রাশিঘর পরিবর্তন করছে বুধ, ৮ রাশির জীবনে আসতে চলেছে সুখের সময়

পঞ্জিকা অনুসারে, ১ মে ২০২১ শনিবার, বুধ গ্রহ তার রাশিঘর পরিবর্তন করতে চলেছে। রাশিঘর পরিবর্তন করে বুধ গ্রহ বৃষ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই গ্রহ পাপের গ্রহ হিসেবে নিহিত। গণনা অনুসারে বুধ গ্রহ ১ মে সকাল ৫ টা বেজে ৩২ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। এরপর ২২ শে মে ২০২১ পর্যন্ত বুধ বৃষ রাশিতেই থাকবে এরপর আবার রাশিঘর পরিবর্তন করে বৃষ রাশি থেকে মিথুন রাশিতে প্রবেশ করবে বুধ গ্রহ। জেনে নেওয়া যাক বুধের এই রাশি পরিবর্তন কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে- 

deblina dey | Published : May 1, 2021 7:43 AM IST

112
রাশিঘর পরিবর্তন করছে বুধ, ৮ রাশির জীবনে আসতে চলেছে সুখের সময়

মেষ-  বুধের এই রাশি পরিবর্তনের ফলে এই রাশির জাতক-জাতিকারা তাড়াহুড়া এড়িয়ে চলুন। বুদ্ধি করে অর্থ ব্যয় করুন। অর্থ সাশ্রয়ের দিকে বেশি নজর দিন। প্রেমের সম্পর্কের উত্থান-পতনের পরিস্থিতি দেখা দিতে পারে। সকলের সঙ্গে ভালো ব্যবহার করুন, বিনয় ত্যাগ করবেন না।

212

বৃষ- এই সময় আপনি চাকরি, কর্মজীবন এবং ব্যবসায়ের ক্ষেত্রে ইতিবাচক ফলাফল দেখতে পাবেন। বুধের রাশি পরিবর্তন শিক্ষা এবং পরীক্ষায় শুভ ফলাফল প্রদান করবে। এই সময় আপনার অর্থ সম্পর্কিত সমস্যাগুলিও সরিয়ে ফেলবে।

312

মিথুন- এই সময় অলসতা থেকে দূরে থাকুন। বুধের এই রাশি পরিবর্তনের ফলে সাফল্য আপনার জন্য অপেক্ষা করছে। ভুল সংস্থান এড়িয়ে চলুন। আপনার আত্মবিশ্বাস বজায় রাখুন। অর্থের বিষয়ে সতর্ক হওয়া দরকার। শিক্ষার্থীরা কঠোর পরিশ্রম অনুসারে ফল পাবে।

412

কর্কট- বুধের এই পরিবর্তনের ফলে ব্যবসা এবং চাকরিতে ভালো ফল পাবেন। ধৈর্য্য ধারন করুন, অর্থ লাভের পরিস্থিতি হয়ে উঠতে পারে। আপনি যদি কোনও কাজের সন্ধান করেন তবে সাফল্য পেতে পারেন। প্রেমের ক্ষেত্রেও উপকার পাবেন। 

512

সিংহ- বুধের রাশির পরিবর্তন আপনার জন্য ভাল ফলাফল আনতে পারে। কর্মক্ষেত্রে সুসংবাদ পেতে পারেন। এই সময় আপনি সম্মানও পাবেন। বিবাহিত জীবনেও সুখ বজায় থাকবে। অর্থের ক্ষেত্রেও লাভের পরিস্থিতি তৈরি হবে।

612

কন্যা- এই সময় অর্থ সম্পর্কিত বিষয়ে ভাল ফল পাওয়া যাবে। একই সঙ্গে ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে বুধের পরিবর্তন লাভের পরিস্থিতি তৈরি করছে। তবে এই সময় আপনাকে ধৈর্য ধরতে হবে, রাগ এড়িয়ে চলুন।

712

তুলা- আপনি শিক্ষা এবং জ্ঞানের জন্য এই সময় দুর্দান্ত সুযোগ পাবেন। এই সময় আপনার, যে কোনও নতুন কাজ শুরু করতে পারেন। হঠাৎ লাভের পরিস্থিতিও দেখা দিতে পারে। তবে রাগ করবেন না, অপরের নিন্দা করা থেকে দূরে থাকুন। এই ক্রান্তিকালে উপলভ্য সুযোগগুলির সদ্ব্যবহার করুন, অলসতা থেকে দূরে থাকুন।

812

বৃশ্চিক- বুধের রাশি পরিবর্তনের এই সময় আপনার অনুকূলে নয়, জীবনসঙ্গীর সঙ্গে বিরোধের পরিস্থিতি তৈরি হতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। সম্পর্ক স্থাপনের চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে সম্পর্কও মধুর করার চেষ্টা করুন।

912

ধনু- এই সময়ে আপনি নতুন কাজ শুরু করা এড়িয়ে চলুন। আপনি আগে যে কাজটি করছেন তাতে লাভের পরিস্থিতি তৈরি হতে পারে। কঠোর পরিশ্রম করলে তার ফল অবশ্যই পাবেন। এর ফলে কর্মক্ষেত্রে পদোন্নতিরও যোগ তৈরি হতে পারে। তবে মনে রাখবেন এই সময় ভুল আচরণ করবেন না।

1012

মকর- এই সময় যে কোনও বিবাদের ফলে আপনার ক্ষতি হতে পারে। ঋণের পরিমান আরও বাড়তে পারে। তবে হঠাৎ অর্থোপার্জনের পরিস্থিতিও রয়েছে। হঠাৎ ধন পাওয়ার যোগ রয়েছে। তাই সুযোগের সদ্ব্যবহার করতে প্রস্তুত থাকুন।

1112

কুম্ভ- বুধের এই পরিবর্তনের ফলে চাকরী ও ব্যবসায় কিছুটা সমস্যা হতে পারে। ভুল কাজ করা থেকে বিরত থাকুন। বস এবং উচ্চ কর্মকর্তাদের খুশি রাখার চেষ্টা করুন। ধৈর্য্য ধারন করুন, প্রেমের ক্ষেত্রে সাফল্য পাবেন। 

1212

মীন- এই সময় অর্থ জীবনে লাভের শর্ত হয়ে উঠছে। বুধের এই পরিবর্তনের ফলে চাকরী, শিক্ষা এবং স্বাস্থ্যের ক্ষেত্রে ভাল ফলাফল প্রদান করবে। ঋণ গ্রহণ ও ঋণ দানের পরিস্থিতি এড়িয়ে চলুন। পরিবারের সদস্যরাও সমর্থন পাবেন। ইতিবাচক চিন্তা করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos