বাড়িতে আত্মীয় সমাগম হবে এই তারিখের জাতক-জাতিকার বাড়িতে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 11, 2022 3:26 AM IST

19
বাড়িতে আত্মীয় সমাগম হবে এই তারিখের জাতক-জাতিকার বাড়িতে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বর্তমান জীবনে পরিবর্তনের প্রভাব স্বীকার করুন। যার মাধ্যমে আপনি আপনার সমস্যার সমাধাম করতে পারবেন। পরিবার সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ বিষয় আলোচনার ক্ষেত্রে আপনার পরামর্শের প্রশংসা করা হবে। অতিরিক্ত কাজের চাপ স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্পত্তি সংক্রান্ত যে কোনও অমীমাংসিত সরকারি কাজ আজ শেষ হতে পারে। প্রকল্পে বিনিয়োগের জন্য পরিস্থিতি অনুকূল হবে। যার কারণে অর্থনৈতিক অবস্থাও ভালো থাকবে। বাড়ির সিনিয়র সদস্যদের নির্দেশনা ও পরামর্শ উপেক্ষা করবেন না। দাম্পত্য জীবনে ফাটলের পরিস্থিতি যেন না হয়।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার জন্য কিছু গুরুত্বপূর্ণ কাজ ঘটবে, তবে আপনাকে অনেক প্রচেষ্টা করতে হবে। কঠোর পরিশ্রমে আজ ফল পাবেন। আবেগের বসে কোনও ভুল পদক্ষেপ নেবেন না। বিবাহিত জীবনে সম্পর্কের মাধ্যমে মানসিক ঘনিষ্ঠতা ও মাধুর্য থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে আত্মীয়রা আসবে। আর বহুদিন পর মিলনের ফলে আনন্দের পরিবেশ তৈরি হবে। পারস্পরিক মত বিনিময় অনেক সমস্যা সমাধানও করবে। ছাত্র ও যুবকরা তাদের কর্মজীবনে ভালো খরব পেতে পারেন। ব্যবসায়িক কাজে ইতিবাচক আলোচনা হতে পারে।  

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনার প্রিয় কাজে কিছু সময় ব্যয় করা আপনাকে মানসিক শান্তি দেবে ও আপনাকে উদ্যোগ যোগাবে। স্বভাবে নম্র ও কোমল হন। আপনার সাফল্যের কারণে কিছু লোক ঈর্ষা বোধ করবে। মাথা ব্যথা ও মাইগ্রেনের সমস্যা আপনাকে বিরক্ত করবে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়ির রক্ষণাবেক্ষণ ও রক্ষণাবেক্ষণ সম্পর্কিত অনেক কাজ থাকবে। তবে আপনি সম্পূর্ণ উৎসর্গ ও শর্কির সঙ্গে এটি করতে সক্ষম হবেন। বাইরের কাজে মনোযোগের কারণে আপনার ব্যক্তিগত কাজ বন্ধ হতে পারে। আপনার রুটিন সংগঠিত রাখুন। দাম্পত্য জীবন আজ মধুর হবে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থা অনুকূল হবে। পারিবাকির কোনও সমস্যার সমাধানের কারণে বাড়ির পরিবেশ হালকা ও শান্তিপূর্ণ হবে। শিশুদেপ সঙ্গে কিছু সময় কাটান ও তাদের সমস্যার সমাধান খুঁজে বের করুন। পুরনো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা পুনরায় দেখা দিতে পারে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার পরিচিত কিছু লোককে সাহায্য করতে পারেন। এতে আপনার প্রসঙ্গে ভালো ভাবমূর্তি তৈরি হবে। শিক্ষার্থীরা তাদের অধ্যয়ন সম্পর্কিত কাজে সম্পূর্ণ মন দিতে পারেন। শিক্ষার্থীরা তাদের অধ্যয়ন সম্পর্কিত কাজে সম্পূর্ণ মন দিন। বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হন। কারও সাথে পরামর্শ না করে বিনিয়োগ করবেন না। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে যথাযথ সম্প্রীতি বজায় থাকবে। সময়ে আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া দরকার। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় বুদ্ধিমত্তার সঙ্গে বিচার করুন। সন্তানের কাছ থেকে কোনও সন্তোষজনত ফল পেলে মনে শান্তি আসবে। মানসিক চাপ সমাধান হবে। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। একগুঁয়েমির কারণে ক্ষতি হতে পারে। ব্যক্তিগত সমস্যা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তিক্ততা বাড়বে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos