১১ মার্চ রাশি পরিবর্তন করছে বুধ, দেখে নিন কোন কোন রাশির উপর পড়বে এর প্রভাব

১১ মার্চ ২০২১-এর বৃহস্পতিবার মহাশিবরাত্রির দিন রাশিরঘর পরিবর্তন করবে বুধ। কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ গ্রহটি। জ্যোতিষশাস্ত্র মতে বুধের এই রাশি পরিবর্তন প্রভাব ফেলবে সমগ্র রাশিচক্রের উপর। বর্তমানে মকর রাশিতে রয়েছে বুধ গ্রহ। এই একই রাশিতে শনি, বৃহস্পতি গ্রহও বিরাজমান। মনে করা হয় বুধ শিক্ষা, চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে বিশেষ প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, বুধের রাশিচক্রটি পরিবর্তিত হতে চলেছে ১১ মার্চ ২০২১-এর বৃহস্পতিবার দুপুর ১২ টা বেজে ৪৭ মিনিটে। দেখে নিন কোন কোন রাশির উপর পড়বে এর প্রভাব-

deblina dey | Published : Mar 7, 2021 4:28 AM IST

112
১১ মার্চ রাশি পরিবর্তন করছে বুধ, দেখে নিন কোন কোন রাশির উপর পড়বে এর প্রভাব

মেষ- মেষ রাশির লোকেরা স্বাস্থ্যের ক্ষেত্রে সচেতন হতে হবে। শ্বাসকষ্টজনিত সমস্যা বাড়তে পারে। ব্যবসায় লাভের পরিস্থিতি আসার যোগ রয়েছে। রাগ নিয়ন্ত্রণ করে ভালো ভাবে কথা বলার চেষ্টা করুন, অন্যথায় বিপদ বাড়তে পারে।

212

বৃষ- পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। যে কোনও নতুন কাজ শুরু করতে পারেন। শিক্ষা ও ক্যারিয়ার সম্পর্কিত বিষয়ে কঠোর পরিশ্রমের পরে আপনি ভাল সাফল্য পেতে পারেন।

312

মিথুন- স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। বন্ধুদের থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। কোন স্থগিত কাজ সম্পন্ন হতে পারে। অর্থ বিনিয়োগের মাধ্যমে কেউ সুবিধা পেতে পারেন।

412

কর্কট- ত্বকের সমস্যা দেখা দিতে পারে। শিক্ষার ক্ষেত্রে আপনাকে কিছু বাধার মুখোমুখি হতে হতে পারে তবে আপনি লক্ষ্যটি অর্জন করবেন। মনকে শান্ত রাখার চেষ্টা করুন। বিভ্রান্তি এড়াতে চেষ্টা করুন।

512

সিংহ- ব্যবসায় লাভের পরিস্থিতি থাকবে । যে কোনও নতুন কাজ শুরু করতে পারেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আপনি যথাযথভাবে অর্থ বিনিয়োগ করতে পারেন। বিবাহিত জীবনে সুখের থাকবে।

612

কন্যা- অনেক কাজ হবে। পরিবারের সদস্যদের সময় দিতে সক্ষম হবেন। তবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হতে পারে। কাজের চাপ থাকবে প্রচুর। শরীরের প্রতি বিশেষ নজর দিতে হবে।
 

712

তুলা- আপনি যদি নতুন ব্যবসা শুরু করতে চান তবে আপনি এর ভিত্তি স্থাপন করতে পারেন। আপনি আপনার পরিচিতদের থেকে পুরো সুবিধা পাবেন। অর্থের লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

812

বৃশ্চিক- মানসিক চাপ তৈরি হতে পারে যার কারণে আপনি সিদ্ধান্ত নিতে অসুবিধা বোধ করতে পারেন। সম্পদ অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। আটকে থাকা অর্থ পেতে পারেন।

912

ধনু- বাকস্বরে মধুরতা কোমল প্রকৃতির স্বভাব বজায় রাখুন। যার কারণে আপনি আপনার সমস্ত কাজ শেষ করতে সফল হবেন। শিক্ষার ক্ষেত্রেও ভালো ফলের আশা করতে পারেন।

1012

মকর- কাজ শেষ করতে সমস্যা হতে পারে। বাধার কারণে মন হতাশায় ঢুবতে পারে। তবে ধৈর্য ধরুন। বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা পাবেন।

1112

কুম্ভ - বুধ আপনার রাশিঘরেই প্রবেশ করতে চলেছে। ব্যবসা ও শিক্ষায় ভাল ফল দেবে। এই সময়ে, ভুল কাজ করা এড়িয়ে চলুন। অর্থের ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন।

1212

মীন- ব্যবসায় ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। দীর্ঘ স্থায়ী যে কোনও কাজ শেষ হবে। শিক্ষার ক্ষেত্রেও ভাল ফল পাবেন। বুদ্ধি করে অর্থ ব্যয় করুন। এটি কাজের জন্য ভাল সময়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos