রাশি পরিবর্তন করেছে বুধ, জেনে নিন কোন রাশির উপর পড়বে এর প্রভাব

জ্যোতিষশাস্ত্রে বুধকে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বুধকে সমস্ত গ্রহের মধ্যে অন্যতম বলে মনে করা হয় কারণ এটি সূর্যের সবচেয়ে নিকটতম গ্রহ। বুধের প্রভাবে, লেখা, যোগাযোগ, বন্ধু, বক্তব্য, বুদ্ধি ইত্যাদির একটি উপাদান হিসাবে বিবেচিত হয়। ১৬ এপিল, শুক্রবার রাত সাড়ে নয়টায় রাশি ঘর পরিবর্তন করে, মেষ রাশিতে প্রবেশ করেছে বুধ। বুধ গ্রহ এর আগে পর্যন্ত ছিল মীন রাশিতে। এই দিনে, বুধ মেষ রাশিতে প্রবেশ করে। বুধ এই রাশিতে ১ মে, পর্যন্ত থাকবে এর পর থেকে, বৃষ রাশিতে প্রবেশ করবে বুধ। জেনে নেওয়া যাক বুধের এই রাশি পরিবর্তন কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

deblina dey | Published : Apr 17, 2021 6:18 AM IST

112
রাশি পরিবর্তন করেছে বুধ, জেনে নিন কোন রাশির উপর পড়বে এর প্রভাব

মেষ- মেষ রাশিতেই বুধের পরিবর্তন হয়। অতএব, এর প্রভাব কেবল আপনার রাশির উপর গুরুতর প্রভাব পড়বে। বুধ মেষ রাশির জাতকদের ভাল ফল দিতে চলেছে। সম্মান শ্রদ্ধা বৃদ্ধি পাবে এবং অর্থের সঙ্গে সম্পর্কিত বিষয়গুলিরও সমাধান হবে।

212

বৃষ- বুধের রাশি পরিবর্তনের ফলে বৃষের কিছু মানুষ শুভ পেতে পারেন পারে। শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রে ভাল ফল পাবে। এটি আয়ের উত্স বিকাশে সহায়তা করবে। তবে ব্যয় রোধ করারও প্রয়োজন রয়েছে।

312

মিথুন- বুধ আপনার রাশির অধিপতি। বুধের রাশি পরিবর্তন আপনার রাশিচক্রের আয়ের মধ্যে হতে চলেছে। বুধও আপনার শক্তি বাড়াতে কাজ করবে। বন্ধুদের সমর্থন পাবেন। পদোন্নতির পরিস্থিতিও তৈরি হতে পারে।

412

কর্কট- বুধের রাশি পরিবর্তন চাকরির ক্ষেত্রে আপনার জন্য সুখবর আনতে পারে। মানুষকে প্রভাবিত করতে আপনি সফল হবেন। বুধের রাশি পরিবর্তনও ব্যবসায়ের জন্য ভাল হবে। বিতর্ক থেকে দূরে থাকুন। 

512

সিংহ- বুধের রাশিচক্রের পরিবর্তন আপনার সুবিধা বাড়িয়ে তুলবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পরিবারে সুখের যে কোনও সুযোগ আসতে পারে। পদোন্নতির মতো পরিস্থিতিও দেখা দিতে পারে। তবে স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। 

612

কন্যা- বুধের রাশি পরিবর্তন কিছু ক্ষেত্রে মিশ্র ফলাফল দিতে পারে। চাকরি ও ব্যবসায় কিছু সমস্যা হতে পারে। আত্মবিশ্বাস বজায় রাখতে হবে। স্বাস্থ্য সম্পর্কিত বিষয়ে অবহেলা করবেন না।

712

তুলা- বুধ আপনাকে উপকার দিতে চলেছে। ব্যবসায়ের ক্ষেত্রে বুধের রাশি পরিবর্তন কিছু ভাল ফল দেবে। আয় বৃদ্ধির কারণ হয়ে উঠবে। বিনিয়োগ থেকে আপনি লাভও করতে পারবেন। দাম্পত্য জীবন ও প্রেমের বিষয়ে মধুরতা থাকবে।

812

বৃশ্চিক- বুধের এই রাশি পরিবর্তনটি আপনার জন্য মিশ্র ফলাফল আনবে। এই সময় আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। ভুল জিনিস থেকে দূরে রাখুন। টানটান অবস্থা থেকে যাবে। বিরোধের পরিস্থিতি থেকে দূরে থাকার চেষ্টা করুন।

912

ধনু- বুধের এই রাশি পরিবর্তন আপনাকে প্রেম সম্পর্কিত বিষয়ে ভাল ফলাফল দিতে পারে। কারণ বুধ আপনার রাশিচক্র থেকে পঞ্চম ঘরে রাশি পরিবর্তন করতে চলেছে। আপনি চাকরিতে পদোন্নতির অবস্থানও তৈরি করতে পারেন। জনগণের সমর্থনও পাবেন। 

1012

মকর- বুধের রাশি পরিবর্তন আপনার জন্য মিশ্র ফলাফল দিতে চলেছে। এই সময় পরিবারের সদস্যরা স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। বিরোধ এড়াতে চেষ্টা করুন। উদ্বেগ এবং চাপ এড়াতে, ইতিবাচক মনোভাব অবলম্বন করুন। চাকরিজীবীদের প্রতি শ্রদ্ধা বাড়বে। 

1112

কুম্ভ- এই সময় আপনি শত্রুদের জয় করতে পারবেন। বিরোধীদের উপর আপনার জন্য চাপ বাড়তে পারে। এই সময় আপনার আত্মবিশ্বাসী বজায় থাকবে। নতুন ধারণা থাকবে। লোকেরা আপনাকে দেখে মুগ্ধ হবে। আপনি সুযোগগুলিকে মুনাফায় রূপান্তর করতেও সক্ষম হবেন।

1212

মীন- পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। আপনার কথার প্রভাব বৃদ্ধি থাকবে। সমস্যাগুলি থেকে অপসারণের জন্য প্রস্তুত থাকুন। পারিবারিক সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন আপনি। চাকরি ও ব্যবসায় থেকে আপনি সুবিধা পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos