বিয়ের পর শাশুড়ি নীতুর সঙ্গে কেমন সম্পর্ক হবে আলিয়ার, জেনে নিন জ্যোতিষ মত

শাশুড়ি বনাম বউমা লড়াই- সব থেকে চর্চিত বিষয়। বিয়ের আগে দুজনের সম্পর্ক যতই সুন্দর থাকুক না কেন, বিয়ের পর তা বদল হতে বাধ্য। দুজনের মতের অমিল হবেই, দুজনের দ্বন্দ্ব লাগতে বাধ্য। বউ মা যতই ভালো হোক, সে যে তার শাশুড়ির ছেলেকে কেড়ে নিয়েছে, একবার হলেও শুনতে হবে তাকে। তাদের মাঝে পড়ে স্যান্ডউইচ অবস্থা হয় সব ছেলের। সব পরিবারেই এই এক হাল। তবে, শুধু মধ্যবিত্ত পরিবারে নয়, সেলেবদের ঘরের শাশুড়ি-বউ মা সম্পর্কের রসায়ন আলাদা এমন ভাবার প্রয়োজন নেই। আজ দেখে নিন কেমন হতে চলেছে আলিয়া ও নীতুর সম্পর্ক। 

Sayanita Chakraborty | Published : Apr 14, 2022 1:36 PM IST

110
বিয়ের পর শাশুড়ি নীতুর সঙ্গে কেমন সম্পর্ক হবে আলিয়ার, জেনে নিন জ্যোতিষ মত

সর্বত্র এখন আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ের খবর। কড়া নিরাপত্তা ও ব্যাপক গোপনীয়তার মঝে সাত পাতে বাঁধা পড়েছেন রণবীর আলিয়া। রণবীর কাপুরের বান্দ্রার বাড়িতেই হল বিয়ের অনুষ্ঠান। বিয়ের আগের দিন, নীতু কাপুর এক গা হাসি নিয়ে প্রশংসা করেছিলেন আলিয়ার। 

210

তাঁকে সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন, আলিয়া ভাট পুত্রবধূ হওয়ায় তিনি কতটা খুশি? এই প্রশ্নের উত্তরে নীতু কাপুর বলেন, আলিয়া খুবই মিষ্টি আর সুন্দর মেয়ে। তিনি আরও বলেন আলিয়া সেরা। তবে বিয়ের পর কী এই সম্পর্ক একটাই মধুর থাকবে? কী বলছে জ্যোতিষ শাস্ত্র। 

310

জ্যোতিষ বলছে এদের একজনের মীন আর অন্যজনের কর্কট রাশি। শাস্ত্র মতে আলিয়া ভাটের রাশি হল মীন আর রণবীরের মা অর্থাৎ নীতু কাপুরের রাশি কর্কট। শাস্ত্র মতে, এই দুই রাশির মধ্যে যেমন রয়েছে কিছু মিল তেমনই আছে কিছু অমিলও। এরা দুজনেই একে অন্যকে জানার চেষ্টা করেন।    

410

শাস্ত্র মতে, কর্কট ও মীন উভয় রাশির মধ্যেই রহস্যময় আচরণ লক্ষ্য করা যায়। কর্কট রাশি চাঁদ দ্বারা শাসিত আর মীন রাশি নেপচুন দ্বারা শাসিত। শাস্ত্র মতে, এদের দুজনের সম্পর্ক ভালো হবে। কারণে, শাস্ত্র অনুসারে এই দুই রাশির মিল আছে বিস্তর। 

510

কর্কট ও মীন উভয়ই সহানুভূতিশীল, সহনশীল ও উদার ব্যক্তিত্বের অধিকারী। এই দুই রাশির মধ্যে বোঝাপড়া ও ভালোবাসা লক্ষ্য করা যায়। দুজনের আবেগের বিস্তর মিল থাকে। এরা দুজনেই পরিবারের প্রতি দায়বন্ধ হন। ফলে, নীতু কাপুর ও আলিয়া ভাটের মধ্যে মতের অমিল হওয়ার সম্ভাবনা কম থাকবে। 

610

কর্কট ও মীন উভয় রাশির জীবনেই আবেগ বিস্তর গুরুত্ব পায়। এরা আবেগের বন্ধনে বাঁধতে পছন্দ করেন। সে কারেণ এই দুই রাশির মধ্যে মিল থাকে বিস্তর। এরা দুজনেই স্বপ্ন দেখতে পছন্দ করেন। এদের দুজনের ম্যাচিওরিটি এবং এগিয়ে চলার মানসিকতা ভুল বোঝাবুঝি তৈরি হতে দেবে না।  

710

কর্কট ও মীন উভয় রাশিই দান ধ্যানে বিশ্বাসী। এরা দুজনেই অসহায় মানুষের পাশে দাঁড়াতে পছন্দ করে থাকেন। এরা অন্যের সমস্যায় এগিয়ে যাওয়ার মানসিকতা রাখেন। এদের সঙ্গে সকলের সম্পর্কের বন্ডিং খুবই ভালো হয়। এদের দয়ালু মনোভাবের জন্য সকলে এদের সম্মান করে থাকেন। 

810

বন্ধুবান্ধব ও পরিবারের প্রতি দায়িত্বশীল হন কর্কট ও মীন উভয় রাশি। ফলে আশা করা যায়, আলিয়া ভাটও তাঁর শাশুড়ি নীতু কাপুরের মতো সংসার প্রতি দায়িত্বশীল হবেন। নীতু কাপুরকে সকলেই দেখেছেন নিজের কাজ ও পরিবারকে এক সঙ্গে সামলাতে। পরিবারের সঙ্গে তার বন্ডিং কতটা তা সোশ্যাল মিডিয়া ঘাঁটলেই জানা যায়। তাই অনেকের আশা এই পথেই হাঁটবেন আলিয়া। 

910

অর্থাৎ জ্যোতিষ মতে নীতু কাপুর ও আলিয়া ভাটের শাশুড়ি-বউমা সম্পর্ক ভালোই হবে। এই দুই রাশির মধ্যে রয়েছে বিস্তর মিল। এরা একে অন্যের মানসিকতা বোঝার চেষ্টা করবেন। আর দুজনেই ম্যাচিওরিটি সম্পর্ক আরও উন্নত করবে। জ্যোতিষ মতে, নীতু কাপুর ও আলিয়া ভাটের শাশুড়ি-বউমা সম্পর্ক ঝগড়ার নয়, বরং ভালোই হবে। 

1010

অধিকাংশ ক্ষেত্রে দেখা যায় বিয়ের আগে দুজনের সম্পর্ক যতই সুন্দর থাকুক না কেন, বিয়ের পর তা বদল হতে বাধ্য। দুজনের মতের অমিল হবেই, দুজনের দ্বন্দ্ব লাগতে বাধ্য। কিন্তু, নীতু কাপুর ও আলিয়া ভাটের ক্ষেত্রে তা হওয়ার সম্ভাবনা কম। কারণ দুজনের মানসিকতার বিস্তর মিল আছে। তবে, ভবিষ্যত বলবে এই সম্পর্ক কেমন হবে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos