সন্তানের কর্মজীবন সম্পর্কীত শুভ খবর পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | / Updated: Aug 16 2022, 08:30 AM IST

19
সন্তানের কর্মজীবন সম্পর্কীত শুভ খবর পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি ছুটির দিনটি পুরোপুরি উপভোগ করবেন। পরিবার সম্পর্কিত কাজগুলো সম্পূর্ণ করতে সমস্ত সদস্যকে সহায়তা করুন। পরিবারের সদস্যদের মধ্যে কাজ ভাগ করা আপনার মানসিক চাপ পড়ত পারেন। পরিবারের সদস্যদের মধ্যে কাজ ভাগ করা আপনার মানসিক চাপ কমিয়ে দেবে। আপনার আত্মবিশ্বাস ও ইতিবাচক চিন্তা বজায় রাখুন।  
 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে বৈঠক উপকারী হবে। অন্যথায়, আপনার আজ আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। বাড়ি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই যথাযত সামঞ্জস্য বজায় থাকবে। আপনার বিশ্রামের জন্য কিছু সময় প্রয়োজন। কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান আপনার জন্য অনুকূল। আপনি সামাজিক বা রাজনৈতিক ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। পূর্ণ শ্রম দিয়ে নিজের কাজ করার চেষ্টা করুন। কোনও কথোপকথন বা মিটিং করার আগে একটি সঠির রূপরেখা তৈরি করুন। অতিরিক্ত ক্লান্তি থেকে মুক্তি পেতে পরিবারের সঙ্গে সময় কাটান। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কঠিন সময় নিকটাত্মীয়কের সমপ্কন করা আপনার আন্তরিক সুখ এনে দেবে। শিশুদের কোনও সমস্যার সমাধান খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়তে পারে। পরিবারের সদস্যদের ব্যাপারে বেশি হস্তক্ষেপ ও কথা বলবেন না। জয়বায়ু পরিবর্তন স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, থাক্র ও যুবকদের পড়াশোনা ভালো হবে। কর্মজীবন নিয়ে বাধার সম্মুখীন হতে পারেন। সঙ্গীর ব্যবস্যায় অসাবধানতার কারমে সম্পর্ক নষ্ট হতে পারে। নেতিবাচক চিন্তা আপনার ওপর আধিপত্য ফেলতে দেবেন না। পরিবারের সদস্যদের একে অপরের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। নেতিবাচক চিন্তা আপনার ওপর কাজে ব্যঘাত ঘটাতে পারে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যত বেশি কাজ করবেন, ভাগ্যের তত সমর্থন পাবেন। আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। আশীর্বাদ ও স্নেহও আপনার সৌভাগ্য বৃদ্ধি করবে। আটকে থাকা টাকা আদায় হবে। স্ত্রী ও পরিবারের সদস্যদের পরামর্শ আপনার কাগুলো সহজ করে তুলবে। বর্তমান নেতিবাচক পরিবেশের কারণে, প্রয়োজনীয় সতর্কতা বজায় রাখুন।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ব্যক্তিগত ও ব্যবসা সংক্রান্ত কাজ সঠিক হবে। সামাজিক ও রাজনৈতিক সক্রিয়তা বাড়ানোর উপযুক্ত সময়। পরিবারের অবিবাহিত সদস্যদের বিয়ে নিয়ে কোনও পরিকল্পনা করতে পারেন। রাজনৈতিক সম্পর্ক ব্যবসায় আরও সহায়ক প্রমাণিত হবে। বাড়িতে এটটি প্রেমময় ও সুখের পরিবেশ বজায় থাকবে। অতিরিক্ত কাজের কারণে অপনার ডায়েটে অবহেলা করবেন না।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ক্লান্তি ও শিথিলতা থেকে মুক্তি পেতে প্রিয় কাজে সময় ব্যয় করুন। ধর্মীয় ও সামাজিক সংগঠনের সঙ্গে সময় কাটবে। ছোট খাটো কারমে শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক খারাপ হবে। দাম্পত্য জীবনে ভালো সম্প্রীতি বজায় থাকবে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের ভুগতে পারেন।  

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সন্তানের অধ্যয়ন ও কর্মজীবন সম্পর্কীত শুভ খবর পেতে পারেন। ধন-সম্পদ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি মিলবে। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। জয়েন্ট ও শিরার ব্যথা দেখা দিতে পারে। ভারী কাজের চাপে বিশ্রামের সময় পাবেন না। ব্যবসায় অতিরিক্ত অর্থ বিনিয়োগ করবেন না।     

Share this Photo Gallery
click me!
Recommended Photos