রথযাত্রার পরই খুলবে ভাগ্য, বুধের অবস্থান পরিবর্তনে আর্থিক উন্নতি হবে এই চার রাশির

বৈদিশ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন- এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। জ্যোতিষ শাস্ত্র, এই সকল গ্রহের অবস্থান খুবই গুরুত্বপূর্ণ। গ্রহের অবস্থানের পরিবর্তনে সকলের জীবনে ভালো ও খারাপ সময় শুরু হয়। প্রতি মুহূর্তে অবস্থান পরিবর্তন করে চলেছে এই সকল গ্রহ। আর এর কারণে আমাদের জীবনে শুভ ও অশুভ প্রভাব পড়ছে। শাস্ত্র মতে, ৭ জুলাই বুধের অবস্থানের পরিবর্তন ঘটতে চলেছে। বুধ ও সূর্যের সমাগম হবে। এর শুভ প্রভাব পড়বে চার রাশির ওপর। আর্থিক বৃদ্ধি ঘটবে চার রাশির। রথের পরই এই চার রাশির ভাগ্যে রয়েছে অর্থ লাভের যোগ। দেখে নিন তালিকায় আপনি আছেন কি না।        

Sayanita Chakraborty | Published : Jul 1, 2022 4:15 AM IST

110
রথযাত্রার পরই খুলবে ভাগ্য, বুধের অবস্থান পরিবর্তনে আর্থিক উন্নতি হবে এই চার রাশির

হিন্দু শাস্ত্রে রয়েছে ১৩৩ কোটি দেবতার উল্লেখ। শাস্ত্র মতে, বিভিন্ন তিথিতে আরাধনা করা হয় ১৩৩ কোটি শক্তির। আর এই সকল তিথি নির্ধারণ করা হয় পূর্ণিমা-অমাবস্যার সময় হিসেব করে। সেই অনুসারে আষাঢ় মাসে পালিত হয় জগন্নাথ দেবের রথযাত্রা। ভগবান জগন্নাথ শ্রীহরি হলেন ভগবান বিষ্ণুর অন্যতম প্রধান অবতার। শাস্ত্রে রথযাত্রার তিথিকে পবিত্র তিথি মনে করা হয়। 

210

রথযাত্রার পবিত্র তিথির পরই ভাগ্য খুলবে কয়টি রাশির। জ্যোতিষ শাস্ত্র মতে, ৭ জুলাই বৃষ রাশি ছেড়ে বুধ প্রবেশ করে মিথুন রাশিতে। এই রাশিতে সূর্যদেব অবস্থান করছেন ইতিমধ্যেই। সে কারণে শুভ সময় শুরু হবে মিথুন রাশির। এমনই চারটি রাশির সময় পরিবর্তন হতে চলেছে। বুধ ও সূর্য দেবের অবস্থানের কারণে আর্থিক বৃদ্ধি হবে। 

310

কুম্ভ ভালো সময় শুরু হতে চলেছে ৭ জুলাইয়ের পর থেকে। রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। ৭ জুলাই থেকে এই রাশিতে বুধ ও সূর্যের শুভ প্রভাব পড়বে। যে কারণে আর্থিক বৃদ্ধি হতে পারে। আয় বাড়ার সম্ভাবনা রয়েছে বিস্তর। এই রাশির জাতক জাতিকারা যে কোনও কাজে হাত দিতে পারেন এই সময়। 

410

বহুদিন ধরে চলতে থাকা কোনও পরিকল্পনা বাস্তবায়িত করুন। এই সময় সব কাজে সফল হবেন। ব্যবসাতেও আর্থিক লাভ ঘটবে। ধনরাশি লাভের সম্পূর্ণ যোগ আছে এই রাশির। তাই সর্বক্ষেত্রে শুভ ফল লাভ করবেন এই রাশির জাতক জাতিকা। রথ যাত্রার পরই আর্থিক ভাগ্য খুলবে কুম্ভ রাশির। 

510

ভালো সময় শুরু হচ্ছে বৃশ্চিক রাশির। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। রথযাত্রার পরই আর্থিক ভাগ্য খুলবে বৃশ্চিক রাশির। ৭ জুলাইয়ের পর যে কোনও আটকে থাকা কাজ শেষ হবে। ভালো সময় শুরু হবে। আর্থিক উন্নতির যোগ রয়েছে বিস্তর। 

610

জমি, বাড়ি কিংবা গাড়ি কেনার পরিকল্পনা থাকলে ৭ জুলাইয়ের পর সেই কাজে হাত দিতে পারেন বৃশ্চিক রাশির জাতক জাতিকারা। তবে, ব্যবসা ক্ষেত্রে সতর্ক হন। কোনও খাতে বিনিয়োগ করা আগে বিস্তারিত জেনে নিন। তবে, ৭ জুলাইয়ের পর আর্থিক উন্নতি হবে। এই রাশিতে বুধ ও সূর্যের শুভ প্রভাব পড়বে।   

710

ভালো সময় শুরু হতে চলেছে ধনু রাশির জাতক জাতিকাদের। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশিতে বুধ ও সূর্যের শুভ প্রভাব পড়বে। যে কারনে আর্থিক উন্নতি ঘটবে ধনু রাশির। অর্থনৈতিক দিক থেকে শক্তিশালী হবেন। তেমনই নতুন কাজে সফল হবেন। এই সময় যে কোনও নতুন কাজে হাত দিতে পাবেন। 

810

৭ জুলাইয়ের পর থেকে সব কাজে সফল হবেন ধনু রাশি। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে ধনু রাশির। আর্থিক বৃদ্ধি ঘটবে। এই সময় শিক্ষার্থীদের জন্যও ভালো। এমনকী বজায় থাকবে দাম্পত্য সুখ। দীর্ঘদিন ধরে চলতে থাকা দাম্পত্য অশান্তি দূর হবে এই শুভ সময়। 

910

শাস্ত্র মতে, শীঘ্রই বুধের অবস্থানের পরিবর্তন ঘটতে চলেছে। বুধ ও সূর্যের সমাগম হবে। এর শুভ প্রভাব পড়বে মিথুন রাশির ওপর। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। জুলাই মাসটা এই রাশির জন্য খুবই শুভ। আর্থিক দিক থেকে উন্নতি হবে মিথুন রাশির। 

1010

অর্থ লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে প্রবল। এই সময় আর্থিক জটিলতা কেটে যাবে। আপনি বিবাহিত জীবনে সুখ লাভ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। মানসিক শান্তি বজায় থাকবে। তেমনই শিক্ষার্থীদের জন্য শুভ সময়। এই সময় পড়াশোনায় উন্নতি হবে। সব মিলিয়ে বুধের পরিবর্তনে ভালো সময় শুরু হবে মিথুন রাশির।     

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos