আটকে থাকা কাজে শেষ হবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 
 

Chirag Daruwalla | Published : Aug 14, 2022 5:05 AM IST / Updated: Aug 14 2022, 11:52 AM IST

19
আটকে থাকা কাজে শেষ হবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, রাজনৈতির ও সামাজিক সীমানা আজ বৃদ্ধি পাবে। কিছু সময়ের জন্য আটকে থাকা জিনিসগুলো গতি পাবে। শিশুদের সমস্যা সমাধানে আপনার সহযোগিতা কাজে আসবে। কিছু অসৎ উদ্দেশ্যপ্রণোদিত লোক আপনাকে অসম্মান ও অপমান করতে পারে। নেতিবাচক কাজের লোকদের থেকে দূরে থাকুন। শিক্ষার্থীদের সামাজিক যোগাযোগ মাধ্যম ও অন্যায় কাজ থেকে মন সরিয়ে পড়ায় মন দিন।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি খুব ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। আপনার লক্ষ্য অর্জনে মন দিন। আপনি সফলতা পাবেন। ঘর সাজানোর কাজেরও সময় ভালো কাটবে। আবার পুরনো বিষয় ঝগড়া হতে পারে। আজ ইতিবাচক চিন্তা রাখুন। দাম্পত্য জীবন মধুর হবে।   
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেষ বলেছেন, এই সময় আপনার খরচ বাড়বে। সঙ্গে বৃদ্ধি পাবে আয়। আপনি যে কোনও সম্মেলন বা অনুষ্ঠানে যাওয়ার নিমন্ত্রণ পেতে পারেন। কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। ব্যবসায় নতুন দল বা ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক স্থাপনের আগে সতর্ক হন।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার বেশিরভাগ সময় আপনার ব্যক্তিগত ও আগ্রহের কাজে ব্যয় করবেন। ইন্টারনেট ও ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক মজবুত হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সংসারের বিষয় আলোচনা করুন। আজ যে কোনও পরিস্থিতে ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আপনার জীবনে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। এটি বাড়ির সমস্ত লোকের ওপর ইতিবাচক প্রভাব ফেলতে পারে। যে কোনও সমাজসেবামূলক প্রতিষ্ঠানের প্রতি সহযোগিতার বোধ দৃঢ় হবে এবং এতে আপনি মানসিক ও আত্মিক শান্তি পাবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কারণে পারিবারিক ব্যবস্থা কিছুটা বিশৃঙ্খল হতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, একটি বিশেষ গনিষ্ঠ আত্মীয়গের সহ্গে একটি গুরতর কথোপকথন হবে। শিক্ষার্থীদের পড়ালেখায় বেশি মন দিতে হবে। কাজের ক্ষেত্রে আরও বেশি বোঝাপড়া ও দূর দৃষ্টি নিয়ে কাজ করতে হবে। স্বামী-স্ত্রী পারস্পরিক সম্প্রীতির মাধ্যমে ঘরের সুষ্ঠু ব্যবস্থা বজায় রাখবে।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়টা আপনার আটকে থাকা কাজে গতি আনার জন্য খুবই অনুকূল। হঠাৎ কোনও প্রতিকূল পরিস্থিতিতে অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পাবেন। যার কারণে আপনি আপনার অনেক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ছাত্রাছাত্রীদের পড়াশোনার প্রতি উদাসীন হওয়া উচিত নয়। স্বামী-স্ত্রীর সম্পর্কে মধুর হবে।  


 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়ের সঙ্গে সাক্ষাত হতে পারে। আজ কঠোর পরিশ্রমের কারণে গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। দ্রুত ফলাফলের জন্য ভুল পথ বেছে নেবেন না। ব্যবসা সম্প্রসারণ বা নতুন কাজ শুরু করতে পারেন। বদহজম ও ক্ষুধার সমস্যা বাড়তে পারে। ছোটখাটো বিষয় স্বামী-স্ত্রীর ঝগড়া হতে পারে। 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজকের দিনটি খুবই ইতিবাচক ভাবে কাটবে। পরিবারের সঙ্গে কেনাকাটা করতে পারেন। করুণদের কাজের প্রতি মনোভাব থাকবে। নেতিবাচক গুজবে পাত্তা দেবেন না। রাগ নিয়ন্ত্রণ করুন। গ্রহের অবস্থান অনুকূল থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos