বৃহস্পতিবারে আর্থিক ক্ষেত্রে উন্নতি মিলবে এই রাশিগুলির, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর থেকে একটি নতুন প্রকল্পের কিছু কাজ শুরু হতে পারে। কিছু রাশির চিহ্নের বিভ্রান্তি সত্ত্বেও, শক্তি বৃদ্ধি পাবে এবং সারা দিন লাভের সুযোগ পাওয়া যাবে। অন্যদিকে, কিছু রাশির জাতক জাতিকাদের সমস্যায় পড়তে হতে পারে, তাহলে আজকের দিনটি আপনার জন্য আর্থিক এবং ক্যারিয়ারের দিক থেকে কেমন হবে, দেখুন বিস্তারিত…

deblina dey | Published : Sep 22, 2022 3:29 AM IST

112
বৃহস্পতিবারে আর্থিক ক্ষেত্রে উন্নতি মিলবে এই রাশিগুলির, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

মেষ (Aries Today Horoscope): 
আজ মেষ রাশির চন্দ্র চতুর্থ ঘরে সুখ কেন্দ্রের গৃহে একটি শক্তিশালী যোগ তৈরি করছে। ব্যবসা সংক্রান্ত একটি বিশেষ চুক্তি সন্ধ্যায় চূড়ান্ত হতে পারে। রাষ্ট্র থেকে বিশেষ সম্মান পেতে পারেন। শারীরিক বিকাশের যোগফল শুভ। চন্দ্র সিংহ রাশিতে প্রবেশ করবে, যার ফলে মঙ্গল উৎসবে অংশগ্রহণের সুযোগ পাবে। সমাজে শুভ ব্যয়ের কারণে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে।

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ আপনার মনোযোগ নতুন পরিকল্পনার দিকে থাকবে। দেবতার দর্শন মনকে শান্তি দেবে। আইনি বিবাদে সাফল্য, স্থান পরিবর্তনের পরিকল্পনা সফল হতে পারে। দিনের শেষভাগে, অসুবিধা সত্ত্বেও, শক্তি বৃদ্ধি পাবে। পরিবারে আনন্দদায়ক পরিবর্তন এবং ইচ্ছা পূরণ হবে। অফিসে আপনার অনুকূল পরিবেশ থাকবে এবং আপনার সহকর্মীরা আপনাকে সহযোগিতা করবে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ একটি খুব সৃজনশীল দিন. আপনি কিছু সৃজনশীল এবং শৈল্পিক কাজ সম্পন্ন করতে দিন কাটাতে পারেন। আপনি যে কাজটি সবচেয়ে বেশি পছন্দ করেন, আপনি আজ সেখানে করতে পাবেন। আজ আপনাকে শিথিল হতে সাহায্য করা হবে। নতুন পরিকল্পনাও মাথায় আসবে। আপনার সিনিয়রদের সমর্থন পাওয়ার চেষ্টা করুন।

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজ একটি অত্যন্ত সৃজনশীল দিন, আপনি নিষ্ঠার সঙ্গে যে কাজই করুন না কেন, আজ তার ফল একই সঙ্গে পাওয়া যেতে পারে। অসমাপ্ত কাজ শেষ হবে, গুরুত্বপূর্ণ আলোচনা হবে। অফিসে আপনার চিন্তাভাবনা অনুযায়ী পরিবেশ তৈরি হবে এবং আপনার সহকর্মীরাও আপনাকে সহযোগিতা করবেন। সন্ধ্যায় ধর্মীয় অনুষ্ঠানে যাওয়ার সুযোগ হতে পারে।

512

সিংহ (Leo Today Horoscope): 
আজকের দিনটি খুব ব্যস্ত হতে চলেছে, তবে ধর্ম এবং আধ্যাত্মিকতার বিষয়ে অধ্যয়ন এবং লেখার জন্য কিছুটা সময় বের করা ভাল। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করতে পারেন, তাই শুধুমাত্র আপনার কাজে মনোনিবেশ করুন। সন্ধ্যার সময়টি শুভ কাজে কাটবে।

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ, পারস্পরিক আলোচনার আচরণে সংযম এবং সতর্কতা অবলম্বন করুন। আপনার আশেপাশের লোকদের সঙ্গে বিবাদে না জড়ান সেদিকে খেয়াল রাখুন। কোনো শুভ কাজের আলোচনা হতে পারে। ভাগ্যের উপর বিশ্বাস রাখুন এবং আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন। সন্ধ্যার পর পরিস্থিতির আরও উন্নতি হবে।

712

তুলা ( Libra Today Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য একটি উপকারী দিন। কাজের আচরণ সম্পর্কিত সমস্ত বিবাদ আজ সমাধান হতে পারে। নতুন কোনো প্রকল্পে কিছু কাজ শুরু হতে পারে। সম্পত্তির ক্ষেত্রে পরিবার বা কাছের মানুষ কিছু ঝামেলা তৈরি করার চেষ্টা করবে। বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে সন্ধ্যার সময়টা কাটাতে ভালো লাগবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আমরা যদি আর্থিক অবস্থা ধরি, তাহলে আজকের দিনটি খুব শক্তিশালী। সারাদিন লাভের সুযোগ থাকবে, তাই সক্রিয় থাকুন। পরিবারে শান্তি ও স্থিতিশীলতা উপভোগ করুন। চাকরি বা ব্যবসায় কিছু নতুনত্ব আনতে পারলে ভবিষ্যতে লাভ হবে। কাজে নতুন প্রাণ আসবে।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ সতর্কতা ও সতর্কতার দিন। ব্যবসার ক্ষেত্রে একটু ঝুঁকি নিলেই বড় লাভ আশা করা যায়। দৈনন্দিন কাজের বাইরে নতুন কিছুতে আপনার হাত চেষ্টা করুন। কারও কারও নিজের জন্য কিছু অর্থের ব্যবস্থা করতে হতে পারে। একটি নতুন সুযোগ আপনার চারপাশে, এটি চেনা আপনার হাতে।

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ একটি স্বাভাবিক দিন। অংশীদারিত্বে করা ব্যবসা প্রচুর লাভ আনবে তবে পার্থক্যগুলি দূরে রাখুন। দৈনন্দিন গৃহস্থালির কাজগুলো সামলাতে আজ একটি সুবর্ণ সুযোগ। আপনার সন্তানের ভবিষ্যৎ নিয়ে আজ আপনাকে একটি বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। সৎ হন এবং সেট করা নিয়ম অনুসরণ করুন। একই সঙ্গে অনেক ধরনের কাজ হাতে আসার কারণে দুশ্চিন্তা বাড়তে পারে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার সময়। জলবায়ু পরিবর্তন নাতিশীতোষ্ণ ব্যাধি সৃষ্টি করতে পারে। খাওয়ার ক্ষেত্রে অসতর্ক হবেন না। ব্যবসার দিক থেকে দিনটি আনন্দদায়ক হবে। চাকুরীজীবীরা মনে রাখবেন যে তাড়াহুড়োয় কোনও ভুল হতে পারে, তাই সবকিছু সাবধানে করুন।

1212

মীন (Pisces Today Horoscope): 
আজকের দিনটি উপকারী হবে। ব্যবসায় ঝুঁকি নেওয়ার ফল আজ লাভজনক হবে। ধৈর্য এবং আপনার আচরণ দিয়ে সমস্যাগুলি সংশোধন করা যেতে পারে। আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে আপনি এখন পর্যন্ত যা হারিয়েছেন তার সবই পেতে পারেন। বিপদে পড়া মানুষকে সাহায্য করতে পারলে ভালো হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos