১৬ অগাষ্ট রাশিঘর পরিবর্তন করছে মঙ্গল, এর প্রভাবে ভাগ্য ফিরতে চলেছে ৯ টি রাশির

১৬ অগাষ্ট রাশিঘর পরিবর্তন করছে মঙ্গল।  মীন থেকে মেষ রাশিতে প্রবেশ করবে এবং ১০ সেপ্টেম্বর পর্যন্ত মেষ রাশিতেই থাকবে। ৪ অক্টোবর আবার বক্রী হয়ে মীনে প্রবেশ করবে। ততক্ষণে মেষ রাশিতে মঙ্গল গ্রহের প্রভাব সমস্ত অর্থাৎ ১২ টি রাশি উপরেই থাকবে। জ্যোতিষশাস্ত্রের মতে , মঙ্গল এই রাশিঘর পরিবর্তনের ফলে কিছু রাশির জন্য সমস্যা বাড়তে পারে যাদের মঙ্গল গ্রহের অশুভ প্রভাব এড়িয়ে চলা উচিত। এছাড়া মেষ, মিথুন, কর্কট, সিংহ সহ ৯টি রাশিচক্রের জন্য এই সময় মঙ্গলজনক হবে, বৃষ ও মকর রাশির জাতক স্থিতিশীল থাকবে। জেনে নেওয়া যাক রাশির উপর মঙ্গলের প্রভাব।

deblina dey | Published : Aug 13, 2020 4:53 AM IST / Updated: Aug 13 2020, 12:10 PM IST

112
১৬ অগাষ্ট রাশিঘর পরিবর্তন করছে মঙ্গল, এর প্রভাবে ভাগ্য ফিরতে চলেছে ৯ টি রাশির

মেষ রাশি - মঙ্গল হলেন এই রাশির স্বামী গ্রহ। এই রাশিতে স্বামীর আগমনের সঙ্গে সঙ্গে আপনি শুভ ফলাফল পেতে পারেন। রিয়েল এস্টেট বা সম্পত্তি থেকে উপকৃত হবেন। আয়ও বাড়তে পারে।

212

বৃষ রাশি - এই রাশির জন্য মঙ্গল দ্বাদশ ঘরে থাকবে। এ কারণে ব্যয় বাড়তে পারে। বাড়ির নির্মাণে ব্যয় বেশি হতে পারে। চাকরির ক্ষেত্রে বাধা আসতে পারে।

312

মিথুন - এই রাশির জন্য মঙ্গল একাদশ ঘরে থাকবে। এতে আয় বাড়তে পারে। এই রাশির জাতকরা বিতর্কে সাফল্য পেতে পারেম। পরিবারে সুখ থাকবে।
 

412

কর্কট - মঙ্গল এই রাশির জন্য দশম ঘরে থাকবে। ব্যবসায় আপনি লাভ পেতে পারেন। যে কোনও নতুন কাজ শুরু হতে পারে। কঠোর পরিশ্রমের অতিরিক্ত থাকবে, তবে সুবিধাও পাওয়া যাবে।

512

সিংহ - সিংহ রাশিচক্রের জন্য নবম ঘরে থাকবে মঙ্গল। এর ফলে তা এই রাশির জন্য উপকারী হবে। রোগ থেকে মুক্তি পাবে। ভাগ্য একসঙ্গে আসতে পারে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

612

কন্যা- মঙ্গল এই রাশির জন্য অষ্টম ঘরে অবস্থান করবে। এর ফলে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। কাজ গুলোতে বাধার মুখোমুখি হতে পারেন। সাবধান হতে হবে।

712

তুলা- এই রাশির জন্য মঙ্গল অষ্টম ঘরে থাকবে। এর ফলে বিয়ে নিয়ে অবিবাহিত লোকদের যে সমস্যার মুখোমুখি হচ্ছে তা শেষ হবে। প্রেমের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। মঙ্গলিক অনুষ্ঠানটি ঘরে বসে অনুষ্ঠিত হতে পারে।

812

বৃশ্চিক - এই রাশিচক্রটি মঙ্গলের সপ্তম ঘর অর্জন করবে। এটি শুভ যোগ তৈরি করবে। রাজনীতির ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা সুবিধা পেতে পারেন। এই রাশির জাতকদের চাকরিতে সহায়তা করা হবে।

912

ধনু - মঙ্গল এই রাশির জন্য পঞ্চম ঘরে থাকবে। এর প্রভাবে পরিবারে সুখ বজায় থাকবে। বাচ্চাদের সহযোগিতা পাবেন। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যে কোনও বড় কাজ শেষ হতে পারে।

1012

মকর - মঙ্গল এই রাশির জন্য চতুর্থ ঘরে অবস্থান করবে। এর ফলে অহেতুক ঝামেলা বাড়তে পারে। বাড়ি এবং পরিবার এবং কাজের জায়গায় কোনও বিরোধ হতে পারে। ধৈর্য্য ধারন করুন, রাগ এড়িয়ে চলুন।

1112

কুম্ভ - মঙ্গল আপনার জন্য তৃতীয় ঘরে অবস্থানে থাকবে। এর কারণে স্থানান্তরগুলির যোগফল গঠিত হতে পারে। বিতর্কে আপনি জিতবেন। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। ভাই ও বোনের থেকে সাহায্য পাবেন।

1212

মীন - মঙ্গল এই রাশির জন্য দ্বিতীয় স্থানে থাকবে। যা অত্যন্ত শুভ যোগ। ধন-সম্পদ বৃদ্ধি পেতে পারে। সন্তান সুখ পাবেন এবং সাফল্য অর্জনের সম্ভাবনা রয়েছে। কর্মস্থানে শান্তির পরিবেশ তৈরি হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos