নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদে অপমানিত বোধ করতে পারেন এই তারিখের জাতক জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Oct 11, 2022 2:59 AM IST

19
নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদে অপমানিত বোধ করতে পারেন এই তারিখের জাতক জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সৃজনশীল ও ধর্মীয় কাজে আগ্রহী পাবেন। বিপদের সময় বন্ধুর সঙ্গে সহযোগিতা আপনাকে আধ্যাত্মিক সুখ আনতে সাহায্য করবে। সন্তানদের কোনও ভুল কাজ নিয়ে চিন্তা বাড়তে পারে। শান্তিপূর্ণভাবে পরিবারের যে কোনও সমস্যা সমাধান করুন। কোনও ধরনেক আঘাতের সম্ভাবনা আছে।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্মীয় ও সামাজিক কাজে নিয়োজিত থাকতে পারেন। সম্মান ও আধিপত্য বিস্তার হবে। সন্তানদের যে কোনও সাফল্য বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি করবে। আপনার খরচ নূন্যতম রাখুন কারণ এই সময় আয়ের চেয়ে বেশি খরচ হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কের টানাপোড়েন হতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ একটি গুরুত্বপূর্ণ সুবিধা পেতে পারেন। বন্ধু ও পরিচিতদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। এই সময় নতুন তথ্য পেতে পারেন। সুখী দাম্পত্য জীবন বজায় থাকবে। মাথাব্যথা ও মাইগ্রেন থেকে উপশম পেতে পারেন। নিজের দৈনন্দিন রুটিন বদল করুন আজ।    
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, এখন সময় এগিয়ে যাওয়ার। দীর্ঘদিন ধরে চলতে থাকা সমস্যা থেকে মিলবে মুক্তি। বাড়ির অন্যান্য সদস্যদের পরামর্শ উপেক্ষা করবেন না। দাম্পত্য সম্পর্কে উত্তেজনা দেখা দিতে পারে। অতিরিক্ত দৌড়ের ফলে পায়ে ব্যথা ও আঘাত লাগতে পারে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি ভালো কাটবে। আজ কেনাকাটার সুযোগ হতে পারে। বাড়িতে আত্মীয় সমাগমে মন আনন্দে থাকবে। আয়ের মাধ্যম কমবে কিন্তু খরচ আগের মতো থাকবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। নিকটাত্মীয়দের সঙ্গে দেখা করার সুযোগ আসতে পারে। অতিরিক্ত কাজে ক্লান্তি বোধ করবেন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, চলতে থাকা জমি-সম্পত্তির মামলা সমাধান হবে। কাজে সাফল্য আসবে। আত্মীয় বা প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে যাথাযথ সৌহার্দ্য বজায় থাকবে। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা হতে পারে। আজ আপনি ইতিবাচক কাজে নিজেকে নিযুক্ত রাখতে সক্ষম হবেন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও সুসংবাদ প্রাপ্তি ঘরে আনন্দের পরিবেশ তৈরি করবে। একজন বিশ্বস্ত ব্যক্তির পরামর্শ ও সহযোগিতা পেতে পারেন। এতে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। অন্যের পরামর্শের বিষয় গুরুত্ব সহকাজে চিন্তা করুন। নিজের কোনও কাজ এড়িয়ে চলুন। পরিবেশের পরিবর্তনের কারণে বদহজম হতে পারে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কাজগুলো গত কয়েকদিন ধরে ব্যাহত হয়েছে তা আজ পূরণ হবে। শিশুদের সমস্যা শান্তিপূর্ণভাবে সমাধান হবে। যে কোনও কাজের ভালো-মন্দ নিয়ে চিন্তা করুন। ব্যবসায়িক কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। সার্ভিকাল ও কাঁধের ব্যথার সমস্যা হতে পারে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ছাত্ররা ইন্টারভিউ বা কেরিয়ার সম্পর্কিত যে কোনও পরীক্ষায় সফল হতে পারেন। পড়াশোনায় মন দিন। ধর্মীয় কাজের সঙ্গে যুক্ত ব্যক্তির সঙ্গে সাক্ষাত আপনার চিন্তার পরিবর্তন করবে। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ আপনার আত্মসম্মানে ব্যঘাত ঘটাতে পারে। আজ দূষণ ও গরম থেকে নিজেকে রক্ষা করুন।  

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos