মিথুন অর্থের ব্যাপারে সতর্ক থাকুন, তুলা রাশি বড় অফার পেতে পারে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

সোমবার ব্যবসায় একটি পরিষ্কার ইমেজ তৈরি হবে। কিছু রাশির জাতক জাতিকারা দক্ষতার সঙ্গে শত্রুদের উপর জয়লাভ করবে এবং অধিকার বৃদ্ধি পাবে। অন্যদিকে, কিছু রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে, তাই আর্থিক এবং কর্মজীবনের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য কেমন হবে, দেখুন বিস্তারিত…

deblina dey | Published : Sep 12, 2022 4:04 AM IST

112
মিথুন অর্থের ব্যাপারে সতর্ক থাকুন, তুলা রাশি বড় অফার পেতে পারে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

মেষ (Aries Today Horoscope): 
উচ্চাকাঙ্ক্ষী প্রকৃতির লোকদের জন্য আজকের দিনটি শুভ হবে। ব্যবসায়িক ভ্রমণ সাধারণত লাভজনক হবে। বিকেলে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে বিতর্কের কারণে আইনি দিক নতুন মোড় নিতে পারে। সন্ধ্যায় পরিকল্পনা করে লাভ হবে। অতিথি আগমনের কারণে খরচ বাড়তে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ কর্মক্ষেত্রে কোনও কর্মকর্তা বা ব্যবসায়িক ক্ষেত্রে কোনও ব্যবসায়ীর সঙ্গে বিবাদ হতে পারে। আপনার কাজের দক্ষতা দিয়ে আপনি আপনার শত্রুদের উপর জয়ী হবেন। গৃহস্থালির জন্য পছন্দের জিনিস কেনা হবে। ভালো খরচ হবে। বিবাহিত জীবনে সম্প্রীতি বজায় রাখুন, সমাজে সম্মান বাড়বে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
রাশির অধিপতি বুধ পঞ্চম ত্রিভুজ কেন্দ্রে সন্তান এবং পঞ্চম সন্তান গৃহে কেতু পরিবারের সদস্যদের বিচ্ছেদের কারণে মনকে আঘাত করবে। রাজনৈতিক কর্মকাণ্ডেও বাধা আসবে। বিকেলে তৈরি হবে নবনির্মাণের রূপরেখা। নেক আমলের ভিত্তিতে যোগ্যতা অর্জনের মাধ্যমে কাঙ্খিত সিদ্ধি অর্জিত হবে। সন্ধ্যায় কোনও শুভ অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

412

কর্কট (Cancer Today Horoscope): 
রাশি অধিপতি চন্দ্র নবম বিজয়ী ঘরে সৌভাগ্যের কারণ। ব্যবসায় স্ত্রী এবং অংশীদারদের সহায়তা পাবেন। ভালো কাজের প্রতি আগ্রহ থাকবে। শ্রমজীবী ​​শ্রেণী উন্নতি লাভ করতে পারে। মন শান্তি পাবে। অতিরিক্ত পরিশ্রমে ক্লান্তি আসতে পারে, সাবধান।

512

সিংহ (Leo Today Horoscope): 
আজ মিশ্র দিন, সমাজে ক্লিন ইমেজ তৈরি হবে। চলমান যথাযথ পরিশ্রমে সতর্ক থাকুন। ক্ষেত্রে প্রভাব ও প্রতাপের সুযোগ থাকবে, মীন রাশিতে বৃহস্পতি অষ্টম ঘরে অত্যন্ত ফলদায়ক, বিরোধিতার কারণেও নির্ধারিত কাজগুলি প্রমাণিত হবে।

612

কন্যা (Virgo Today Horoscope): 
দ্বিতীয় ঘরে কেতু যোগ এবং নবম ঘরে মঙ্গল শুভ ধনদাতা। তাই সমাজে আপনার রাষ্ট্রীয়-সম্মান ও প্রতিপত্তি অবশ্যই বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির কারণে কিছু অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে, আতঙ্কিত হবেন না। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত পুরানো বন্ধুদের সাক্ষাতে মন খুশি থাকবে, শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ আসবে।

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ আপনার রাশির অধিপতি শুক্র পার্থিব সুখ বৃদ্ধি করছে। আপনি আপনার স্ত্রীর সমর্থন এবং সাহচর্য পাবেন। পেশাগত প্রচেষ্টা ফল দেবে। সামাজিক কাজে সম্পৃক্ততা সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি করবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনও মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে, সতর্ক থাকুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ আপনার দিনের অর্ধেক ব্যয় হবে দাতব্য কাজে। অন্যকে সাহায্য করে আপনি যে আত্মতৃপ্তি পান তা অন্য কোনও পার্থিব আনন্দের সঙ্গে তুলনা করা যায় না। অফিসে আপনার অধিকার বৃদ্ধির কারণে সহকর্মীদের মেজাজ বিগড়ে যেতে পারে। সন্ধ্যার সময় কাটবে দেব দর্শন ও ভক্তিতে।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ মঙ্গল ষষ্ঠ পারিবারিক অশান্তি ও পারিপার্শ্বিক পরিবেশকে প্রতিকূল করে তুলতে পারে। তবে আপনি আপনার ধৈর্য এবং নরম আচরণ দিয়ে পরিবেশকে হালকা করতে সক্ষম হবেন। আপনার প্রিয়জনকে সাহায্য করার কারণে আপনাকে কিছুটা সমস্যায় পড়তে হতে পারে। সন্ধ্যার সময়টা কাটবে আমোদ-প্রমোদে।

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ একটি নতুন চুক্তি থেকে হঠাৎ অর্থ লাভ হবে। স্বামী/স্ত্রীর বা কোনও সন্তানের স্বাস্থ্যের হঠাৎ অবনতির কারণে ঘরে উত্তেজনা দেখা দিতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজ করার সময় বা গাড়ি চালানোর সময় টেনশনকে আপনার উপর প্রাধান্য পেতে দেবেন না। বন্ধুত্বে কোনও বিশেষ পরিকল্পনার অংশীদার হবেন না, ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
রাশির অধিপতি শনি পূর্ব দিকে উঠেছেন। দ্বিতীয় ঘরে চন্দ্র কোনও বড় সাফল্যে খুশি হবেন। মোটা অঙ্কের টাকা হাতে পেয়ে তৃপ্তি থাকবে। দিনের শেষভাগে, গত চার দিন ধরে সঙ্গীর সঙ্গে হওয়া মনোমালিন্যও শেষ হবে। আলোচনার মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন। হাঁটতে হাঁটতে সন্ধ্যা কাটান।

1212

মীন (Pisces Today Horoscope): 
আজ আপনার দিনটি আত্মবিশ্বাসে ভরপুর হতে চলেছে। চাকুরীজীবীদের জন্য আজ একটি উপকারী দিন, তারা কাজের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর পাবেন। সঠিক পরিকল্পনার মাধ্যমে আপনি আপনার কর্মজীবনে পরিবর্তন আনতে সক্ষম হবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos