রাশি পরিবর্তন করে কুম্ভতে প্রবেশ করছে বুধ, ৭ রাশি পেতে চলেছে দারুন ফল

২৫  জানুয়ারি ২০২১ সোমবার কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ। জ্যোতিষীয় গণনা অনুসারে, বিকেল ৪ টে বেজে ১৯ মিনিটে বুধ গ্রহ মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এই রাশিতে ২০২১ সালের ১ এপ্রিল পর্যন্ত বুধ অবস্থান করবে। বুধ গ্রহকে জ্যোতিষশাস্ত্রে বুদ্ধি, ব্যবসা ও বক্তব্যের একটি উপাদান হিসাবে বিবেচনা করা হয়। মনে করা হয় বুধের কারণে বুদ্ধি, কথা বলা, শিক্ষা, গণিত, লেখা, যুক্তি, প্রকাশনা, জ্যোতিষ, নৃত্য, নাটক, উদ্ভিদ, ব্যবসা, বন্ধু, গলা, ফুসফুস, কণ্ঠস্বর ইত্যাদি কার্য সম্পন্ন হয় বা বুধের প্রভাবে এই বিষয়গুলিতে সমস্যা দেখা দেয়। বুধ একজন ব্যক্তিকে বুদ্ধিমান করে তোলে। জেনে নিন বুধের রাশি পরিবর্তন আপনার রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করবে।

deblina dey | Published : Jan 25, 2021 4:52 AM IST

112
রাশি পরিবর্তন করে কুম্ভতে প্রবেশ করছে বুধ, ৭ রাশি পেতে চলেছে দারুন ফল

মেষ রাশি- বুধের রাশি পরিবর্তন মেষ রাশিদের জন্য সুবিধা প্রদান করতে চলেছে। লাভের ঘরে আসার কারণে এই সময় বুধ মেষ রাশির সমস্ত ইচ্ছা পূরণ করতে পারে।

212

বৃষ রাশি- এই রাশির ব্যবসায় শুভ ফলাফল দিতে পারে। এই সময়ের মধ্যে, আপনি মানুষের সহায়তায় আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। ভবিষ্যতে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে।

312

মিথুন রাশি- বুধের রাশি পরিবর্তনের ফলে মিথুন মিশ্র ফল পেতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার মনে নেতিবাচক চিন্তাভাবনা আসতে দেবেন না। স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। মানুষকে মুগ্ধ করতে সফল হবেন এবং এতে উপকার হবে।

412

কর্কট রাশি- বুধের এই রাশি পরিবর্তনের ফলে এই রাশির উপর কিছু ক্ষেত্রে বিশেষ ফলাফল প্রদান করতে চলেছে। যারা অফিস করেন তারা ভালভাবে উপকৃত হতে পারেন। পদোন্নতির পরিস্থিতিও তৈরি হতে পারে।

512

সিংহ রাশি- এই রাশির এই সময় গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে। বিবাহিত জীবনে বুধের প্রভাব বজায় থাকবে ফলে দাম্পত্য সুখ লাভের সম্ভাবনা রয়েছে। পার্টারশিপ ব্যবসায় উপকার হবে। সুযোগ-সুবিধার অভাব কাটিয়ে উঠবে। বন্ধুদের কাছ থেকে সহযোগিতা পাবেন। প্রতিযোগীদের থেকে সাবধান থাকুন।

612

কন্যা রাশি- বুধের এই রাশি পরিবর্তনের ফলে এই রাশির এই সময় ঋণ নেওয়া এড়ানো উচিত। স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। বুদ্ধি করে অর্থ ব্যয় করুন। চাপ থেকে দূরে থাকার চেষ্টা করুন।

712

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকারা বুধের প্রভাবে কিছু ক্ষেত্রে ভাল ফল পেতে চলেছে। শিক্ষা সঙ্গে সম্পর্কিত লোকেরা উপকৃত হবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

812

বৃশ্চিক রাশি- এই রাশির জাতকদের, সম্পত্তি পরিবর্তন ইত্যাদির ক্ষেত্রে সুবিধা হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। আপনি যে কোনও অনুষ্ঠানে অংশ নিতে পারেন। স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে।

912

ধনু রাশি- বুধের এই রাশি পরিবর্তনের ফলে  ধনু রাশি সাহসী হয়ে উঠবে। যারা সাহসী কাজের অনুরাগী বা লেখার এবং মিডিয়া ক্ষেত্রে জড়িত, তারা লাভের একটি অবস্থান পেতে পারেন। ভ্রমণ হতে পারে।

1012

মকর রাশি- এই রাশি ঘর ত্যাগ করে বুধ প্রবেশ করছে কুম্ভ। এছাড়া এই ঘরে শনির সাড়ে সাতিও চলছে। সুতরাং বুধ রাশি পরিবর্তন আপনার জন্য বিশেষ সময়। এই সময়ের মধ্যে, দীর্ঘদিন যাবত অর্থ সম্পর্কিত সমস্যাগুলি কাটিয়ে উঠতে পারে। সম্পদের ক্ষেত্রে, এই রাশি পরিবর্তন ভাল ফলাফল প্রদান করতে পারে।

1112

কুম্ভ রাশি- এই রাশিতে প্রবেশ করছে বুধ। এর ফলে কুম্ভ রাশিকে শিক্ষা ও বিবাহ সম্পর্কিত বিষয়ে বুধ ভাল ফল দিতে পারে। বিদেশ ভ্রমণও করতে পারবেন। অনেক ক্ষেত্রে, বুধ অগ্রগতি প্রদান করবে।

1212

মীন রাশি- এই রাশির লোকেরা বুধের এই রাশি পরিবর্তনের জন্য অর্থ ব্যয় করতে পারে। তাই অর্থ সম্পর্কিত বিষয়ে সতর্ক হওয়া দরকার। শত্রুদের থেকে সাবধান থাকুন আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং ঋণ নেওয়া এড়িয়ে চলুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos