পেশাগত দিক থেকে গ্রহের অবস্থা অনুকূল নয় এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 22, 2022 3:48 AM IST

19
পেশাগত দিক থেকে গ্রহের অবস্থা অনুকূল নয় এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছেন, আজ স্বপ্নকে সত্যি করার দিন। ছাত্র ও যুবকরা তাদের ভবিষ্যত পরিকল্পনা বাস্তবায়নের সুযোগ পাবেন। পরিশ্রম করুন এই সময় গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আজ অলসতা আসতে দেবেন না। অসাবধানতাকে অনুমতি দেবেন না। ব্যবসা সংক্রান্ত নতুন চুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ বড়দের থেকে পরামর্শ নিতে পারেন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আর্থিক বিষয় অপ্রত্যাশিত সাফল্যে মন খুশি হবে। এই সময় গ্রহের অবস্থান আপনার ব্যক্তিত্বকে আরও প্রাধান্য দিতে পারে। ধর্মীয় বা আধ্যাত্মিক কাজে কিছু সময় কাটলে আপনি ইতিবাচক বোধ করবেন।  আজ বন্ধুদের সঙ্গে বেশি সময় নষ্ট করবেন না। স্বাস্থ্য ভালো থাকবে।    
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, প্রকৃতি এই সময় শুভ সুযোগ দিতে পারে। আপনি যদি কোনও পলিসিতে বিনিয়োগের কথা ভাবেন তাহলে তা করতে পারেন। কর্মীদের সঙ্গে সম্পর্ক আজ নষ্ট করবেন না। স্বামী-স্ত্রী পারস্পরিক সম্প্রীতির সঙ্গে গৃহ ব্যবস্থাতে ভারসাম্য বজায় রাখবে। সব ক্ষেত্রে আজ ইতিবাচক চিন্তা রাখুন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি পরিবারের সঙ্গে আরামে দিনটি কাটনোর মেজাজে থাকবেন। বিকেলের পরিস্থিতি আপনার অনুকূলের থাকবে। আপনার কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। সন্তান সংক্রান্ত কোন শুভ তথ্য পেলে মন খুশি হবে। মন খুশি থাকবে। বহিরাগতদের খুব বেশি বিশ্বাস করবেন না। আজ স্বাস্থ্য ভালো থাকবে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ কিছু দরকারি তথ্য পেতে পারেন। পরিবারে কিছু দিন ধরে চলতে থাকা সমস্যা মিটে যাবে। আপনি আপনার সঠিক আচরণ দ্বারা পরিস্থিতি পরিচালনা করবেন। পারিবারিক ব্যস্ততার কারণে আপনি কাজে বেশি সময় দিতে পারবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে ইতিবাচক ও সহযোগিতামূলক সম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পারিবারিক বিবাদ আজ মিটে যেতে পারে। বাড়িতে শান্তির পরিবেশ বজায় থাকবে। আটকে থাকা কাজ শেষ হবে। আপনাপ ব্যয় নিয়ন্ত্রণ করুন। তাড়াহুড়ো ও অতিরিক্ত উদ্যমের কারণে বিপদে পড়তে পারেন। মৌসুমি রোগ থেকে সাবধান। বিবাহিত জীবন সুখের হবে। 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছেন, এই সময় আপনার আটকে থাকা কাজে গতি আনার জন্য ভালো সময়। বাড়িতে প্রতিকূল পরিস্থিতি তৈরি হতে পারে। আয়কর, ঋণ ইত্যাদি কারণে সমস্যা দেখা গিতে পারে। ব্যবসায়িক পরিস্থিতি অনুকূল হবে। আজ কোনও সমস্যা থেকে মুক্তি পেতে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ পাবেন।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ঘনিষ্ঠ বন্ধু বা আত্মীয়ের সঙ্গে আজ দেখা হতে পারে। পারস্পরিক মিলম সবার জন্য সুখের হবে। কঠির পরিশ্রম করলে আজ ফল পাবেন। কোনও আটকে থাকা কাজ শেষ হবে। স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হতে পারে। তাই সতর্ক থাকুন। দ্রুত ভালো ফল পেতে ভুল পথ বেছে নেবেন না।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজকের দিনটি ইতিবাচক ভাবে কাটবে। পরিবারের সঙ্গে সময় কাটান। তরুণদের কাজের প্রতি ইতিবাচক মন থাকবে। আপনার ব্যক্তিগত জীবনে কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না। পেশাগত দিক থেকে গ্রহের অবস্থা অনুকূল নয়। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos