শনিবারে ৭ রাশির আর্থিক বিনিয়োগের জন্য সেরা দিন, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

অর্থনৈতিক ক্ষেত্রে, ২৯ অক্টোবরের দিনটি কর্কট রাশির চন্দ্র এবং সূর্যের সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হবে। নক্ষত্রের অবস্থান বলে দিচ্ছে বৃশ্চিক থেকে ধনু রাশিতে চন্দ্রের গতিবিধির কারণে বৃশ্চিক রাশির জাতকদের বিতর্ক থেকে দূরে থাকতে হবে। ধৈর্য ধর নাহলে সমস্যা হবে। আসুন দেখি আর্থিক এবং চাকরি ব্যবসার দিক থেকে দিনটি আপনার জন্য কেমন যাচ্ছে।

deblina dey | Published : Oct 29, 2022 5:18 AM IST

112
শনিবারে ৭ রাশির আর্থিক বিনিয়োগের জন্য সেরা দিন, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

মেষ (Aries Today Horoscope): 
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র। আজ আপনার আটকে থাকা কাজ শেষ হবে এবং আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন। সঠিক খাতে বিনিয়োগ খ্যাতি বাড়াবে। সন্তানের দিক থেকে মন তৃপ্তি পাবে। আজ আপনার ভাগ্যও আপনাকে সাহায্য করবে এবং আজ যে কোনও জায়গা থেকে ধার দেওয়া টাকা ফেরত পেতে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope): 
অর্থ ও কর্মজীবনের দিক থেকে বৃষ রাশির জাতকদের জন্য আজ একটি সফল দিন এবং আজ আপনি অনেক ভাগ্য পাবেন। আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি সম্মান পাবেন। টাকা থাকবে এবং আপনি চমৎকার সুযোগ পাবেন।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি আর্থিক বিষয়ে খুব মিশ্র হবে। অহেতুক শত্রুতা ভিত্তিহীন বিবাদের কারণ হতে পারে। ব্যবসায় সতর্ক থাকুন এবং ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। আজ ব্যবসায়ীরা তাদের কাজ সঠিকভাবে এবং সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন।

412

কর্কট (Cancer Today Horoscope): 
কোথাও থেকে একটি ভাল সুযোগ আসতে পারে। আজকের দিনটি কর্কট রাশির জাতকদের সাফল্য দিতে চলেছে এবং আজ আপনি সম্পদ ও সমৃদ্ধি পাবেন। চাকরিপ্রার্থীদের জন্য আজ একটি ভাল সুযোগ আসতে পারে। গত কয়েকদিন ধরে যে উত্তেজনা চলছিল তা কেটে যাবে। বীরত্ব বৃদ্ধি পাবে এবং আদালতের মামলায় আপনি জয়ী হবেন।

512

সিংহ (Leo Today Horoscope): 
আর্থিক ক্ষেত্রে সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ হবে। হঠাৎ করে প্রচুর লাভ হবে এবং তহবিল বৃদ্ধি পাবে। সন্ধ্যায় কোনও ভালো খবর আসবে। রাতে কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ আসতে পারে। এতে আপনার কিছু টাকাও খরচ হবে।

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির জাতকদের জন্য, আজ ব্যবসায় উন্নতির দিন হবে এবং আজ আপনার সুখ বৃদ্ধি পাবে। কাঙ্খিত আর্থিক লাভ মনোবল বৃদ্ধি করবে। স্ত্রী ও সন্তানদের পক্ষ থেকে শুভ সংবাদ পাবেন। বিবাহিত জীবনের ক্ষেত্রে আজ আপনার জন্য একটি আনন্দদায়ক দিন। আত্মীয়দের কাছ থেকে অপমান দূর করার দিন, উপকার পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ তুলা রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক হবে এবং আজ আপনি সরকারি কাজে সুবিধা পাবেন। আজ রাজনৈতিক ক্ষেত্রে কাজ করার সুযোগ পাবেন। পার্থিব ভোগ-বিলাস বৃদ্ধি পাবে এবং ভাগ্যও থাকবে। সৃষ্টি হচ্ছে আনন্দ ও শুভ পরিবর্তনের যোগ। রাতে একটি বিশেষ অনুষ্ঠানে যোগ দিয়ে আপনি বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে দেখা করবেন। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি ব্যস্ত থাকবে এবং আপনি মানসিক চাপমুক্ত থাকবেন। বিচক্ষণতার সঙ্গে কাজ করুন এবং কারো সঙ্গে অহেতুক বিবাদে জড়াবেন না, ক্ষতি হতে পারে। স্বাস্থ্যও ঠিক থাকবে এবং উপকার পাবেন এবং পরিবারে সুখ থাকবে। সাবধান হও.

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আর্থিক বিষয়ে আজ আপনার জন্য একটি আনন্দদায়ক দিন এবং আজ আপনি কাজের জিনিসগুলি জানতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে আপনি চাপে পড়তে পারেন এবং আপনার বাজেটও নষ্ট করতে পারে। কাছাকাছি এবং দূরের যাত্রা ঘটতে পারে বা বাতিল হতে পারে। সন্ধ্যায় কিছু ভালো খবর পাবেন এবং মন খুশি থাকবে।

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি আর্থিক বিষয়ে সুবিধা দিতে চলেছে এবং আপনি সাফল্য পাবেন। রিয়েল এস্টেটের ক্ষেত্রে, এই দিনে আপনার জন্য লাভজনক চুক্তি হতে পারে। হৃদয়ে সুখ থাকবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের কৃপায় সাফল্য অর্জিত হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি আর্থিক বিষয়ে লাভজনক হতে চলেছে এবং আপনি নতুন আয়ের সুযোগ পাবেন। শত্রু ও প্রতিপক্ষ পরাজিত হবে। নতুন পরিচিতি স্থায়ী বন্ধুত্বে পরিবর্তিত হবে। সময়ের সদ্ব্যবহার করুন।

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি আর্থিক ক্ষেত্রে লাভজনক হতে চলেছে এবং আপনি সাফল্য পাবেন। ভালো সম্পত্তি পেয়েছেন। হারিয়ে যাওয়া বা আটকে থাকা টাকা পাওয়া যাবে। যে কোনও কঠিন সমস্যার সমাধানও হবে পরামর্শের শক্তির জোরে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos