আবেগের বসে নেওয়া সিদ্ধান্তে ক্ষতি হতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 10, 2022 3:50 AM IST

19
আবেগের বসে নেওয়া সিদ্ধান্তে ক্ষতি হতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের গ্রহের পরিবর্তন ও অবস্থা আপনার জন্য লাভের পথ খুলে দেবে। এটি শুধু আরও প্রচেষ্টা এবং একাগ্রতা প্রয়োজন। আপনি আপনার যোগ্যতা ও দক্ষতার কারণে ঘরে ও সমাজে একটি স্থান অর্জন করতে সক্ষম হবেন। কোনও আত্মীয়ের কাছ খেরে অশুভ সংবাদ পেতে পারেন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের সময়টা মিশ্র ও ফলদায়ক হবে। দিনের শুরুটা ভালো হবে। আপনার গুরুত্বপূর্ণ কাজে বিশেষ মন দিন। লক্ষ্য অর্জনে ভাইদের সহযোগিতা পাবেন। ধৈর্য ও সংযমের সঙ্গে সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। বাড়ি ও পরিবারের প্রতি খুব একটা মনযোগ দিতে পারবেন না। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন গ্রহের অবস্থান জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে। আপনি সাফল্য পাবেন। রাজনীতি ও সামাজিক ক্ষেত্রে সক্রিয়তা ও আধিপত্য বাড়বে। আপনার ফিটনেসে সময় ব্যয় করবেন। রাগ ও তাড়াহুড়ো আপনার কাজে ব্যঘাত ঘটাতে পারে। নেতিবাচক চিন্তা নিয়ন্ত্রণ করা আপনার জন্য ভালো হবে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, কিছুদিন ধরে আপনার নিকটাত্মীয়ের সঙ্গে যে ভুল বোঝাবুঝি চলছে তা সমাধান হবে। আজ নতুন আশা জাগবে। সম্পত্তি ও ভাগ-বাটোয়ারা সংক্রান্ত বিবাদ কারও হস্তক্ষেপে মিটে যেতে পারে। কাজ করার জন্য তাড়াহুড়ো করবেন না। শেয়ারবাজারে বিনিয়োগ করবেন না ও হতাশা তৈরি হতে পারে। পড়াশোনা ও কেরিয়ার নিয়ে আপস করবেন না।    
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অপ্রয়োজনীয় ক্রিয়াকলাপ থেকে আপনাপ মনযোগ সরিয়ে আপনার কাজগুলোতে মনোনবেশ করুন। সময় অনুকূল হবে। আজ অন্যের সহযোগিতা পাবেন। বাড়ির পরিবেশ ভালো থাকবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক আবেগপূর্ণ হবে। পেটের সমস্যা দেখা দিতে পারে। পেটের সমস্যা তেরে মুক্তি পেটে খাদ্য ও দৈনন্দিন রুটিন বদল করুন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, উত্তরাধিকার বা উইল সংক্রান্ত বিষয আজ সমাধান হবে। আজ ব্যক্তিগত কাজ শেষ করতে পারবেন। সময় অনুকূল থাকায় সাফল্য আসবে। নিকটাত্মীয়ের কোনও নেতিবাচক আচরণ আপনাকে নিরুৎসাহিত করবে। অর্থের লেনদেনে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে কর্মচারীদের ওপর খুব বেশি নির্বর করবেন না। সমস্ত কাজে আপনার উপস্থিতি প্রয়োজন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার বেশিরভাগ সময় ব্যয় হবে বাড়ি ও পরিবারের আরাম-আয়েশ দেখাশোনা করার জন্য। একটি সামাজিক কার্যকলাপে আপনার চমৎকার অবদানের জন্য আপনাকে সম্মানিত করা হবে। চিন্তার জটিলতার কারমে কিছু লোক আপনাকে বিরক্ত করতে পারে। চিন্তাভাবনায় নমনীয়তা বজায় রাখুন। ব্যবসার কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে।   
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ আজ বলেছেন, হৃদয়ের পরিবর্তে মন দিয়ে কাজ করুন। আপনি শুধুমাত্র আবেগপ্রবণ হয়ে নিজের ক্ষতি করবেন না। সন্তানদের ভবিষ্যত নিয়ে কিছু পরিকল্পনা কর হবে। বিনিয়োগ সংক্রান্ত কাজ আজ সম্পন্ন হতে পারে। কাজের পরিবেশ আপনার অনুকূল থাকতে পারে। পরিবার ও ব্যবসায় যথাযথ সম্প্রীতি বজায় থাকবে।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার আগ্রহের কোনও কাজ করতে খুশি হবেন। শিশুদের যে কোনও সমস্যা সমাধানে আপনার সহযোগিতা ইতিবাচক হবে। সম্পত্তি ক্রয় বা বিক্রয় সংক্রান্ত কাজে সফল হবেন। ভুল কাজে খরচ বেশি হবে। পরিস্থিতি অনুকূল থাকবে। বাড়িতে ও পরিবারে বাইরের কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না।   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos