আটকে থাকা কাজ আজ শেষ হবে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন কেমন যাবে তা আগে থেকে জানতে সকলে আগ্রহী। সে কারণে দিনের শুরুতে সকলেই জ্যোতিষ গণনার দিকে চোখ রাখেন। এবার জেনে নিন সংখ্যাতত্ত্বের মত। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 21, 2022 3:45 AM IST

19
আটকে থাকা কাজ আজ শেষ হবে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি শুরু হবে নতুন আশা নিয়ে। আপনি যে কোনও প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে কোনও ধর্মীয় পরিকল্পনা সম্পর্কিত কাজ হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে কোনও পরিকল্পনা বাস্তবায়নের উপযুক্ত সময় এটি। আজ রাগ না করে শান্ত ভাবে সমস্যা সমাধান করুন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন আজ, বেশিরভাগ সময়ই কাটবে নিকটাত্মীয়কে সাহায্য করতে ও তাদের সমস্যা সমাধানে। সামাজিক সুনাম লাভ করবেন। কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ হতে পারে। বাড়ির শৃঙ্খলা বজায় রাখার দিকে নজর দেওয়ার প্রয়োজন। কর্মক্ষেত্রে আপনার আটকে থাকা কাজ আজ শেষ হবে। আজ সব কাজে স্ত্রীর সমর্থন পাবেন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি এই সময় আরও উদ্যমী বোধ করবেন। যে কোনও পরিস্থিতিতে সর্বদা আপনার সমস্যা সমাধান হবে। তরুণরা তাদের আয়ে খুশি হবেন। আপনার আত্মসম্মান হ্রাস পেতে পারে আজ। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি সংক্রান্ত বিষয় সামনে আসতে পারে। স্ত্রীর পরামর্শ আপনার জন্য উপকারী হতে পারে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি আজ কোনও দীর্ঘস্থায়ী উদ্বেগ ও চাপ থেকে মুক্তি পেতে পারেন। বীমা ও বিনিয়োগের মতো আর্থিক কাজে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। সম্পত্তি সংক্রান্ত বিরোধ সমাধান হবে। অপ্রয়োজনীয় খরচ আপনাকে বিরক্ত করতে পারে। বিরোধীদের গতিবিধি উপেক্ষা করবেন না। কোনও খারাপ খবরে মন বিষণ্ণ হবে।   
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্মীয় কাজে জড়িত ব্যক্তির উপস্থিতিতে আপনার ভাবনাচিন্তায় ইতিবাচক পরিবর্তন আসবে। জীবনের সঙ্গে সম্পর্কিত প্রতিটি কাজে সুদৃষ্টি পাওয়া যাবে। আজ আর্থিক অবস্থা ভালো থাকবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। আত্মবিশ্বাস ও ইতিবাচক চিন্তা আপনাকে সুস্থ রাখতে পারে। দরকারি কাগজপত্র যত্নসহকারে রাখুন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির পরামর্শে আজ উপকৃত হবেন। নারীদের জন্য দিনটি ভালো। প্রতিটি পরিস্থিত মোকাবিলায় সাহস পাবেন। সম্পর্ক খারাপ হওয়া থেকে বাঁচান। ক্ষমতার বাইরে কাজ করা আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। ব্যবসা সংক্রান্ত প্রতিযোগিতায় আপনি আরও সমস্যার সম্মুখীন হবেন।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গত কয়েক বছর ধরে ঘনিষ্ঠ ব্যক্তিদের সঙ্গে চলমান ভুল বোঝাবুঝি মিটবে। একে অপরের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। বন্ধুদের পরামর্শে আজ আশা জাগবে। আপনার মানসিক অবস্থা ইতিবাচক রাখার চেষ্টা করুন। পড়াশোনা ও কেরিয়ারের সঙ্গে আপস করা উচিত নয়। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক সীমানা আরও প্রসারিত করতে পারেন। আপনি আজ পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। পরিবারের সদস্যদের আরামের কথা চিন্তা করুন। অভাবীকে সাহায্য করতে পারেন। ঋণ নেওয়ার পরিকল্পনা থাকতে তা করে নিন। কাজের ক্ষেত্রে আপনার কর্মীদের পরামর্শের প্রতি মন দিন।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার প্রতিযোগীরা আপনার আত্মবিশ্বাসে সামনে পরাজিত হবেন। শিশুরা প্রতিযোগিতামূলক কাজে পরাদর্শী হতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত কারও সাহায্য আপনার জন্য উপকারী হবে। অলসতা ও অলসতার কারণে কিছু গুরুত্বপূর্ণ কাজকে উপেক্ষা করবেন না। স্ত্রী সমর্থন আপনার ভাগ্যকে শক্তিশালী করবে। বাড়ির বড়দের স্বাস্থ্যের যত্ন নিন।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos