একগুঁয়েমি স্বভাবের জন্য ক্ষতি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ভবিষ্যত জানতে সকলে আগ্রহী। সে কারণে ভরসা করেন জ্যোতিষের ওপর। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 
 

Chirag Daruwalla | Published : Aug 20, 2022 5:42 AM IST

19
একগুঁয়েমি স্বভাবের জন্য ক্ষতি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বর্তমান জীবনে পরিবর্তনের প্রভাব পড়বে। যার মাধ্যমে আপনি আপনার সমস্যা সমাধান করতে পারবেন। পারিবারিক কোনও গুরুত্বপূর্ণ বিষয় আলোচনায় আপনার পরামর্শ দিতে পারেন। কোনও ধরনের ধার নেওয়া এড়িয়ে চলুন বা সমাধান করুন। সময়ের সঙ্গে আপনার আচরণ পরিবর্তন করা প্রয়োজন। অতিরিক্ত কাজের চাপ স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব পড়বে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্পত্তি সংক্রান্ত যে কোনও অমীমাংসিত সরকারি কাজ আজ শেষ হতে পারে। প্রকল্পে বিনিয়োগের জন্যও পরিস্থিতি অনুকূল হবে। যার কারণে অর্থনৈতিক অবস্থাও ভালো থাকবে। বাড়ির সিনিয়র সদস্যদের নির্দেশনা ও পরামর্শ উপেক্ষা করবেন না। দাম্পত্য জীবনে ফাটলের পরিস্থিতি যেন না হয়। বিপজ্জনক কাজ বা গাড়ি চালানোর সময় যত্ন নিন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার জন্য কিছু গুরুত্বপূর্ণ কাজ ঘটবে, তবে আপনাকে অনেক প্রচেষ্টাও করতে হবে। কঠোর পরিশ্রমের ফল পেতে বন্ধুর সাহায্য নিতে পারেন। আবেগের বশবতী হয়ে ভুল পদক্ষেপ নেবেন না। আপনার গুরুত্বপূর্ণ জিনিসের যত্ন নিন। ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন না হয়ে প্রথমে বর্তমান কর্মকান্ডে মনোযোগ দিন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে আত্মীয়রা আসবে। আর বহুদিন পর মিলনের ফলে আনন্দের পরিবেশ থাকবে। পারস্পরিক মত বিনিময় অনেক সমস্যার সমাঝানও করবে। ছাত্র ও যুবকরা তাদের কর্মজীবন সম্পর্কে কিছ ভালো খবর পেতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। মহিলাদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে আপনার প্রিয় কাজে কিছু সময় ব্যয় করা আপনাকে মানসিক শান্তি দেবে। আপনার ক্ষমতা ও কাজের ক্ষমতা জাগ্রত করার সুযোগ দেবে। আফনার স্বভাবে নম্র ও কোমল হন। আপনার সাফল্যের কারমে কিছু লোক ঈর্ষা বোধ করতে পারে। মাথাব্যথা, মাইগ্রেনের সমস্যা আপনাকে বিরক্ত করবে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়ির রক্ষণাবেক্ষণ ও রক্ষণাবেক্ষণ সম্পর্কিত অনেক কাজ থাকবে, তবে আপনি সম্পূর্ণ উৎসর্গ ও শক্তির সঙ্গে এটি সম্পূর্ণ করতে সক্ষম হবেন। আপনার রুটিন সংগঠিত রাখুন। ব্যবসার দিক থেকে সময়টা অনুকূল নয়। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। আবহাওয়া পরিবর্তনের কারণে সর্দি কাশির সমস্যা বাড়বে।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান খুবই অনুকূল। আপনি অর্জন করতে একটি গুরুত্বপূর্ণ অর্জন আছে। পারিবারিক কোনও সমস্যার সমাধানের কারণে বাড়ির পরিবেশ হালকা ও শান্তিপূর্ণ হবে। শিশুদের সঙ্গে কিছু সময় কাটান তাদের সমস্যা সমাধান খুঁজে বের করুন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা পুনরায় দেখা দিতে পারে। 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার পরিচিত কিছু লোককে সাহায্য করতে পারে। এতে মানুষেপ মধ্যে আপনার ভালো ভাবমূরতি তৈরি হবে। আর্থিক অবস্থা ভালো হবে। শিক্ষার্থীরা তাদের অধ্যয়ন সম্পর্কিত কাজে মন দিন। অসতর্কতার কারণে সরকারি বিষয় আটকে যেতে পারে। সাবধান হওয়া দরকার। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার উপস্থিতি বাধ্যতামূলক করুন। স্বাস্থ্য সম্পর্ক খুব সচেতন হওয়ার প্রয়োজন। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় মন দিয়ে ভাবুন। সন্তানের কাছ থেকে কোনও সন্তোষজনক ফল পেতে পারেন। মনে শান্তি আসবে। মানসিক চাপ কমবে। বেশি পরিশ্রম ও কম লাভের পরিস্থিত তৈরি হতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে তিক্ততা তৈরি হবে। নিজের একগুঁয়েমির কারণে আপনি নিজেরই ক্ষতি করতে পারেন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos