখে নিন ১২ রাশির আজকের লাভ লাইফ

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২ টি রাশির উল্লেখ করা হয়েছে। প্রতিটি রাশির প্রেম জীবন, কর্মজীবন এবং প্রকৃতি আলাদা।  একজন ব্যক্তির প্রেম এবং সম্পর্কগুলি শুধুমাত্র রাশিচক্রের মাধ্যমে মূল্যায়ন করা হয়। জ্যোতিষীর কাছ থেকে জেনে নিন ২৮ আগস্ট কোন রাশির জাতকদের প্রেমের জীবনে উত্থান-পতন হবে এবং কার দিনটি চমৎকার হবে। 

deblina dey | Published : Aug 28, 2022 3:06 AM IST

112
আজ এই রাশিগুলি সঙ্গীর সঙ্গে সময় কাটাবেন, দিনটি আরও রোমান্টিক হবে, দেখে নিন ১২ রাশির আজকের লাভ লাইফ

মেষ (Aries Love Horoscope): 
আপনার কাছের মানুষদের সম্পর্কে আপনি কেমন অনুভব করেন সে সম্পর্কে আপনি স্পষ্ট নাও হতে পারেন। আপনার প্রেমের জীবন দুর্দান্ত যাচ্ছে, কিন্তু আপনি এখনও নিশ্চিত নন আপনি কী চান৷সতর্ক থাকুন, কারণ আপনার সঙ্গীকে এই বিশ্বাসে বিভ্রান্ত করা হতে পারে যে আপনি সম্পর্কের প্রতি সম্পূর্ণ প্রতিশ্রুতিবদ্ধ এবং আপনি মানসিক নিরাপত্তার বোধে সমৃদ্ধ হতে পারেন। আপনার অনুভূতি গোপন করবেন না এবং প্রেমিকের কাছে আপনার মনের কথা বলুন। 

212

বৃষ (Taurus Love Horoscope): 
প্রেম জীবন সম্পর্কে সাম্প্রতিক কিছু সিদ্ধান্তের কারণে আপনি হতাশ হতে পারেন।  আপনার ইচ্ছাশক্তি এবং আত্ম-নিয়ন্ত্রণের উপর বিশ্বাস রাখুন এবং আপনার সমস্যাগুলিকে কার্যত মোকাবেলা করুন।  আপনি যদি অন্য ব্যক্তির উদ্দেশ্য সম্পর্কে নিশ্চিত হন তবে সম্পর্ক স্থাপনে কোনও দোষ নেই।  আপনার উদ্বেগকে জয় করুন এবং এটির সুবিধা নিন। 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনি আপনার প্রেমের জীবনে সংশোধন করতে অনুপ্রাণিত হবেন। যারা অবিবাহিত তারা নতুন লোকেদের সঙ্গে দেখা করার এবং বিশেষ কারও সঙ্গে দেখা করার একটি উপায় খুঁজে বের করার জন্য একটি চিন্তাশীল সিদ্ধান্ত নেবে। যারা প্রতিশ্রুতিবদ্ধ তাদের তাদের সঙ্গীর প্রতি কোমল এবং স্নেহশীল হতে হবে। তর্ক থেকে দূরে থাকুন। 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি যাকে কাছে পাচ্ছেন তার সম্পর্কে আপনার আরও অনেক কিছু জানা দরকার। আপনি উভয় অনুভূতির গভীরতা খুব ভালভাবে বোঝেন, তবে একে অপরের প্রতি স্নেহ প্রদর্শন করা গুরুত্বপূর্ণ। ডিনার ডেটের জন্য বাইরে যান এবং আপনার অনুভূতি প্রকাশ করুন। এটি একটি নতুন শুরুর দিকে নিয়ে যাবে যা আপনাকে আগের চেয়ে বেশি সুখী করবে। 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনাকে পরিপক্কতার সঙ্গে আপনার সম্পর্কগুলি পরিচালনা করতে হবে। আপনার সঙ্গী সম্পর্কে কিছু গুজব বিশ্বাস করার জন্য আপনি বিভ্রান্ত হতে পারেন যা আপনাকে বিরক্ত করতে পারে। অন্যরা যা বলছে তা বিশ্বাস করার চেয়ে আপনার প্রিয়জনের সঙ্গে কথা বলা ভাল। তুচ্ছ সমস্যা এবং তর্ক-বিতর্কে না গিয়ে আপনার বন্ডে ফোকাস করুন। 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনার প্রকৃতি আপনার প্রেমের জীবনকে উজ্জ্বল করবে। আপনি সত্যিই প্রশংসিত কেউ আপনার অঙ্গভঙ্গি দ্বারা অভিভূত হবে এবং আপনার পদক্ষেপের অনুকূলভাবে প্রতিক্রিয়া জানাবে এটি আনন্দ এবং সুখের সময়ের জন্য দরজা খুলে দেবে। এই পর্বের সর্বাধিক ব্যবহার করুন এবং উদীয়মান সম্পর্কের জন্য সময় দিন। 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনার সঙ্গী আজ আপনার অনুভূতির প্রতিশোধ নেওয়ার মেজাজে থাকতে পারে। আপনার বিদ্যমান সম্পর্ককে কিছুটা স্থান দিন। একা সময় কাটানো এমন খারাপ জিনিস নয়, কারণ এটি আপনাকে আপনার মনস্তাত্ত্বিক গতিশীলতা আরও গভীরভাবে পরীক্ষা করতে সহায়তা করবে। বিবাহিত দম্পতিরা একে অপরের পরামর্শে উপকৃত হবেন। 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
একটি বিশেষ ব্যক্তির সঙ্গে আপনার সংযুক্তি প্রতিটি দিন দিন বৃদ্ধি পাবে। এটি এখনই একটি দূরবর্তী সম্পর্ক হতে পারে, তবে আপনি যদি কিছু প্রচেষ্টা করেন তবে এটি সার্থক কিছুতে পরিণত হওয়ার সম্ভাবনা রয়েছে। জিনিসগুলিকে নিজেরাই প্রকাশ করতে দিন এবং দেখুন তারা কোথায় নিয়ে যায়। এটা আপনার দিগন্ত প্রসারিত করতে পারেন। আপনার সমস্ত বিকল্পের জন্য উন্মুক্ত থাকুন। 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনার হৃদয়কে আঘাত করে এমন একটি চ্যালেঞ্জিং বিচ্ছেদের পরেও প্রেমে বিশ্বাস অর্জন করা সম্ভব। এটা সম্ভব যে আপনি অবশেষে সেই মুহুর্তে পৌঁছেছেন যেখানে আপনি আবার ডেটিং শুরু করতে প্রস্তুত বোধ করছেন, বা অন্ততপক্ষে, লোকেদের জানান যে আপনি নতুন প্রেমের সম্ভাবনার জন্য আপনার হৃদয় উন্মুক্ত করতে চলেছেন৷ যদি সুযোগটি স্বাভাবিকভাবে নিজেকে উপস্থাপন করে৷আপনি যখন ভালবাসার জন্য চারপাশে তাকান তখন নিজের মধ্যে স্বাভাবিক হন। 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনার প্রেমের জীবন দিন দিন আরও তীব্র হচ্ছে। শীঘ্রই আপনাকে খুঁজে বের করতে হবে যে আপনি যাকে ভালবাসেন তার প্রতি গভীর প্রতিশ্রুতির জন্য আপনি প্রস্তুত কিনা। স্বাধীনতার ধারণা আপনাকে এগিয়ে যেতে বাধা দেবেন না। যারা আপনার কাছে সবচেয়ে বেশি মানে তাদের কাছে নিজেকে উৎসর্গ করার এটাই সম্ভবত সঠিক সময়। 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনার জীবনে একটি নির্দিষ্ট পরিবর্তন আসছে। কিছুদিন ধরে আপনি আপনার পেশাগত জীবনে অনেক সময় দিচ্ছেন, কিন্তু আজ আপনি মানসিক নিরাপত্তা খোঁজার প্রয়োজন অনুভব করবেন। তবে আপনি যা প্রাপ্য তার চেয়ে কম কিছুর জন্য স্থির করবেন না। পছন্দ করা এবং সঠিক ব্যক্তির আপনার জীবনে পা রাখার জন্য অপেক্ষা করা ঠিক আছে। 

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনার প্রেম জীবনে শান্তির অনুভূতি থাকবে। কিছু এলোমেলো পরিকল্পনা করুন এবং আপনার প্রিয়জনের সঙ্গে দিন কাটান। আপনার সঙ্গী একটি সারপ্রাইজ উপহার পছন্দ করবে। আপনার প্রচেষ্টা দীর্ঘমেয়াদে প্রতিফলিত হবে.বিবাহিতদের একে অপরের মতামতের জন্য জায়গা তৈরি করা উচিত এবং কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তা করা উচিত। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos