কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলেই আগ্রহী থাকেন। এর কারণে সকলেই ভরসা করে জ্যোতিষশাস্ত্রের ওপর। জ্যোতিষের একটি অধ্যায় সংখ্যাতত্ত্ব। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 29, 2022 4:56 AM IST

19
কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার সমস্যা সমাধান করতে সফল হবেন। সম্পত্তি সংক্রান্ত সুখ বৃদ্ধি হবে। আনন্দে সময় কাটাবে। শিক্ষার্থীরা তাদের সাফল্যের জন্য পুরস্কৃত হতে পারেন। এটি নেতিবাচক চিন্তা আপনার লক্ষ্য থেকে বিচ্যুত করতে পারে। মাঝে মধ্যে একাকীত্বে ভুগতে পারেন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, মানসিক শান্তি অনুভব করবেন আজ। লেখালিখির প্রতি আগ্রহ বাড়বে। সঠিক সময় কাজ সম্পন্ন হবে। বন্ধু-বান্ধব ও আত্মীয়ের সাহায্য পাবেন। কঠোর পরিশ্রম ও আত্মবিশ্বাসের দ্বারা কোনও কাজ সফল হবে। ব্যবসায় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে পুনর্বিবেচনা করুন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার দৈনন্দিন রুটিনে নতুনত্ব আনার চেষ্টা করুন। পরিবারের সদস্যরাও এই কাজে জড়াতে পারেন। শিক্ষার্থী ও তরুণরা তাদের পক্ষে পরীক্ষার ফলাফল পেতে পারেন। বাড়িতে কোনও সদস্যের বিয়ের প্রস্তুতিতে সময় কাটবে। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন।   

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার বিশেষ কাজ সম্পন্ন হবে। কারও হস্তক্ষেপের মাধ্যমে সম্পত্তির বিরোধের নিষ্পত্তি হবে। অর্থ ছাড়া কারও সঙ্গে তর্ক করবেন না। রাগ নিয়ন্ত্রণ করুন। ব্যবসার ক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। পেট ফাঁপা ও জয়েন্টের ব্যথা হতে পারে। পরিবারে সুখ, শান্তি ও আনন্দ বজায় থাকবে।  

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সম্পর্ককে শক্তিশালী করার জন্য বিশেষ চেষ্টা করবেন। প্রেম ও স্নেহের শক্তিতে আজ সাফল্য পাবেন। আজ কোনও ভ্রমণ এড়িয়ে চলুন। না হলে কঠিন পরিস্থিতি তৈরি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে আনন্দে সময় কাটবে। কারও সঙ্গে খারাপ ব্যবহার করবেন না।   
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি খুব ব্যস্ত থাকবে। নিজের জন্য সময় বের করতে পারবেন না। আপনি এই অবস্থান উপভোগ করতে সক্ষম হবেন। অর্থ সংক্রান্ত পরিকল্পনা করতে পারেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবরসায় নতুন সাফল্য আপনার জন্য অপেক্ষা করছে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক কাজে নিযুক্ত থাকুন। সম্পর্ক শক্তিশালী হবে। পুরনো বিবাদ মিটে যাবে। আটকে থাকা টাকা আজ আদায় হতে পারেষ যে কোনও প্রচেষ্টা সফল হবে। আপনি যদি ভাগ্যের ওপর নির্ভর করেন তো ভালো সুযোগ পাবেন। ব্যবসায় সঠিক সিদ্ধান্ত নিন। তাহলে লাভের মুখ দেখবেন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে। পুরনো কোনও ভুল বোঝাবুঝির সমাধান হতে পারে। অর্থনৈতিক দিকটি চমৎকারভাবে বজায় থাকবে। হত কয়েকদিন ধরে যে দুশ্চিন্তা চলছে তার থেকে মুক্তি মিলবে। পরিবারের সদস্যরা একে অপরের সঙ্গে যোগাযোগ রাখতে সক্ষম হবেন। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার অভ্যন্তরীণ শক্তি অনুভব করবেন। আপনার মানসিক অবস্থা ইতিবাচক থাকবে। মানুষ আপনার প্রতিভাবে চিনবে। আজ বাড়িতে প্রিয়জনের আগমন ঘটবে। অহং ও ঈর্ষার কারণে বিপদে পড়তে পারেন। কর্মক্ষেত্রে আজ আরও সতর্কতা অবলম্বন করতে হবে। প্রবীণদের স্বাস্থ্যের যত্ন নিন।    
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos