কোনও গুরুত্বপূর্ণ জিনিস চুরির সম্ভাবনা আছে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Oct 25, 2022 4:16 AM IST

19
কোনও গুরুত্বপূর্ণ জিনিস চুরির সম্ভাবনা আছে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ ধর্মীয় কাজে যুক্ত হতে পারেন। সম্মাননীয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করুন। জীবনযাত্রার মান হবে উন্নত। আজ কাজের চাপ বাড়তে পারে। আজ কোনও গুরুত্বপূর্ণ জিনিস চুরির সম্ভাবনা আছে। পত্নীর পূর্ণ সহযোগিতা পাবেন আজ। বর্তমান পরিবেশের কারণে তন্দ্রা ও অলসতা বিরাজ করবে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ আপনার বেশিরভাগ মসয় সামাজিক ও রাজনৈতিক কাজে ব্যয় করবেন। শিক্ষার্থীদের কাজের প্রতি আস্থা রাখুন। নেতিবাচক কাজের প্রতি আকৃষ্ট বোধ করবেন। কোনও কাজে  স্ত্রী পরামর্শ নিতে ভুলবেন না। পেশাগত ক্ষেত্রে আপনার পরিকল্পনা সফল হবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, শিশুদের যে কোনও সমস্যা সমাধান হবে। আপনার সহযোগিতা ইতিবাচক হবে। প্রতিবেশীরা সামাজিক কাজে আধিপত্য বজায় রাখবে। সম্পত্তি বিক্রির পরিকল্পনা সফল হবে। স্বামীস্ত্রী মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। সাবধানে চলাফেরা করুন। আজ কোনও পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ কোনও বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা করার সুযোগ আসবে। ধর্মীয় কাজে নিয়োজিত হতে পারেন। শরীর ও মন খুশি থাকবে। বন্ধুদের পরামর্শ শুভ হবে গণ্য হবে। বাড়িতে শান্তি বজায় থাকবে। 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নতুন পরিকল্পনা আপনার মনে আসবে। অভিজ্ঞদের মধ্যস্থতায় সমস্যা থেকে মিলবে মুক্তি। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। মানসিক চাপের কারণে মাথা ব্যথা হতে পারে। সন্তানের প্রতি নজর রাখুন। 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কর্মশৈলীতে পরির্তনটি বাস্তবায়নের জন্য আজ সঠিক সময়। আপনি আপনার কাজ সঠিকভাবে সম্পন্ন করতে পারবেন। গৃহস্থালির কাজ ও সুযোগ  সুবিধায় আপনার সময় ব্যয় হবে। সামান্য আলোচনায় কোনও পুরনো বিবাদ মিটে যাবে। আজ সম্প্রীতি বজায় থাকবে।
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি কিছু ধর্মীয় পরিকল্পনায় নিযুক্ত হতে পারবেন। আপনার মতবাদ ও বিস্তৃত দৃষ্টিভঙ্গিসকলের চোখে আপনার সুন্দর ভাবমূর্তি তৈরি করবে। ধৈর্য ও বিচক্ষণতার মধ্যে সমস্যা থেকে মিলবে মুক্তি। কর্মক্ষেত্রে স্ত্রী সহযোগিতায় দুশ্চিন্তা থেকে মিলবে মুক্তি। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যে স্বপ্নগুলো এতদিন ধরে দেখেছেন তা সম্পূর্ণ হবে। আপনার জন্য দিনটি ভালো। ইলেক্ট্রনিক্স কিছু দ্রব্য কেনার  থাকলে কিনে ফেলতে পারেন। স্বামী-স্ত্রী সম্পর্ক ভালো থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ থেকে মুক্তি পেতে পারেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার আগ্রহের জিনিসগুলোর জন্য সময় ব্যয় করতে পারেন। আপনি মানসিক শান্তি পাহেন। দৈনন্দিন রুটিনের সঙ্গে সম্পর্কিত কাজগুলো পূর্ণ শক্তির সঙ্গে সম্পন্ন করুন। ক্লান্তি ও মানসিক চার দূর হবে। পরিবেশের পরিবর্তনের কারণে গাঁটের ব্যথায় ভুগতে পারেন।  

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos