গুরুজনের পরামর্শে সমস্যা থেকে মুক্তি পাবেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 26, 2022 3:47 AM IST

19
গুরুজনের পরামর্শে সমস্যা থেকে মুক্তি পাবেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
পরিবারে চলতে থাকা ভুল বোঝাবুঝি আজ শেষ হবে। বাড়ির পরিবেশ আজ স্বাভাবিক থাকবে। আজ বাড়িতে কোনও সংস্কারের কাজ শুরু করতে পারেন। তবে, আজ কোনও কাছের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। আজ যতই রাগ হোক না কেন রূঢ় ও আপত্তিকর ভাষা ব্যবহার করবেন না। আজ ব্যবসায় লাভের কোনও নিশ্চয়তা নেই।  

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আর্থিক অবস্থা আজ ভালো হবে। পিতার পরামর্শ গ্রহণ ফলপ্রসূ হবে। সন্তানদের কাছ থেকে সুখবর পাবেন। অলসতা আপনার কিছু কাজ বন্ধ করে দিতে পারে। আপনার শারীরিক ফিটনেস শক্তিশালী রাখার চেষ্টা করুন। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে মতবিরোধ হতে পারে।  

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আপনি নিজের প্রতিভার ওপর আস্থা রাখুন। এতে আপনার পরিস্থিতি অনুকূল হবে। আপনার লুকনো প্রতিভা এখন প্রকাশ পাবে। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। কখনও কখনও আপনার ইগোর কারণে লোকে আপনাকে ভুল বুঝতে পারে। আর কারও সঙ্গে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে।
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ বিকেলে অনুকূল পরিস্থিতি তৈরি হবে। আপনি পরিবারের কিছু সিনিয়র সদস্যের কাছ থেকে সুবিধা পেতে পারেন। আজ ব্যয় বৃদ্ধি পাবে। বন্ধুর কাছ থেকে খারাপ পরিস্থিতি দেখতে পারেন। সতর্ক থাকুন। তা না হলে বিপদে পড়তে পারেন। 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
দীর্ঘদিনের অমীমাংসিত কাজ আজ শেষ হবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত  সম্পত্তি সংক্রান্ত কাজ সম্পন্ন হবে। অস্তস্তির কারণে একটু চাপ অনুভব করবেন। কর্মক্ষেত্রে কর্মচারীদের সঙ্গে মত বিরোধ হতে পারে। আজ সতর্কতা অবলম্বন করুন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
কিছু ভবিষ্যত পরিকল্পনা আজ সম্পন্ন হবে। আপনার রাগ ও অবাঞ্ছিত চিন্তা নিয়ন্ত্রণ করুন। প্রতিটি কাজের বিশেষ কাগজ নতিভুক্ত করুন। যত্ন সহকারে রাখুন বিল। তা না হলে সমস্যা তৈরি হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে পারস্পরিক শ্রদ্ধা বজায় থাকবে। সম্পর্ক মধুর হবে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ কোনও কাজ করার আগে একটি পরিকল্পনা ও রূপরেখা তৈরি করুন। এতে সহজে কাজ সম্পন্ন হবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ বতে পারে। আত্মীয়দের হস্তক্ষেপ পরিবারের কিছুটা চাপ সৃষ্টি করতে পারে। সরকারী কর্মচারীরা আজ কাজের সঙ্গে সম্পর্কীত সুখবর পাবেন।
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ বাড়িতে কোনও পরিবর্তনের পরিকল্পনা করে থাকলে সে বিষয় সতর্ক হন। কর্মজীবন মসৃণভাবে চলবে। প্রেমের ক্ষেত্রে দিনটি খুবই ভালো। আজ পরিবারের সদস্যদের কাছ থেকে প্রেমের প্রস্তাব আসতে পারে। দিনটি আজ ভালো কাটবে।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ প্রত্যাশার চেয়ে বেশি খরচ হবে। আর্থিক অবস্থার ওপর ফোকাস করুন। আজ যে কোনও কাজে ধৈর্য রাখুন। নতুন কোনও ব্যবসা আজ শুরু করতে পারেন। নতুন কাজে হাত দেওয়ার জন্য ভালো দিন। আজ বাড়ির পরিবেশ ভালো থাকবে।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos