২০২১ সালে এই ৫ রাশির উপর শনির থাকবে ব্যাপক প্রভাব, জেনে নিন সেই তালিকা

২০২১ সালের জানুয়ারির মাসটি অত্যন্ত শুভ। এই মাসের শুরুতেই রয়েছে চতুর্থীর যোগ। পৌষ মাসের কৃষ্ণপক্ষের চতুর্থী তিথি সংকষ্টি চতুর্থী নামেও পরিচিত। এই তিথিতে গণেশের পুজোর বিধি রয়েছে। গণেশকে বিঘ্নহরতাও বলা হয়, তিনি সমস্ত ধরণের সমস্যা দূর করার জন্য দেবতা হিসাবে বিবেচিত হন। আবার শনিবার শনি দেবের উপাসনা করার বিধিও রয়েছে। এই দিনে শনিদেব এবং গণেশের একসঙ্গে উপাসনা করলে শনির দোষ দূর হয়। পাশাপাশি রাহু ও কেতুরও দোষ দূর হয়। এই উভয় গ্রহের ফলকেও শনির সমান বলে মনে করা হয়। সুতরাং, এই দিনটি তাদের পক্ষে অত্যন্ত শুভ, যাদের জীবন রাহু-কেতু এবং শনিদেব শুভ ফল দিচ্ছেন।

deblina dey | Published : Jan 2, 2021 5:05 AM IST

16
২০২১ সালে এই ৫ রাশির উপর শনির থাকবে ব্যাপক প্রভাব, জেনে নিন সেই তালিকা

জ্যোতিষ গণনা অনুসারে মিথুন রাশির জাতক ও তুলা রাশির উপর শনি প্রভাব থাকবে। শনির ছায়া একজন ব্যক্তির উপর আড়াই বছর ধরে থাকে। এই সময়ে শনি যখন অশুভ হয় তখন খুব খারাপ ফলাফল দেয়।

26

 ধনু, মকর এবং কুম্ভের চলবে শনির সাড়ে সাতি। অর্ধ বছর ধরে ধনু রাশিতে শনি রয়েছে। মকর এবং কুম্ভ রাশির দিকেও ঝোঁক রয়েছে। অর্ধ শতাব্দীর সময় শনি সব ধরণের ক্ষতি করে। এই সময়ে, রোগ, অর্থনৈতিক ক্ষতি বৃদ্ধি পায় এবং একজন ব্যক্তির জীবন সংকটে পূর্ণ হয়।

36

 ২০২১ সালে কোন শনি কোনও রাশি পরিবর্তন করবে না। ২০২১ সালে শনি শুধুমাত্র সমষ্টির সময় পরিবর্তন করবে। 

46

২০২১ সালের ২০ জানুয়ারি শনি উত্তরাশাদ নক্ষত্রে থাকবে। ২২ শে জানুয়ারি শনি শ্রাবণ নক্ষত্রে থাকবে। এই সময়ে, শনি মকর রাশিতে সঞ্চার করছে, যেখানে বৃহস্পতির সঙ্গে মিলবে।

56

শনির প্রতিকার করতে শনিবার দুঃস্থদের সাধ্য মত দান করা উচিত। শনি এতে করে সন্তুষ্ট হয়। শনিদেব দরিদ্র ও অভাবীদের সেবা করলেও আনন্দিত হন। শনিবার কালো কম্বল দান করলে খুব দ্রুত শুভ ফল দেয় শনি।
 

66

শনির দোষ ও সাড়ে সাতি থেকে রক্ষা পেতে - 'ওম প্রমণ প্রাণ প্রান শনেস্বরাই নমঃ' এই মন্ত্র জপ করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos