আবেগপ্রবণ হয়ে সমস্যায় পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Oct 22, 2022 3:04 AM IST

19
আবেগপ্রবণ হয়ে সমস্যায় পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কাজ সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গে সম্পন্ন করুন। গ্রহের অবস্থান শুভ থাকবে। আপনি ইতিবাচক ফল পেতে পারেন। জমি বা বাহন ক্রয়-বিক্রয় নিয়ে কোনও পরিকল্পনা থাকলে ইতিবাচক ফল পাবেন। বাড়িতে শান্তি ও সুখের পরিবেশ তৈরি হবে। ছোটখাটো বিষয় চাপ দিলে মাথা ব্যথা ও মাইগ্রেন হতে পারে।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নতুন পরিকল্পনা করার ও সেই অনুসারে কাজ করার জন্য কঠিন সময়। আপনি আপনার কঠোর পরিশ্রম ও প্রচেষ্টার অর্থপূর্ণ ফল পেতে পারেন। বন্ধুদের সঙ্গে আনন্দে দিন কাটবে। শিশুদের ওপর নিষেধ আরোপ করবেন না। স্বাস্থ্য ভালো থাকবে। 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, বাড়িতে ধর্মীয় পরিকল্পনা সম্পর্কিত কোনও পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। সকল মানুষ অতি উৎসাহের সঙ্গে সংশ্লিষ্ট প্রস্তুতিতে নিয়োজিত হবে। ভবিষ্যতের দিকে মন দিন। অপরিচিতদের বিশ্বাস করা ভুগতে পারেন। ব্যক্তিগত ও পেশাগত কাজে ভালো সম্প্রীতি বজায় থাকবে। পারিবারিক পরিবেশ সুখের হবে। জ্বর ও শরীরে ব্যথা হতে পারে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যদি পারিবারিক বিবাদ থাকে তবে কারও হস্তক্ষেপে সমাধান হবে। আটকে থাকা সরকারি কাজ সম্পন্ন হবে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। ব্যয়বসায়িক কাজ স্বাভাবিক হবে। স্বামী-স্ত্রী মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। নিজের রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী রাখুন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ভালো চিন্তা নিয়ে দিন শুরু করুন। গ্রহের অবস্থান অনুকূল হবে। ব্যক্তিগত ও আর্থিক দিক শক্তিশালী করার দিকে গুরুত্ব দিন। অলসতার কারণে কাজ এড়িয়ে যেতে হতে পারে। আজ স্বাস্থ্য দুর্বল থাকবে। সঙ্গীকে কোনও উপহার দিলে তার মন ভালো থাকবে। নিজের ওপর ভরসা রাখুন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার মার্কেটিং বা মিডিয়া সম্পর্কিত কিছু কাজ সম্পন্ন হবে। অর্থনৈতিক অবস্থা হবে উন্নত। চলতে থাকা সমস্যা সমাধান হবে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। আজ সতর্ক থাকুন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার প্রতিভা সকলের সামনে আসবে। রাজনৈতিক কাজ সম্পন্ন করুন। আবেগপ্রবণ হয়ে সমস্যায় পড়তে পারেন। কঠোর পরিশ্রম ও প্রচেষ্টায় সঠিক ফলাফল পাবেন। গাড়ি চালানোর সময় যে কোনও ধরনের অসাবধানতা ক্ষতির কারণ হতে পারে। দাম্পত্য সম্পর্ক মধুর হবে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার শুভ সময় চলছে। আপনি খুব শান্তভাবে জাগতিক কাজ করতে সক্ষম হবেন। কর্মজীবন, আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে আপনার ক্ষমতা ব্যবহারের চেষ্টা করুন। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব। ব্যবসায় কিছু সমস্যা হতে পারে। পেশাগত চাপ আপনার বিবাহিত জীবনে প্রভাব ফেলবে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার চারপাশের পরিবেশ শান্তিপূর্ণ হয়ে উঠবে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। আজ অতিথি সমাগম হতে পারে। বাড়ির পরিবেশ উত্তেজনাপূর্ণ থাকবে। পেটে ব্যথা হতে পারে। ইতিবাচক মানুষের সঙ্গে সম্পর্ক রাখুন। এতে সম্পর্কের উন্নতি ঘটবে।   
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos