দুর্গাপুজোর মধ্যেই বিশেষ খবর পেতে চলেছে এই পাঁচ রাশি, অষ্টমী থেকেই মিলবে ফল

জীবনের সমস্যা কাটাতে হোক কিংবা জীবনে ভালো সময়ের বিষয়ের জানতে, আমরা অনেক সময় জ্যোতিষশাস্ত্রের সাহায্য নিয়ে থাকি। সেই জ্যোতিষ শাস্ত্র জানাচ্ছে দুর্গাপুজোর মত উৎসবে জীবনে শান্তি সমৃদ্ধি আনতে কিছু রীতি মেনে চলা বাঞ্ছনীয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী দুর্গাপুজোর মধ্যেই বিশেষ কিছু খবর পেতে পারেন এই ৫ রাশির জাতকরা। জেনে নিন কারা হতে চলেছেন সেই সৌভাগ্যবান। 

Parna Sengupta | Published : Oct 12, 2021 7:02 PM IST

19
দুর্গাপুজোর মধ্যেই বিশেষ খবর পেতে চলেছে এই পাঁচ রাশি, অষ্টমী থেকেই মিলবে ফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। 

29

জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

39

নবরাত্রির অষ্টমীতে পুজো করা হয় দেবী মহাগৌরীকে। পুরাণ থেকে জানা যায়, হিমালয়দুহিতা পার্বতী ছিলেন গৌরবর্ণা। কিন্তু শিবকে পতি হিসেবে পাওয়ার জন্য প্রখর রৌদ্রে তপস্যা করায় তিনি কৃষ্ণবর্ণা হয়ে গিয়েছিলেন। 

49

দেবাদিদেব মহাদেব তখন পার্বতীকে গঙ্গাজলে স্নান করিয়ে দেওয়ার ফলে গৌরবর্ণ ফিরে পেয়েছিলেন পার্বতী। তাই দেবী পার্বতীর এই রূপের নাম মহাগৌরী। এই দিনে গোলাপি রঙের পোশাক পরলে শুভ। 

59

বৃষ–  ভাই-বোনদের থেকে কোনও উপহার পেতে পারেন। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধির যোগ রয়েছে। দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা সফল হয়ে যেতে পারে। মাঙ্গলিক কাজের জন্য কাউকে উপকার করতে হতে পারে। বিশেষ ভালো খবর পেতে পারেন এই রাশির জাতকরা। 

69

কন্যা - পুজোর মধ্যে শুভ যোগ রয়েছে এই রাশির জাতক জাতিকাদেরও। স্বামী-স্ত্রীর মিলিত পরামর্শে কোনও কাজে উন্নতির যোগ রয়েছে। তবে ব্যয় নিয়ে সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। প্রেমের শুভ সূচনায় মানসিক শান্তি ফিরবে। সন্তানদের নিয়ে সমাজে মুখ উজ্জ্বল হতে পারে।

79

বৃশ্চিক- সম্পত্তি নিয়ে পুরোনো বিবাদ মিটতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বিবাদ হলেও, তা মিটে যাবে। নতুন কোনও বন্ধু সঙ্গে যোগাযোগের সম্ভাবনা রয়েছে। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে পেতে পারেন। শিল্পীদের জন্য দিনটি খুব শুভ। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি বৃদ্ধি পাবে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। 

89

ধনু– অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। তবে বিশেষ খবর পাবেন এই রাশির জাতক জাতিকারা। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। ভাই-বোনের সঙ্গে ভাল সময় কাটাবেন। 

99

কুম্ভ– বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারবেন। অপরের উপকার করে আজ মনে শান্তি পাবেন। সঙ্গীতচর্চার জন্য দিনটি উপযুক্ত। সাহিত্যচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকূল। সন্তানের জন্য চিন্তা থাকলে মিটে যাবে। সন্তানদের জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos