পুরনো বিবাদ মেটানোর সুযোগ আসতে পারে এই তিন রাশির জীবনে, রইল প্রেমের রাশিফল

ভালোবাসার মানুষের গুরুত্ব জীবনে সব থেকে বেশি। তার সঙ্গে সম্পর্ক ভালো থাকলে সব ক্ষেত্রে জয় হবে, তেমনই প্রেম জীবন খারাপ গেলে সব সময় মন খারাপ থাকে। জানেন কী আপনার দাম্পত্য জীবন কিংবা প্রেম কেমন কাটবে গ্রহের ওপর অনেকাংশে নির্ভর করে। গ্রহের পরিবর্তনের ফলে রাশিতে পরিবর্তন দেখা দেয়। সেই মত অনুসারে, আজ একাধিক রাশির জীবনে দাম্পত্য কলহ হওয়ার যোগ আছে। আবার কয়েকজনের প্রেম জীবন যাবে ভালো। জেনে নিন কে কে রয়েছেন এই তালিকায়। কার প্রেমের জন্য ভালো দিন আর কার নয়, তা জেনে নিন। কে নতুন সম্পর্ক শুরু করতে পারেন, আর কার সম্পর্কে দায়িত্ব নেওয়ার সময় এসেছে, তা রয়েছে আজকের প্রেমের রাশিফলে।   

Sayanita Chakraborty | Published : May 6, 2022 3:38 AM IST

112
পুরনো বিবাদ মেটানোর সুযোগ আসতে পারে এই তিন রাশির জীবনে, রইল প্রেমের রাশিফল

মেষ (Aries) 
দীর্ঘদিন ধরে চলতে থাকা বিবাদের আজ অবসান ঘটতে পারে। আর সঙ্গীর সঙ্গে খোলামেলা আলোচনা করুন।  মনে রাখবেন সম্পর্কের মধ্যে সততা আ ভালোবাসা থাকা খুবই প্রয়োজন। এই দুই ছাড়া সম্পর্ক হয় না। তাই মনের কথা স্পষ্ট করে জানান। আজ মন খুলে আলোচনা করার দিন। নিজের অনুভূতি তাকে জানালে সব জটিলতা দূর হবে।  

212

বৃষ (Taurus)
যদি চান আপনার প্রেমের জীবন সুখের হোক, তাহলে নিজেকে বদল করুন। নিজের ভুল স্বভাব বদলে সম্পর্ক উন্নত হবে। আজ সম্পর্কের এক ধাপ এগিয়ে যাওয়ার চিন্তা করতে পারেন। তবে, সবার আগে নিজের ভুলগুলো স্বীকার করে, তা পরিবর্তন করুন। তা না হলে, আপনার দোষেই দুজনের দূরত্ব আরও বৃদ্ধি পাবে। সম্পর্ক ধীরে ধীর ভাঙার পথে এগোবে। 

312

মিথুন (Gemini)
সম্পর্কে দায়িত্ব নেওয়ার সময় এসেছে। আর সম্পর্কের ব্যাপারে নতুন সিদ্ধান্ত নেওয়ার সুযোগ আসতে পারে। সব দিক ভাবনা চিন্তা করে নতুন দিশায় পা রাখুন। আজ সঙ্গীর সঙ্গে বিবাদ বাঁধতে পারে। মা ঠান্ডা রাখুন। ভুল কথা বলবেন না। এতে আপনাদেরই সম্পর্কে অশান্তি দেখা দেবে। তাই সতর্ক থাকুন আজকের দিনটা।   

412

কর্কট (Cancer)
প্রেম ও দাম্পত্য জীবনের কোনও সমস্যা সমাধানের সুযোগ আসবে। আজ সম্পর্কের ব্যাপারে কোনও কঠিন সিদ্ধান্ত নিতে হবে পারে। আজ নিজের কথা মন খুলে বলুন। কোনও কিছু ভয় না পেয়ে নিজের স্বাধীনতার কথা মাথায় রেখে কোনও সিদ্ধান্ত নিন। আজ কোনও পুরনো দ্বন্দ্ব মীমাংসা করতে পারেন। তবে, এব্যাপারে সঙ্গীর থেকে সাহায্য নাও পেতে পারেন। তাই সঙ্গী বিবাদ মিমাংসা করতে না চাইলে জোর করবেন না।  

512

সিংহ (Leo)
প্রেম বা সম্পর্কের ব্যাপারে মানসিক চাপ অনুভূত হতে পারে। আজ দিনটি প্রেমের ক্ষেত্রে কঠিন যাবে। মনে রাখবেন, আজ নতুন কোনও সিদ্ধান্ত নেবেন না। আজ বিবাদেরও সম্ভাবনা রয়েছে বিস্তর। তা থেকেও দূরে থাকার চেষ্টা করুন। বিবাদে জড়াবেন না। আজ না জেনে কোনও মন্তব্য না করাই ভালো। এতে অশান্তি বাড়বে।   
 

612

কন্যা (Virgo)
আজ প্রিয়জনের ইচ্ছেকে গুরুত্ব দেওয়ার দিন। আজ নিজের করফর্ট জোনের বাইরে বের হওয়ার সুযোগ আসবে। নতুন জিনিসকে আপন করতে শিখুন। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। দিনটি ভালোই কাটবে। আর নিজেদের প্রেমের মুহূর্তগুলো উপভোগ করুন। মন খুলে গল্প করুন। পুরনো সকল বিবাদ ভুলে সম্পর্কে এগিয়ে চলুন।   

712

তুলা (Libra)
আজ ডেটে যাওয়ার সুযোগ আসতে পারেন। নিজের মনের কথা খুলে বলুন। লুকিয়ে রাখবেন না। আপনি যা চান সেটা জানান। সম্পর্কে আরও একধাপ এগিয়ে যাওয়ার সুযোগ আসতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটা ভালো কাটবে। আজ সম্পর্ক মজবুত করার সুযোগ পেতে পারেন। পারস্পরিক পছন্দ-অপছন্দের কথা জানান। মন খুলে আলোচনা করুন।  

812

বৃশ্চিক (Scorpio)
সঙ্গীর প্রতি কৃতজ্ঞতা স্বীকারের দিন এসেছে। আপনার মনের অনুভূতি জানান। মন খুলে গল্প করুন। আজ তার প্রশংসা করতে পারেন। মনের কথা বলুন, তা না হলে আপনাদের সম্পর্কে ভুল বোঝাবুঝি তৈরি বতে পারে। সম্পর্কে নতুন পদক্ষেপ নেওয়ার সময় এসেছে আজ। জ্যোতিষ অনুসারে, আপনার জীবনে প্রেমের ক্ষেত্রে শুভ সময়। 

912

ধনু (Sagittarius)
আজ ছোট খাটো বিষয়ে মন খারাপ করবেন না। একে অন্যকে দোষ দেবেন না। আজ অশান্তি এড়িয়ে চলুন। আজ ঝামেলা লাগার সম্পর্ক প্রবল। তাই সতর্ক থাকুন। আপনার ভুল মন্তব্যের সম্পর্কে জটিলতাবৃদ্ধি পেতে পারে। তাই সতর্ক থাকুন। বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন। 

1012

মকর (Capricorn)
আজ সঙ্গীকে সারপ্রাইজ দিতে পারেন। সম্পর্ক মজবুত করতে চাইলে মনের মানুষকে সারপ্রাইজ দিন। এতে সে খুশি হবে, সঙ্গে আপনার আর তার সম্পর্ক আরও মজবুত হবে। আপনার ছোট একটি উপহার সম্পর্ক উন্নত করতে পারবে। আজ দুজনের সময় কাটানোর সুযোগ আসতে পারে।  

1112

কুম্ভ (Aquarius)
আপনার যে কোনও সমস্যা প্রসঙ্গে আজ আলোচনা করতে পারেন। পুরনো বিবাদ নিয়ে খোলামেলা কথা বলুন। আজ সকল বিবাদ মিটে যাবে। দুজনে সম্পর্কের উন্নতি ঘটবে আজ। আজ প্রেমে নতুন মোড় আসতে পারে। সম্পর্কের ব্যাপারে নতুন সিদ্ধান্ত নিতে পারেন। এতে সম্পর্কের উন্নতি হবে।  

1212

মীন (Pisces)
আপনি যদি পুরনো প্রেমিকের সঙ্গে দেখা হতে পারে। হঠাৎ করে দেখা করার সুযোগ আসবে। তবে, পুরনো সম্পর্কে ফিরে যাওয়ার আগে ভাবনা চিন্তার প্রয়োজন। হঠাৎ করে কোনও সিদ্ধান্ত নেবেন না। এতে পরে সমস্যায় পড়তে পারেন। তাই সম্পর্কের ব্যাপারে ভেবে চিন্তে সিদ্ধান্ত গ্রহণ করুন। আজকের দিনটি স্মরণীয় হয়ে থাকবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos