দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে বিশ্বকর্মা পুজোর দিন, দেখে নিন কার জন্য দিনটি শুভ

সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। এদিকে দিনটি শাস্ত্র মতে, খুবই শুভ। আজ বিভিন্ন পেশার মানুষ বিশ্বকর্মা পুজো করেন। কাজে উন্নতিতে বাবা বিশ্বকর্মার আরাধনা করে থাকেন। শাস্ত্র মতে, এবছর ১৭ সেপ্টেম্বর ৩১ ভাদ্র পড়েছে বিশ্বকর্মা পুজো। বিশুদ্ধ সিদ্ধান্ত পঞ্জিকা মতে, বিশ্বকর্মা পুজোর তিথি (ভাদ্র কৃষ্ণপক্ষ) সপ্তমী দিবা ঘটিকা ২টো ১৫ মিনিট পর্যন্ত। আবার গুপ্ত প্রেস পঞ্জিকা মতে, তিথি (ভাদ্র কৃষ্ণ পক্ষ) সপ্তমী ঘটিকা ৩টে ৩ মিনিট ২০ সেকেন্ড পর্যন্ত। দেখে নিন আজকের দিনটি কেমন কাটবে। 

Chirag Daruwalla | Published : Sep 17, 2022 6:24 AM IST

19
দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে বিশ্বকর্মা পুজোর দিন, দেখে নিন কার জন্য দিনটি শুভ

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলছেন, আজ আপনি আপনার ব্যক্তিগত সম্পর্ককে শক্তিশালী করার দিকে আরও মনোযোগ দেবেন। সামাজিক সংগঠনে যোগদান ও সেবামূলক কাজে আপনার ব্যক্তিত্ব ও আচরণে কিছুটা পরিবর্তন আনতে সক্ষম হবেন। ব্যবসায় আপনার পরিকল্পনা বাস্তবায়িত হবে। আজ কোনও বিষয় মানসিক চাপ আপনার ওপর প্রভাব ফেলতে দেবেন না।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার বেশিরভাগ সময় সামাজিক কাজে ব্যয় হবে। যোগাযোগের সীমা বাড়বে। আটকে থাকা টাকা আজ ফেরত পেতে পারেন। দুপুরের অবস্থা কিছুটা পরিবর্তন হতে পারে। বেদনাদায় ফল পেতে পারেন কোনও বিষয়। বিনিয়োগ সংক্রান্ত কাজ এড়িয়ে চলুন।   
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার বুদ্ধি ও বোধগম্যতার মাধ্যমে বাড়ি ও পরিবারের সমস্যা সমাধানে সক্ষম হবেন। গ্রহেরল অবস্থান অত্যন্ত ভালো থাকবে। পুরনো নেতিবাচক কোনও বিষয়কে প্রাধান্য দেবেন না। নতুন অর্ডার পেতে পারেন। এতে মন খুশি থাকবে। আজকের দিনটি অনুকূল কাটবে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, আজ কোথাও থেকে অর্থ প্রদানের কারণে আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সম্পত্তি ক্রয় বিক্রয়ের জন্য সময় অনুকূল। পাশাপাশি আজ বাড়িতে একটি সঠিক ও ইতিবাচক পরিবেশ থাকবে। পুরনো কোনও সম্পত্তি সম্পর্কিত সমস্যা দেখা দিতে পারে। আজকের দিনটি অনুকূল।  

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও আত্মীয়ের সুসংবাদে মন খুশি থাকবে। পারস্পরিক বোঝাপড়া বা কারও হস্তক্ষেপের মাধ্যমে বিবাদ মিটবে। আট আটকে থাকা কাজে গতি আসবে। ছাত্রছাত্রীদের পড়াশোনায় মন আসবে। আজ রাগ নিয়ন্ত্রণ করুন। তা না হলে বিপদে পড়তে পারেন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়ির রক্ষণাবেক্ষণ ও প্রয়োজনীয় জিনিস কেনাকাটায় সময় কাটবে। ভালো পরমার্শ পেতে পারেন আজ। অপরিচিক লোকেদের সঙ্গে যোগাযোহ রাখবেন না। ব্যক্তিগত জীবনে কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না। আজ মেশিন বা স্টাফ সংক্রান্ত ছোটখাটো সমস্যা আসতে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ সামাজিক অনুষ্ঠানের প্রত্যাশায় আপনার ব্যক্তিহত কাজে আরও মনোযোগ দিন। আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আপনার ভবিষ্যতের জন্য উপকারী। দীর্ঘদিন ধরে চলতে থাকা উদ্বেগ ও উত্তেজনা স্বস্তি পেতে পারেন। শিশুদের সমস্যা সমাধান হবে। আজ রাগ রাখুন নিয়ন্ত্রণে। এতে পরিস্থিতি অনুকূল থাকবে। সম্পত্তি সংক্রান্ত কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। বাড়িতে অতিথির আগমনে পরিবেশ ভালো থাকবে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলছেন, আজ একটি সফল সময়। আপনি আপনার অতীতের ভুল থেকে শিক্ষা পাবেন। বাড়ির সংস্কারের পরিকল্পনা শুরু করতে পারেন। কখনও কোনও কাজে আশানুরূপ ফল না পেতে হতাশ হতে পারেন। বাড়িতে সমস্যা বাড়বে। ভুল কাজ করে সময় নষ্ট করবেন না। বাড়িতে কিছু সমস্যার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা থাকবে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি একজন বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। আপনার আদর্শে ইতিবাচক পরিবর্তন আনবে। আপনাকে আধ্যাত্মিক শান্ত দেবে। নিকটাত্মীয় সম্পর্কে খারাপ খবরে মন হতাশ হবে। ব্যবসায়র ক্ষেত্রে এলাকা সম্পর্কিত পরিকল্পনা শুরু করার জন্য এটা ভালো সময়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos