বিকেলে পরিস্থিতি প্রতিকূল থাকবে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 13, 2022 4:10 AM IST

19
বিকেলে পরিস্থিতি প্রতিকূল থাকবে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি গৃহস্থালি ও পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার বুদ্ধিমত্তার মাধ্যমে গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করতে পারবেন। কোনও অপ্রীতিকর সংবাদে মনে কষ্ট পেতে পারেন। সমালোচনা বা নিন্দার কারণে কষ্ট পাবেন। ব্যবসায় উন্নতির প্রস্তাব পেতে পারেন আজ। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন বাড়িতে কোনও নতুন জিনিস কেনা হতে পারে। আপনার কাজ উদ্যম ও উৎসাহের সঙ্গে সম্পন্ন হবে। ধর্মীয় স্থানে কিছু সময় কাটালে মানসিক শান্তি মিলবে। ছোট ভুল বড় ক্ষতির কারণ হতে পারে। দাম্পত্য জীবন সুখে কাটবে।   

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, রাজনৈতিক কাজে সাফল্য পাবেন। নতুন পরিকল্পনা ও নতুন উদ্যোগের জন্য সময় কাটবে। শিশুদের যে কোনও সমস্যা সমাধানে আপনার গুরুত্বপূর্ণ অবদান থাকবে। অর্থ প্রাপ্তির কাজে কিছুটা অসুবিধা হতে পারে। আজ সময় ভালো কাটবে। জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন।
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে আধিপত্য বৃদ্ধি পাবে। কোনও বিভ্রান্তিকর বন্ধুদের সাহায্যে সমস্যা সমাধান হবে। একজন অনুপ্রেরণাদায়ক ব্যক্তির সঙ্গে সাক্ষাৎকার আপনার ব্যক্তিত্ব উজ্জ্বল করবে। খারাপ ধারণা থেকে বেরিয়ে আসুন। ব্যবসায় পরিবর্তনের কিছু সম্ভাবনা আছে আজ।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আর্থিকভাবে সময়ের গতি অনুকূল থাকবে। সাহসের সঙ্গে সব কাজ শেষ হবে। দৈনন্দিন কাজ সম্পন্ন করতে কিছু বাধা আসতে পারে। আজ কারও থেকে ঋণ নেবেন না। সৃজনশীলতার আরও বিকাশ ঘটবে। মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের উন্নতি ঘটবে আজ। আজ সতর্ক থাকুন।    
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, প্রবীণদের পরামর্শ ও অভিজ্ঞতা থেকে উপকার পাবেন। আপনি আজ যাই করুন না কেন ভালো ফল পাবেন। বিকেলে পরিস্থিতি কিছুটা প্রতিকূল থাকবে। হঠাৎ উদ্বেগের অবস্থা তৈরি হতে পারে। প্রাথমিক কাজে কিছু বাসা আসতে পারে। আপনি সন্তানদের ভবিষ্যত সম্পর্কিত যে কোনও বিষয়ে উদ্বিগ্ন হবেন।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের শুরুটা খুব ভালো কাটবে। সংসার ও কাজের দায়িত্ব সঠিক ভাবে সামলাতে সক্ষম হবেন। সহকর্মী ও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। অর্থ, শেয়ার, বীমা ইত্যাদির সঙ্গে জড়িক ব্যক্তিদের তাদের কাজে বিশেষ মনোযোগ প্রয়োজন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় ভালো কাটবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাবেন। আপনি বিবাহের অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন। আজ সারাদিন সচেতন থাকুন। নতুন কোনও কাজ করতে দ্বিধা করবেন না। স্বামী-স্ত্রীর সম্পর্কে বিবাদ হতে পারে। আজ কোনও পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হবে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময়ের গতি আপনার পক্ষে থাকবে। সন্তানদের ভবিষ্যৎ নিয়ে কিছু পরিকল্পনা থাকলে সে স্বপ্ন পূরণের সুযোগ আসবে। আধুনিক হওয়ার তাড়নায় ভুল টাকা খরচ হতে পারে। স্বামী-স্ত্রী ব্যস্ততার কারণে সংসারে মনোযোগ দিতে পারবেন না। সৃজনশীল ও উৎপাদনশীলতা মানুষের ওপর ইতিবাচক প্রভাব ফেলবে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos