আজ শুভ সংবাদ পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 25, 2022 4:12 AM IST

19
আজ শুভ সংবাদ পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার কাজ বাড়বে। আপনার পরিবার ও ব্যবসায়িক কাজে ভারসাম্য বজায় রাখা পরিবারের সদস্যদের খুশি করবে। তরুণরা সাফল্য অর্জন করবে। পুরনো মামলার মোকাবিলা করলে সম্পর্কে টানাপোড়েন হতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে মিলিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে।  

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু চ্যালেঞ্জ থাকবে। তবে আপনি এটি কাটিয়ে উঠতে সফল হবেন। বিশেষ করে মেয়েরা তাদের কাজ সঠিকভাবে করতে পারবেন। যোগাযোগের মাধ্যম সমস্যা সমাধান হবে। ব্যক্তিগত ও ব্যবসায়িক কাজে সুসমন্বয় বজায় রাখতে হবে। পরিবারের সুখ ও শান্তির পরিবেশ বজায় থাকবে। মাথাব্যথা ও মাইগ্রেন থেকে মুক্তি পেতে পারেন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় অন্যদের কাছ থেকে কিছু আশা করূেন না। নিজেই সিদ্ধান্ত নিন। আপনাকে কাজগুলো সঠিক ভাবে সম্পন্ন করতে সফল হবেন। আজ অলসতা আপনার কাজে বাধা দিতে পারে। বাড়ির পরিবেশ শান্ত থাকবে। ওষুধের পরিবর্তে ব্যয়ামের দিকে মন দিন। ব্যবসার সঙ্গে সম্পর্কীত কাজে গুরুত্ব বাড়বে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার বেশিরভাগে সময় একটি আধ্যাত্মিত কাজে ব্যয় করবেন। আপনি নিজের মধ্যে অপূর্ব শান্তি অনুভব করবেন। গুজবে মন দেবেন না। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। কঠোর পরিশ্রমের কারণে আজ ভালো ফল পাবেন। বাড়িতে শান্তির পরিবেশ বজায় থাকবে। স্বাস্থ্য অবহেলা করবেন না।   
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ যে কোনও সিদ্ধান্তের সঠিক ফল পাবেন। ইন্টারভিউ বা কেরিয়ার সংক্রান্ত কাজে সফল হবেন। দাম্পত্য সম্পর্কে উত্তেজনা থাকতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের অনুভূতি বুঝতে সক্ষম হবেন। আজ কোনও বিশেষ ব্যক্তির প্রসঙ্গে কোনও খবর পেতে পারেন। যে কারণে মান হতাশ থাকবে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পরিবার ও অর্থ সংক্রান্ত কাজ থেকে ইতিবাচক ফল পেতে পারেন। চলমান অস্থিরতা উপসম হবে। অভিজ্ঞ ও ধার্মিক ব্যক্তিদের সঙ্গে সময় কাটান। আপনি ধৈর্য ও সংযমের পরিস্থিতি রক্ষা করতে সক্ষম হবেন। ইলেকট্রনিক আইটেম কিনতে অধিক খরচ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যএ বিবাদ হতে পারে. স্বাস্থ্য ভালো থাকবে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কাজের দক্ষতা প্রত্যাশার চেয়েও বেশি ফলপ্রসূ হতে পারে। আবেগপ্রবণতার পরিবর্তে আপনার বুদ্ধি ও চতুরতা ব্যবহার করুন। পরিবারে ও আত্মীয়দের জন্য উপযুক্ত সময়। মানসিক শান্তি বজায় থাকবে। এই সময় অর্থনৈতিক অবস্থা দূর্বল হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও গুরুত্বপূর্ণ খবর পাওয়া যেতে পারে। আবেগগত ভাবে আপনি শক্তিশালী ও উদ্যমী বোধ করবেন। যে কোন ভবিষ্যত পরিকল্পনার বিষয়ে সর্বশেষ নীতি অনুসরণ করুন। রাগ নিয়ন্ত্রণ করুনষ ব্যবসায় কঠিন সিদ্ধান্ত নেওয়া ইতিবাচক হবে। আপনার শরীর আজ সুস্থ থাকবে। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে।  

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ কোনও শুভ সংবাদ পেতে পারেন। নিকটাত্মীয়ের সমস্যা সমাধানে বিশেষ ভূমিকা নিতে পারেন। অতিরিক্ত আত্মবিশ্বাস ও অহংকার আপনার কাজকে আরও খারাপ করে তুলতে পারে। আপনার চিন্তা ধারা পরিবর্তন করুন। অন্যের পরামর্শের ওপর খুব বেশি নির্ভর করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারেষ শরীরে ব্যথা ও জ্বর হতে পারে।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos