স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পার এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 13, 2022 3:35 AM IST

19
স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পার এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি পারিবারিক ও সামাজিক কর্মকাণ্ডে যথাযথ শৃঙ্খলা বজায় রাখতে সহায়ক হবে। পরিবারের সদস্য ও আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভালোভাবে বজায় থাকবে। সতর্ক থাকুন যেন কোথাও স্বাক্ষর না হয়। সম্পত্তি সংক্রান্ত কাজে অসুবিধা হতে পারে। যার কারণে দুশ্চিন্তা থাকবে। এই মুহূর্তে ধৈর্য ধরে চলুন। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা হতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এটি একটি পুরনো পরিকল্পনা শুরু করার জন্য উপযুক্ত সময়। একটি খুব বড় দ্বিধা আজ সমাধান হবে। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শে অনেক সমস্যা সমাধান করা যেতে পারে। অন্যের বিষয়ে পরামর্শ দেওয়া আপনাকে সমস্যা ফেলতে পারে। আপনার প্রকৃতিতে অহং ও রাগ আসতে দেবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। স্বাস্থ্য চমৎকার হবে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। নিকটাত্মীয়দের সঙ্গে বৈঠক হবে এবং কোনও বিশেষ আলোচনা হতে পারে। এছাড়াও কিছু সময় ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ব্যয় করুন। ব্যক্তিগত কাজের পাশাপাশি বাচ্চাদের সমস্যার দিকেরও মন দিন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিষয় বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি শুভ হবে। মানুষ আপনার কথা ও কাজে প্রভাবিত হবে। তাড়াহুড়ো বেশি হবে, তবে কাজের সাফল্য আপনার ক্লান্তি দূর করবে। ছেলে মেয়েরা পড়ালেখা থেকে বিক্ষিপ্ত হতে পারে। বাড়ির বড়দের সম্মান করার জন্য বিশেষ যত্ন নিন। 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যে এই রাশির জাতকরা তাদের কর্ম সম্পর্কে পুরোপুরি সচেতন থাকবেন। এই সময়ে গ্রহের অবস্থানগুলো আপনার জন্য খুন অনুকূল। অপরিচিত ব্যক্তির সাথে হঠাৎ দেখা আপনার জন্য উপকারী হবে। মনে কিছু নেতিবাচক চিন্তা আসতে পারে। অভিজ্ঞ ব্যক্তিদের সংস্পর্শে কিছু সময় কাটান বা আত্ম প্রতিফলনের জন্য নির্জনে বসুন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার চতুরতার মাধ্যমে কোনও সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজটি আজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছেন। সোশ্যাল মিডিয়া ও ভুল কাজের সময় নষ্ট করবেন না। দাম্পত্য জীবন সুখের হবে। শিরা ব্যথার সমস্যা বিরক্তির কারণ হতে পারে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন এই রাশির লোকেরা ভারসাম্যপূর্ণ কার্যকলাপের অধিকারী। আজ আপনার এই গুণটি আপনার উন্নতিতে সহায়ক হবে। অনেক দিন পর নিকট আত্মীয়দের আগমনে বাড়িতে উৎসব মুখর পরিবেশ তৈরি হবে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। ঠান্ডা আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আয়ের একটি গুরুত্বপূর্ণ উৎস থাকবে। নতুন পরিকল্পনা শুরু করারও এটি সঠিক সময়। ধর্মীয় স্থানের সময় কাটবেন। স্বাস্থ্য ভালো থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। নতুন চুক্তি তৈরি হতে পারে। নতুন কোনও কাজ শুরু করার জন্য সময়টি উপযুক্ত। দাম্পত্য জীবন ভালো থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, তাড়াহুড়ো ও কঠোর পরিশ্রম বেশি হবে। কাজের সাফল্য আপনার ক্লান্তি দূর করবে। অভাবী বন্ধুকে সাহায্য করলে মনে শান্তি আসবে। ব্যবসার ক্ষেত্রে আপনার প্রতিযোগীদের কার্যকলাপের ওপর নজর রাখুন। অতিরিক্ত কাজের চাপের কারণে বাড়ি ও পরিবাররে জন্য সময় ব্যয় করুন। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos