আজ নতুন কর্ম কৌশল অবলম্বনে সফল হবেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 6, 2022 4:03 AM IST

19
আজ নতুন কর্ম কৌশল অবলম্বনে সফল হবেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক ও পারিবারিক পরিবেশে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি আপনার কাজে সক্ষম হবেন। জনকল্যাণ ও দাতব্য কাজে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। কিছু কাজের কারণে আপনার কাজে কিছুটা অসুবিধা বতে পারে, যার কারণে মেজাজ খারাপ হতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পুরনো সম্পর্কের উন্নতি করুন। নতুন মানুষের সঙ্গে যোগাযোগ গড়ে উঠবে। শিশুদের সুন্দর ভবিষ্যতের জন্য যে কোনও পরিকল্পনা সফল হবে। মন দিয়ে কাজ করুন, সফল হবেন। আজ নিজের আবেগ নিয়ন্ত্রণ করুন। আজ কোনও অপ্রীতিকর বা অশুভ সংবাদ পেতে পারেন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিক লোকেদের সঙ্গে থাকার কারণে আপনার আত্মবিশ্বাস ও মনোবল বৃদ্ধি পাবে। আপনি আপনার চারপাশের ঘটেচলা কোনও ভুল থেকে শিক্ষা পাবেন। নেতিবাচক কার্যকলাপের লোকেদের থেকে দূরে থাকুন। এমন ব্যক্তি আপনার কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি করবে। ধৈর্য ও অনুশীলনের কারণে সফল হবেন।   
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় আরও গুরুত্ব সহকারে ও চিন্তা ভাবনা করে কোনও সিদ্ধান্ত নিন। আপনি আপনার প্রতিভা ও যোগ্যতার মাধ্যমে গুরুত্ব কাজ সম্পন্ন হবে। কিছু বিভ্রান্তিকর ঘটনা ঘটতে পারে। আজ আপনার বিরুদ্ধে সমস্যা তৈরি করতে পারে কিছু লোক। তবে তারা সফল হবে না। আপনি মানসিক ভাবে দৃঢ় হন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও পারিবারিক বিবাদ কারও হস্তক্ষেপে সমাধান করা যেতে পারে। শুধু আপনার বচনভঙ্গিতে সংযত থাকুন। আপনি সৃজনশীল কর্মকান্ডে নিয়োজিত হতে পারেন। আজ কোনও ভালো খবর পেতে পারেন। আর্থিক বিষয় সতর্ক ও বিচক্ষণতা অবলম্বন করুন। প্রতিপক্ষ আপনার ক্ষতি করতে চাইবে।   
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কাজ বেশ বলেও ব্যক্তিগত সম্পর্কের মাধুর্য বজায় থাকবে। আপনার বেশিরভাগ সময় পরিবার ও বন্ধুদের সঙ্গে বিনোদনে কাটবে। নতুন কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। মনের শান্তি বজায় থাকবে। পুরনো কোনও বিষয়ে বিবাদের পরিস্থিতি হতে পারে। রেগে যাওয়া ও আবেগপ্রবণ হওয়া ক্ষতিকারক প্রমাণিত হতে পারে।    
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পারিবারিক আরামের সঙ্গে সম্পর্কিত জিনিসপত্র কেনা হবে। বিগত কিছু তিক্ত অভিজ্ঞতা থেকে আপনি কিছু শিখতে পারেন। আপনি সেই অনুসারে, আপনার দৈনন্দিন রুটিম সংগঠিত রাখবেন। তাডডাহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। এই সময় আপনার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আসতে পারে।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন ছাত্র ও যুবকরা তাদের পড়াশোন ও কর্মজীবন ইত্যাদিতে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। আপনি একটি নতুন কৌশলের দক্ষতা অর্জন করতে পারেন। এটি আত্ম প্রতিফলন এবং আত্ম বিশ্লেষণের সময়। পারিবারের কোনও সদস্যের বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদের পরিস্থিতি হতে পারে।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সমাজসেবা ও জনকল্যাণমূলক কাজে আপনার আগ্রহ বাড়বে। আপনার আত্মবিশ্বাস ও মনোবল বাড়তে পারে। অপরিচিত কোরও থেকে কিছ পরামর্শ পেতে পারেন। নতুন কাজের প্রতি আপনার কার্যকলার ও পরিকল্পনা থাকবে। কাউকে কাটা ধার দেবেন না। তা ফেরত নাও পেতে পারেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos