ত্বকে সংক্রমণে ভুগতে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জেনে নিন কেমন কাটবে আজকের দিন। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Oct 13, 2022 3:10 AM IST

19
ত্বকে সংক্রমণে ভুগতে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় আপনি আপনার ভিতরে শুভ শক্তি অনুভব করবেন ও চিন্তাভাবনায় আরও আবেগ থাকবে। নতুন চিন্তা মাথায় আসবে। ভাই-বোনের সম্পর্কের মধ্যেও মধুরতা বাড়বে। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হতে পারে। অনিদ্রার সমস্যা হতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিকতা প্রতি আগ্রহ বাড়বে। এটি আপনার ব্যক্তিত্বেও ইতিবাচক পরিবর্তন আনবে। ব্যক্তিগত কাজে অতিরিক্ত মনোযোগ দেওয়া পারিবারিক হতাশার কারণ হতে পারে। ঘর ও পরিবারের জন্যও কিছু সময় নিন। বৃদ্ধির আবহাওয়ায় ত্বকে সংক্রমণ হতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু সমস্যা হতে পারে। আপনি আতঙ্কিত না হয়ে পরিস্থিতির সমাধানের চেষ্টা করবেন। যেটিতে আপনিও সফল হবেন। মিডিয়া, আর্টস, কম্পিউটার ইত্যাদির সঙ্গে যুক্ত ব্যবসায় লাভ হবে। দাম্পত্য জীবন সুখী হতে পারে। পেটের সমস্যা হতে পারে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সম্মানিত ব্যক্তিদের সঙ্গে কিছু সময় কাটান। এটি আপনাকে অনেক নতুন বিষয় তথ্যও দিতে পারে। বাড়ি থেকে যে কোনও ইলেকট্রনিক জিনিস কেনাও সম্ভব। কারিগরি ক্ষেত্রে জড়িত তরুণরা শীঘ্রই উল্লেখযোগ্য সাফল্য পাবেন। স্বাস্থ্য ভালো থাকতে পারে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সন্তানের যে কোনও সমস্যা সমাধানে আপনার সহযোগিতা ইতিবাচক হবে। আশেপাশের সামাজিক কর্মকান্ডেও আপনি আধিপত্য বিস্তার করবে। সম্পত্তি সংক্রান্ত যে কোনও চলমান কাজ সমাধান হবে। স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। রক্তচাপ ও ডায়াবেটিসের জন্য নিয়মিত চেকআপ করুন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি কোনও সম্পত্তি কেনা বা বিক্রি করার পরিকল্পনা করেন তবে এটি ভালো সময়। গ্রহের অবস্থা অনুকূল থাকবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটান। আপনার বাচ্চাদের কর্যকলাপের ওপর নজর রাখুন। স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারবেন না। আপনার যদি থাইরয়েডের সমস্যা থাকে তবে পরীক্ষা করে নিন।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার অভ্যাস ও রুটিন পরিবর্তন করুন। সমাজেও আপনার যোগ্যতা ও দক্ষতা সমাদৃত হবে। আপনি সঞ্চয়ের মতো কাজে নিয়োজিত হন। ধর্মীয় পরিকল্পনাও সম্ভব। ব্যবসায় নতুন পন্থা অবলম্বন করুন। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি দূর হবে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আশপাশের কার্যকলাপে সময় নষ্ট না করে আপনার কাজে মনোনিবেশ করুন। কঠোর পরিশ্রমে ফল পাবেন। যে কোনও ইচ্ছা পূরণ হলে মন খুশি থাকবে। অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলাই ভালো। স্বাস্থ্য সংক্রান্ত স্বস্তি পেতে পারেন। ব্যবসায় নতুন পরিকল্পনায় হাত দিন। 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও দীর্ঘস্থানী উদ্বেগ ও চাপ আজ উপশম হতে পারে। নিকটাত্মীয়রা আপনার সমস্যা সমাধানে সাহায্য করবে। কোনও ভালো খরব পেতে পারেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আজ যে কোনও প্রতিযোগিতায় অংশ নিতে পারেন। সব কাজে আসবে সাফল্য।  
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos