১১ মে রাশি পরিবর্তন করছে শনি, এর মারাত্মক প্রভাব থাকবে এই রাশিগুলির উপর

১১ ই মে, শনি মকর রাশিতে প্রবেশ করবে। এই সময় থেকে এই গ্রহ আঁকাবাঁকা গতিতে হাঁটা শুরু করবেন। জ্যোতিষশাস্ত্রের মতে, ২৯ সেপ্টেম্বর পর্যন্ত শনি একই রকম অবস্থায় থাকবে। সুতরাং, প্রায় ১৪২ দিন ধরে ৯ রাশির লক্ষণগুলিতে শনি অশুভ প্রভাব ফেলবে এবং এই সময় ৩ টি রাশির জন্য শুভ হবে। 

deblina dey | Published : May 9, 2020 5:32 AM IST

112
১১ মে রাশি পরিবর্তন করছে শনি, এর মারাত্মক প্রভাব থাকবে এই রাশিগুলির উপর

মেষ রাশি -  মানুষ এবং ব্যবসায়ীরা এই দিনগুলিতে লাভবান হতে পারেন। বিশেষ অধিকার পাওয়ার সম্ভাবনা থাকবে। পুরানো কাজগুলি এই সময়ে আপনাকে উপকৃত করতে পারে। আপনার কাজের প্রশংসা হতে পারে। অনেক ক্ষেত্র থেকে কাজের সুযোগ আসতে পারে। এই দিনগুলিতে মনের মত করেই কাজ শেষ হতে পারে। 

212

বৃষ রাশি- শনির প্রতিবিম্বের কারণে আপনাকে চাকরি ও ব্যবসায় কঠোর পরিশ্রম করতে হবে। অনেক ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে দেবে না। আপনি অসুখীও হতে পারেন কারণ বন্ধু এবং বন্ধুদের কাছ থেকে সহায়তা নাও পেতে পারেন। কারও উপর নিজের মতামত চাপানো থেকে বিরত থাকুন। পুরানো কাজের জন্য উপকার পেতে পারেন। এই সময়ে, কিছু স্থগিত কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে।

312

মিথুন - শনি আপনার গোপন বিষয়গুলি প্রকাশ করতে পারে। ভুল কাজে জড়িত হতে পারেন। অবৈধ কাজ করা থেকে বিরত থাকুন। এই সময়ে আইনী বিষয়ে বিভ্রান্তি দেখা দিতে পারে। সম্পত্তি সম্পর্কিত বিষয় আসতে পারে। ভাগ্য আপনার সঙ্গ দেবে না। শানির কারণে আপনি চাকরী, ব্যবসা, সঞ্চয় ও বাচ্চাদের বিষয়ে মন খারাপ করতে পারেন। পরিকল্পনাগুলিও অসম্পূর্ণ থাকতে পারে।

412

কর্কট- পারিবারিক ঝামেলা দেখা দিতে পারে। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার মাথা ব্যথাও থাকবে। চাকুরীজীবীদের সতর্ক থাকতে হবে। অর্থ ব্যবসায় জড়িয়ে পড়তে পারে। কঠোর পরিশ্রম করতে হতে পারে। দাম্পত্য জীবনে স্ট্রেস বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যয়ও বেশি হতে পারে। এই সময়ের মধ্যে আপনি কিছু বিশ্বাস করতে সক্ষম হবেন না।
 

512

সিংহ - স্বাস্থ্যের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। শত্রুরা বিরক্ত করতে পারে। দাম্পত্য জীবনে মানসিক চাপ বাড়তে পারে। সঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন অংশীদারিত্বের কাজকর্মে বাধা থাকতে পারে। দূরবর্তী জায়গায় ভ্রমণের পরিকল্পনা হবে। তবে আপনি এই সময়ে অসুস্থ হতে পারেন। কাজে আরও দৌড়াতে হতে পারে। 

612

কন্যা - শনি ঘনিষ্ঠ ব্যক্তিদের সঙ্গে বিরোধের কারণ হতে পারে। তাই চিন্তা করে বলুন। আপনার কথার ভুল ব্যাখ্যা দেওয়া যেতে পারে। জিনিসগুলিতে কঠোরতা এবং তিক্ততা থাকবে। দাঁতে ব্যাথা সম্পর্কিত সমস্যা হতে পারে। মানুষের প্রতি খারাপ চিত্র আপনার চিত্রটি নষ্ট করতে পারে। দাম্পত্য জীবনেও চাপ বাড়তে পারে।

712

তুলা - শনির প্রতিবিম্বের কারণে আপনার জীবনে সুখ কমতে পারে। বর্তমানে, আপনি শনির ছায়ায় থাকবেন ফলে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে যত্নবান হতে হবে। আপনার মেজাজ আপনার দৃষ্টিভঙ্গিতেও দেখা দিতে পারে। প্রয়োজনীয় কাজের বাধা এবং বিলম্বের সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত ব্যয় বাড়তে পারে। পারিবারিক বিষয়ে উদ্বেগ থাকবে। সংগ্রহও হতে পারে। যানবাহনে ব্যয় হতে পারে। অসুস্থত হওয়ার সম্ভাবনা রয়েছে। ঋণ বাড়তে পারে। 
 

812

বৃশ্চিক - শনির প্রভাবে আপনার শক্তি ও সুখ বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের দিক থেকেও সময়টি ভালো থাকবে। দীর্ঘস্থায়ী সমস্যা কাটিয়ে উঠতে পারে। সম্পত্তি এবং যানবাহন কেনা হতে পারে। এর মধ্যে একজনও সুবিধা পেতে পারেন। অনেক ক্ষেত্রে আপনি ভাগ্যবানও হতে পারেন। ভাই এবং বন্ধুরা সাহায্য করতে পারেন। সঞ্চয় বাড়তে পারে। সম্পদ পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

912

ধনু-  শনির প্রভাবের কারণে কঠোর পরিশ্রম বেশি হবে এবং এর সুবিধাও কম হবে। প্রয়োজনীয় কাজের চাপ প্রয়োজনীয় কাজকর্মে সামলাতে সমস্যা দেখা দিতে পারে। কাজকর্মে বাধা হওয়ার সম্ভাবনাও রয়েছে। সম্পত্তির বিষয়গুলি নিয়ে বিতর্ক হতে পারে। মায়ের স্বাস্থ্যের বিষয়ে আমাদের যত্নবান হতে হবে। গোপন মামলা প্রকাশিত হতে পারে। কথোপকথনে সাবধানতা অবলম্বন করুন। চিন্তা করে কথা বলুন। যে কোনও ধরণের চিন্তা আপনার স্বাস্থ্যকে আরও খারাপ করতে পারে।

1012

মকর -  চাকরী ও ব্যবসায় আপনার অসুবিধা আরও বাড়তে পারে। গুরুত্বপূর্ণ কাজে বাধা থাকতে পারে। দাম্পত্য জীবনের জন্য সময়টি ভাল লাগবে না। প্রতিদিনের কাজগুলিতে আরও বিলম্ব হতে পারে। ভাই এবং বন্ধুরা সহায়তা পেতে সক্ষম হবে না। আপনার স্বাস্থ্য সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন, আঘাত বা দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

1112

কুম্ভ - শনির অর্ধশতকের কারণে স্বাস্থ্য খারাপ হতে পারে। নেতিবাচক চিন্তাভাবনা ঝামেলা সৃষ্টি করতে পারে। শত্রুরা বিরক্ত করতে পারে। দীর্ঘ দূরত্বের ভ্রমণ সম্ভব হতে পারে। আপনি ঘোরাঘুরি করতে কোথাও যেতে পারেন। ভাগ্য আপনাকে সমর্থন করতে সক্ষম হবে না। ব্যয় বাড়তে পারে। সংরক্ষণ শেষ হবে। তবে কাছের মানুষের প্রতি ভরসা রাখুন, সকলের উপর সন্দেহ প্রকাশ করবেন না। নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না।

1212

মীন -শনির প্রভাব চাকরি ও ব্যবসায় বড় লাভ করতে পারে। সম্পত্তি সম্পর্কিত বিষয়ে ভাগ্য সঙ্গ দেবে। সঙ্গীর থেকে এই সময় সাহায্য পাবেন। শনির কারণে লোকের সহায়তা পেতে পারেন। এই দিনগুলিতে, কোনও স্থগিত কাজও শেষ করা যেতে পারে। মানসিক চাপ দূর হতে পারে। কোনও সুসংবাদ পাওয়া যাবে। স্বাস্থ্যের ক্ষেত্রে যত্ন নিতে হবে। মোট কথা এই সময় আপনার জন্য ইত্যন্ত শুভ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos