মঙ্গলবারে আর্থিক ক্ষেত্রে সাফল্য পাবে এই রাশিগুলি, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, অর্থ ও কর্মজীবনের ক্ষেত্রে আজ বৃষ রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন এবং ভাগ্য মিথুন রাশির জাতকদের সাহায্য করবে। সেই সঙ্গে কর্কট রাশির জাতক-জাতিকার প্রতিপত্তিও বাড়বে। দেখুন আজকের দিনটি আপনার জন্য কেমন ফল দেবে।

deblina dey | Published : Sep 20, 2022 5:37 AM IST

112
মঙ্গলবারে আর্থিক ক্ষেত্রে সাফল্য পাবে এই রাশিগুলি, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

মেষ (Aries Today Horoscope): 
আজ মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সব ক্ষেত্রে মিশ্র ফল দেওয়ার দিন হবে। প্রতিটি বিষয়ে স্ত্রীর সহযোগিতা ও সাহচর্য প্রাপ্ত হবে। কোনও কারণে সন্তানের দিক থেকে উদ্বেগজনক সংবাদ পেতে পারেন। কিছু স্থবির কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাতে পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। মন খুশি হবে।

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি তৃপ্তি ও শান্তির দিন এবং আজ আপনি প্রতিটি বিষয়ে শুভ ফল পাবেন বলে আশা করা হচ্ছে। ভাগ্য সহায় হবে এবং আপনি চাকরির ক্ষেত্রে আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। আজ কর্মক্ষেত্রে সম্মান পাবেন। নতুন চুক্তির মাধ্যমে পদ, প্রতিপত্তি বাড়বে। রাতে কিছু লোকের কাছ থেকে অপ্রীতিকর সংবাদ পেতে পারে। অহেতুক কষ্টের সম্মুখীন হতে হবে। সন্তানের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য সতর্ক হতে চলেছে। মূল্যবান কিছু হারানো বা চুরি করার ভয়। সন্তানের লেখাপড়া বা যে কোনও প্রতিযোগিতায় প্রত্যাশিত সাফল্য পেয়ে সুখ ও আনন্দ পাওয়া যাবে। যে কোনও স্থবির সমাপ্তি লাভজনক হবে। রাতে শুভ কাজে উৎসাহিত করার সৌভাগ্য আপনি পাবেন।

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজকের গ্রহের অবস্থা আপনার জন্য শুভ লক্ষণ দিচ্ছে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। রাজ্যের মর্যাদা বৃদ্ধি পাবে। সন্তানের দায়িত্ব পালন হবে। আজ আপনাকে কাজের বাইরে যেতে হতে পারে এবং এই ক্ষেত্রেও আপনি সুবিধা পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনও শুভ সংবাদ প্রাপ্তির কারণে মনে আনন্দ থাকবে।

512

সিংহ (Leo Today Horoscope): 
আজ গ্রহের অবস্থা বলে দিচ্ছে আজকের দিনটি আপনার জন্য লাভজনক। আয়ের নতুন উৎস তৈরি হবে। কথার ভদ্রতা আপনাকে সম্মান দেবে। শিক্ষা, প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। অতিরিক্ত দৌড়াদৌড়ি এবং অফিসের অতিরিক্ত কাজের কারণে ক্লান্তি আসতে পারে। শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না।

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির অধিপতি বুধ সুখ বাড়াচ্ছে, চাকরি ও ব্যবসার ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অকল্পনীয় সাফল্য অর্জিত হবে। সন্তানের দিক থেকেও সন্তোষজনক সুখবর আসবে। বিকেলে, কোনও আইনি বিবাদ বা মামলা মোকদ্দমায় জয় আপনার জন্য আনন্দের কারণ হতে পারে। ভালো খরচ ও খ্যাতি বাড়বে।

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ তুলা রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন এবং আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিবারে সুখ থাকবে এবং সবাই আপনাকে নিয়ে খুশি থাকবে। বেশ কয়েকদিন ধরে চলমান কোনও বড় লেনদেনের সমস্যা সমাধান হতে পারে। হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা থাকার আনন্দ পাবেন। বিরোধীদের উদ্দেশ্য সফল হবে না। কাছাকাছি এবং দূরে ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতকরা আজ লাভবান হবেন এবং অর্থের পথ পরিষ্কার হবে। আজ আপনাকে স্বাস্থ্যের দিক থেকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। রোগাক্রান্ত অবস্থায় বেশি হাঁটাহাঁটি করলে আপনার সমস্যা বাড়তে পারে।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতকদের জন্য আজ একটি বিশেষ দিন হবে। আজ আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে। আজ আপনি সরকারী দপ্তরে যে কোনও কাজ করার ক্ষেত্রেও সাফল্য পাবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে যথেষ্ট অর্থ প্রাপ্তি হতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সামাজিক কর্মসূচিতে আটকে থাকবেন।

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ আপনি পারিবারিক এবং আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন প্রচেষ্টা ফলপ্রসূ হবে। অধীনস্থ কর্মচারীদের সহযোগিতাও পাবেন। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সম্ভাবনা থাকবে। পিতামাতার বিশেষ যত্ন নিন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব একটা শুভ নয়। আজ আপনার স্বাস্থ্য এবং সুখে ব্যাঘাত ঘটতে পারে। রাশির অধিপতি শনি এখন পিছিয়ে যাচ্ছেন। অযৌক্তিক বিবাদ হতে পারে। ক্ষতি এবং হতাশা শুধুমাত্র আপনার বুদ্ধি দ্বারা করা কাজ খুঁজে পেতে পারেন. কোনও প্রতিকূল সংবাদ শুনে হঠাৎ কোনও যাত্রায় যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং বিবাদ এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির জাতকদের জন্য আজ একটি বিভ্রান্তিকর দিন হতে পারে। দাম্পত্য জীবনে চলমান ঝামেলা শেষ হতে পারে। আজ কারও সঙ্গে কোনও লেনদেন করবেন না, সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় এলাকায় ভ্রমণ এবং পুণ্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। মূল্যবান জিনিসপত্র চুরি হতে পারে। সাবধান হও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos