রাহুর কুপ্রভাব পড়তে চলেছে এই রাশিগুলির উপর, বাড়বে মারাত্মক সমস্যা

রাহু যখন যে ভাবে বা ঘরে অবস্থান করে সেই ভাব বা ঘরকে প্রভাবিত করে। যে নক্ষত্রে অবস্থান করে তার মতো বা যে গ্রহের ঘরে থাকে তার মত ফল প্রদান করে। এদের সঙ্গে কারও স্থায়ী সম্পর্ক তৈরি হয় না। ছাত্র বা ছাত্রীরা সারা বছর রুটিন মাফিক পড়াশুনা করবে না, পরীক্ষার আগে কোনও মতে পড়ে পাশ করার চেষ্টা করে। এরা অকারণেই প্রচুর মিথ্যে কথা বলে। সব সময় প্রচুর মাথা গরম থাকে। সারা জীবন কোনও না কোনও সমস্যা সামলাতে হয়। সুনাম পায় না সেই সঙ্গে মানহানি হয়। এদের রক্তচাপের সমস্যা থাকে এবং ব্রেন স্ট্রোকে জীবনহানির সম্ভাবনা থাকে। জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের উপর থাকতে পারে রাহুর প্রভাব, বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। দেখে নেওয়া কোন কোন রাশিগুলির সামনেই রাহুর প্রভাবের যোগ রয়েছে। 

deblina dey | Published : Sep 23, 2020 4:21 AM IST

16
রাহুর কুপ্রভাব পড়তে চলেছে এই রাশিগুলির উপর, বাড়বে মারাত্মক সমস্যা

কর্কট- এই সময়ে কর্কট রাশির জাতক-জাতিকাদের খুব খারাপ কাটতে পারে। কারণ এই বছরে বৃহস্পতি শনির ঘরে বিরাজ করবে, যার ফলে আপনার সহজে হয়ে যাওয়া কাজগুলি করা তখন কঠিন হয়ে উঠবে। আপনার থেকে কম যোগ্যতার মানুষগুলো উন্নতি করে চলেছে আর আপনি তখন হীনমন্নতায় ভুগবেন। 

26

এই সময় থেকে আপনার কোনও কাজ সঠিকভাবে করতে আপনি ব্যর্থ হবেন।  নিজের প্রতি ভরসা রাখুন। এই সময়ে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। এই বছরে কোনও আর্থিক বিনিয়োগের আগে খুব চিন্তা ভাবনা করে তবে সিদ্ধান্ত নিন। সেপ্টেম্বর মাসের দিকে দ্বাদশ ঘরে রাহুর উপস্থিতি আপনাকে মানসিকভাবে উদ্বিগ্ন রাখবে।
 

36

তুলা- মানুষকে বিশ্বাস করা আপনার জন্য আরও জটিল হয়ে উঠবে এই সময়ে। কারণ, আপনাকে খুব কাছের কেউ ঠকাতে পারে। বৃহস্পতি এবং রাহুর ঘরের পরিবর্তনের জন্য বাহ্যিক সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। সম্পর্ক ভাঙ্গনের সম্ভাবনাও রয়েছে। 

46

এই সময় আপনাকে খুব ঠাণ্ডা মাথায় চিন্তা-ভাবনা করে কাটাতে হবে এই বছর।  নতুন বছরে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। মানসিক দিক থেকেও বহু সমস্যা দেখা দিতে পারে। তাই এই সময় থেকেই আর্থিক লেন-দেন চিন্তা-ভাবনা করে করুন।

56

মেষ- বৃহস্পতি যখন মকর রাশিতে থাকে তখন একটি সমচতুষ্কোন তৈরি করে যা, সবচেয়ে খারাপ প্রভাব ফেলে। এই সময় থেকে আপনি যে কোনও কাজ করতে গেলেই বাধাপ্রাপ্ত হবেন। কোনও কাজই একবারের চেষ্টায় শেষ করতে পারবেন না। এই সময় আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলুন কারণ প্রতারিত হওয়ার সম্ভাবনা আছে। 

66

এই সময় থেকে মেষ রাশির অসুস্থ হওয়া বা দুর্ঘটনা ঘটার যোগও রয়েছে তাই সতর্কভাবে চলাফেরা করুন। আপনার পারিবারিক জীবনেও ভালো ও খারাপ মিলিয়ে চলবে। বছরের শুরুর দিকে বসত বাড়ি পরিবর্তন করতে হতে পারে। আপনার স্বাস্থ্যের দিকে বিশেষভাবে নজর দিতে হবে। কাজের পাশাপাশি যথেষ্ট বিশ্রামের প্রয়োজন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos