বড় ক্ষতির সম্ভাবনা আছে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 15, 2022 3:00 AM IST

19
বড় ক্ষতির সম্ভাবনা আছে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ একজন অভিজ্ঞ ও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। এতে ভাবনা চিন্তায় ইতিবাচক পরিবর্তন আসবে। জীবনের সঙ্গে যুক্ত প্রতিটি কাজ করার জন্য আপনি নতুন দৃষ্টিভঙ্গি পাবেন। অর্থনৈতিক অবস্থা উন্নত হবে আপনার। অতিরিক্ত পরিশ্রমের কারণে পরিবার ও শিশু সম্পর্কিত কাজ উপেক্ষা করবেন না। 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন বা কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে সময় কাটবে। আপনি জীবনে ইতিবাচক স্তরের মুখোমুখি হবেন। অর্থ সংক্রান্ত লেনদেনের কারমে সম্পর্কের টানাপোড়েন হতে পারে। বিবাহিত জীবনে ছোট ও বড় নেতিবাচক বিষয় প্রাধান্য দেবেন না।   
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়ির ব্যবস্থা সুশৃঙ্খল হবে ও সদস্যদের মধ্যে সম্পর্ক ভালো থাকবে। অপরিচিত কারও সঙ্গে তর্কের পরিস্থিতি তৈরি হতে পারে। ধৈর্য ও সংযমের সঙ্গে যে কোনও পরিস্থিতি মোকাবিলা করুন। এই সময় গ্রহের পরিবর্তন অনুকূল নয়। দাম্পত্য জীবন সুখের হবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে কিছু ধর্মীয় পরিকল্পনা সম্পর্কিত কাজ হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্ক ভালো থাকবে। কঠোর পরিশ্রমের ফল পাবেন। বন্ধুর সঙ্গে মত বিরোধ হতে পারে। বাড়ির সকল সদস্য একে অপরের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ থাকবে। নিজেকে যে কোনও নেতিবাচক পরিস্থিতি থেকে রক্ষা করুন।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আপনার বিশ্বাস বাড়বে। আপনি আপনার কাজ শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করুন। স্টক মার্কেট কিংবা বাজি ধরার মতো ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। আজ বড় ক্ষতির সম্ভাবনা আছে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। কাঁধে ব্যথার সমস্যা দেখা দিতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সরকারি কাজ আটকে থাকলে তা শেষ হবে। দিনটি খুবই ভালো। ইতিবাচক উপায় দিন কাটবে। আবেগে ডুবে যাবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। বেশি কাজের চাপ নেবেন না। কারও কাছে আজ আশা করবেন না। বরং, নিজের যোগ্যতা অনুসারে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও সমস্যা থেকে মিলবে মুক্তি। ব্যক্তিগত কাজে মন দিন। পরিবারের যথাযথ সমর্থন পেতে পারেন। ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ ও সমর্থনে সব কাজে সম্পন্ন হবে। আজ কারও সঙ্গে তর্কে জড়াবেন না। কর্মক্ষেত্রে কর্মচারীদের সহযোগিতা পাবেন। প্রেমের সম্পর্ক ঘনিষ্ঠ হবে। দূষণের কারণে সংক্রমণ হতে পারে।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, প্রবীণ ও অভিজ্ঞ ব্যক্তিদের অভিজ্ঞতা আপনার জীবনের সমস্যা দূর করবে। আজ বন্ধু ও আত্মীয়দের সঙ্গে যোগাযোগ রাখুন। ছাত্র-যুবকদের অহেতুক মজা করে সময় কাটানো উচিত নয়। কর্মক্ষেত্রে কাজের ধরন আজ সঠিক হতে পারে। ঋতুপরিবর্তনে সমস্যা হতে পারে। নিজের যত্ন নিন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, কোনও অমীমাংসিত অর্থ প্রাপ্তির মাধ্যমে আপনার আর্থিক অবস্থা ভালো হবে। আজ যে কোনও বিষয় ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ নিন। আজ বড়দের মতামত কাজে আসবে। কাশি, সর্দি, জ্বরের সমস্যা দেখা গিতে পারে। পারিবারিক ও ব্যক্তিগত জীবনের সম্পর্কের মধ্যে মাধুরতা আসবে। আজ কোনও অনুচিত কাজ করবেন না। এতে বাড়বে নিজের বিপদ।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos