স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন এই তিন তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

দীর্ঘপ্রতিক্ষার অবসান। আজ সর্বত্র পুজিত হবেন মা কালী। শুরু হয়ে গিয়েছে আলোর উৎসব। জেনে নিন কেমন কাটবে উৎসবের এই দিনটি। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Oct 24, 2022 3:48 AM IST

19
স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন এই তিন তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কৌতুক ও বিনোদন মূলক কাজে দিন কাটবে। আপনি স্বাচ্ছন্দ্য ও শক্তি পূর্ণ বোধ করবেন। ভবিষ্যতের জন্য পরিকল্পনা করতে পারেন। প্রবীণদের কাছ থেকে উপযুক্ত কোনও পরামর্শ পেতে পারেন। আ,পনার অহং ও অতিরিক্ত আত্মবিশ্বাস আজ নিয়ন্ত্রণ করুন। স্ত্রীর সঙ্গে বিবাদ তৈরি হতে পারে। জয়েন্ট ও হাঁটুর ব্যথায় ভুগতে পারেন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার আত্মসম্মান ও আত্মবিশ্বাস বজায় থাকবে। বিশেষ ব্যক্তিকে সাহায্য করা ও ধর্মীয় কাজে তাদের বেশির ভাগ সময় ব্যয় হবে। ছাত্র ও যুবক-যুবতীরা তাদের পড়াশোনা বা পেশা সংক্রান্ত সমস্যা সমাধানে স্বস্তি পাবেন। আর্থিক বিষয় আপনার কাছের কারও সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় কিছু চ্যালেঞ্জ আসতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।  

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আপনার পুরো মনোযোগ দিন বিনিয়োগ সংক্রান্ত কাজে। আপনি সফল হবেন। আপনার কাজে ইতিবাচক ফল পাবেন। অন্যায় কাজের ফলে জটিলতা তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে অভ্যন্তরীন ব্যবস্থায় পরিবর্তন আনুন। দাম্পত্য জীবনে অহঙ্কারের কারণে মানসিক চাপ দেখা দিতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত ছোট-বড় সমস্যা দেখা দিতে পারে। 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সময়ের গতি আজ আপনার অনুকূল হবে। একটি কাঙ্ক্ষিত কাজ সম্পন্ন হলে মনে শান্তি ও সুখ আসবে। আপনি আপনার কোনও দুর্বলতা কাটিয়ে উঠতে পারেন। শিক্ষার্থী ও তরুণরা পড়ায় মন দিন। অলসতা ও আনন্দে সময় নষ্ট করবেন না।   

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ফোন বা মেইলের মাধ্যমে নতুন খবর পাবেন। যোগাযোগের মাধ্যমে আপনি আপনার কাজ সম্পন্ন করতে পারবেন। বন্ধুদের সমর্থন ও সহযোগিতা আপনার সাহসিকতা বজায় রাখবে। আয়ের উৎস যেমন বাড়বে ব্যয়ও তেমন হবে। মানসিক চাপের কারণে আপনি হরমোনের পরিবর্তন অনুভব করবেন।     
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাক্মিক কাদে আগ্রহী হওয়া আপনার চিন্তায় ইতিবাচক পরিবর্তন আনবে। ফোন বা বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়ার জ্য আপনার অর্থ ব্যয় করবেন না। ব্যবসায় খুব একটি উন্নতি হওয়ার সম্ভাবনা নেই। দূষণ ও যানজট আছে এমন জায়গা এড়িয়ে চলুন। পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের শুরুতে আপনার গুরুত্বপূর্ণ কাজ করার পরিকল্পনা করুন। আধ্যাত্মিক কাজে আগ্রহ আপনাকে মানসিক শান্তি দেবে। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। সামাজিক হওয়া জরুরি। স্বামী-স্ত্রীর মধ্যে সম্প্রীতি ও সুখ বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। আজ নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন যে কোনও উপকারী নির্দেশ পেলে মন খুশি থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে চলতে থাকা ভুল আজ সমাধান হবে। নিকটাত্মীয়ের সঙ্গে মতবিরোধের পরিস্থিতি তৈরি হতে পারে। ব্যবসায়িক কাজ স্বভাবিক হবে। ঘর ভালো রক্ষণাবেক্ষণ করুন। মানসিক চাপের কারণে বিরক্তি বোধ করবেন।    
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দীর্ঘদিন ধরে চলতে থাকা বিবাদ মিটে যাবে। বাড়িতে শান্তির পরিবেশ থাকবে। আজ ব্যক্তিগত কাজে মন দিতে সক্ষম হবেন। নতুন কাজে জড়িয়ে পড়তে পারেন। ধৈর্য ও সংযম রাখুন। মার্কেটিং ও চাকরির প্রচারে পূর্ণ মনোযোগ দিন। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। মৌসুমি রোগ থেকে সাবধান থাকুন।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos