মেষ থেকে মীন কেমন থাকবে অর্থনৈতিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

সোমবার, বুদ্ধিমত্তা এবং দক্ষতার সাথে ব্যবসায় ভাল সাফল্য আসবে। কিছু রাশির ক্ষেত্রে বাধা দূর হবে এবং আর্থিক অবস্থা শক্তিশালী হবে। একই সময়ে, কিছু রাশির জাতককে তাদের ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে, তাহলে আজকের দিনটি আর্থিক এবং ক্যারিয়ারের দিক থেকে আপনার জন্য কেমন হবে, দেখুন বিস্তারিত…

deblina dey | Published : Sep 26, 2022 4:10 AM IST

112
মেষ থেকে মীন কেমন থাকবে অর্থনৈতিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

মেষ (Aries Today Horoscope): 
আজ আপনার জন্মস্থান থেকে ষষ্ঠ চন্দ্র ও দশম শনি মঙ্গলের যোগফল তৈরি হচ্ছে। তাই প্রয়োজনীয় সব কাজ করার চেষ্টা করুন। বিরোধীরা রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে ঝামেলা তৈরি করতে পারে। কর্মক্ষেত্রে নিরন্তর পরিশ্রমের প্রয়োজন। সন্ধ্যায় অতিথিদের আগমনে খরচ বাড়বে। সেরা ফলাফলের জন্য, সোমবার রুদ্রাভিষেক করতে থাকুন।

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ শুক্র-সূর্যের সাথে রাশির অধিপতি পঞ্চম ঘরে নতুন সমস্যা তৈরি করতে পারেন। অতিরিক্ত কাজের কারণে স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়তে পারে, তাই খাবার ও পানীয়ের উপর বিশেষ নিয়ন্ত্রণ রাখুন। শিল্প ও সাহিত্যে প্রতিপত্তি বাড়বে। ক্ষেত্রবিশেষে গুরুজনের সাহায্যে ব্যবসায় অগ্রগতি হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত শুভ কাজে ব্যয় হবে, যার কারণে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ রাহু একাদশ ঘরে এবং বৃহস্পতি ভাগ্যের নবম ঘরে থাকায় সকাল থেকেই আপনার মেজাজ ভালো থাকবে। আপনি যদি আপনার বুদ্ধি এবং দক্ষতা সব ক্ষেত্রে ব্যবহার করেন তবে আপনি সফলতা পাবেন। গত কয়েকদিন ধরে রাজনৈতিক অঙ্গনে যে বিভ্রান্তি বিরাজ করছিল আজ তার অবসান হবে। সন্তানের দিক থেকেও সন্তোষজনক সংবাদ আসবে।

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজ চাকরি, ব্যবসা ও রাজনৈতিক ক্ষেত্রে উন্নতির পরিস্থিতি তৈরি হবে। প্রবীণরা সর্বক্ষেত্রে সাহায্য করবে। খরচ কমিয়ে দিন, অন্যথায় আপনাকে কষ্ট পেতে হতে পারে। শিল্প, খেলাধুলা ও সাহিত্যের ক্ষেত্রে আসা বাধা দূর হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ছেলেমেয়েদের জন্য বিবাহ সম্পর্ক আসতে পারে।

512

সিংহ (Leo Today Horoscope): 
দিনের প্রথমার্ধে পারিবারিক জীবনে কিছুটা অশান্তি দেখা দেবে। আপনাকে সাহস ও ধৈর্যের সাথে কাজ করতে হবে, কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। ক্ষেত্রে অগ্রগতির অনেক সুযোগ রয়েছে। ব্যবসায় উত্থান-পতন থাকবে। পাওনাদারদের ফিরে আসার সময় হয়েছে। সন্ধ্যায় দূর বা কাছাকাছি ভ্রমণের যোগ রয়েছে।

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ আপনার রাশির অধিপতি বুধ প্রথম ঘরে প্রবেশ করছে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে উত্তেজনা থাকবে। শিক্ষার্থীদের নিরন্তর পরিশ্রমের প্রয়োজন। সম্পত্তি নিয়ে পরিবারে কিছুটা উত্তেজনাও থাকতে পারে। সন্ধ্যায় ব্যবসায় কিছু আশা জাগবে, যা ভবিষ্যতে আপনার অনেক উপকারে আসবে।

712

তুলা ( Libra Today Horoscope): 
চন্দ্র আজ দ্বাদশ ঘরে শক্তি ও সম্পদ বৃদ্ধি করবে। আদালতে মামলায় জয়লাভ হবে। কর্মক্ষেত্রে সাফল্যের শীর্ষে পৌঁছে যাবেন। রিয়েল এস্টেট ব্যবসায় লাভ হবে। আপনার সন্তানের সাফল্যের খবরে আপনি খুশি হবেন। সন্ধ্যায় কিছু নতুন কাজ শুরু হবে। সমাজে সম্মান পাবেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
রাশিচক্রের অধিপতি, মঙ্গল তার বৃষ রাশিতে এবং চন্দ্র একাদশ ঘরে কন্যা রাশিতে গমন করছে। 'আদ্য চন্দ্র শ্রী কুরিয়াত-মনসন্তোষ মাধ্যমিক' প্রমান অনুযায়ী আজ আপনার প্রভাব বৃদ্ধি পাবে। ব্যবসায় ভালো সুযোগ আসবে। রাজনৈতিক-সামাজিক ক্ষেত্রে কঠোর পরিশ্রম, সাহসের প্রয়োজন। শত্রুপক্ষ দুর্বল হবে।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ আপনি সন্তানের দিক থেকে আনন্দদায়ক সংবাদ পাবেন। নতুন খরচ বের হবে। আপনার বিরুদ্ধে মিথ্যা অভিযোগও করা যেতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ভ্রমণের সম্ভাবনা রয়েছে, বিশেষ করে সতর্ক থাকুন। রাগ নিয়ন্ত্রণ করুন। ব্যবসায় লাভ হবে।

1012

মকর (Capricorn Today Horoscope): 
আপনার রাশির অধিপতি, প্রথম ঘরে শনি এবং রাশিচক্র থেকে তৃতীয় ঘরে, মীন রাশির গুরু আজ আপনাকে কিছু শৃঙ্খলার কাজ অর্পণ করবেন। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে নতুন যোগাযোগ তৈরি হবে। শিক্ষাক্ষেত্রে বিশেষ অগ্রগতি করলে সমাজে সম্মান পাবেন। যদি কেউ আপনাকে প্রস্তাব দেয় তবে তা প্রত্যাখ্যান করুন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আপনার রাশির অধিপতি, প্রথম ঘরে শনি এবং রাশিচক্র থেকে তৃতীয় ঘরে, মীন রাশির গুরু আজ আপনাকে কিছু শৃঙ্খলার কাজ অর্পণ করবেন। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে নতুন যোগাযোগ তৈরি হবে। শিক্ষাক্ষেত্রে বিশেষ অগ্রগতি করলে সমাজে সম্মান পাবেন। যদি কেউ আপনাকে প্রস্তাব দেয় তবে তা প্রত্যাখ্যান করুন।

1212

মীন (Pisces Today Horoscope): 
রাশিচক্রের অধিপতি মীন রাশিতে এবং মূল কেন্দ্রের সপ্তম ঘরে চন্দ্র বিজয়ের কারণ। আজ আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য মাথাব্যথা হয়ে থাকবেন। পরিবারে আপনার প্রতি ভালবাসা ও শ্রদ্ধার অনুভূতি বাড়বে। ভগবান, গুরু ও ব্রাহ্মণদের প্রতি ভক্তির মনোভাব থাকলে কাঙ্খিত কাজের সাফল্যে চলমান বাধার অবসান ঘটবে। রাতে কোনও শুভ কাজে যুক্ত হওয়ার সুযোগ আসবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos